google.com, pub-8571279523475240, DIRECT, f08c47fec0942fa0 Freelancers IT | Learn More About Freelancing and Outsourcing

sfd

মোবাইলে গেম খেলে দৈনিক ৫০০৳ টাকা ইনকাম করুন ২০২১

বর্তমান সময়ে আমাদের সবার হাতেই প্রায় স্মার্টফোন রয়েছে এবং সকলের ফোনেই কমবেশি বিভিন্ন প্রকার গেম ইন্সটল করা থাকে। আমরা অনেকেই নিছক সময় কাটানোর জন্য বিভিন্ন ধরনের গেম খেলে থাকি। আমরা কিন্তু গেম খেলে কোন প্রকার টাকা ইনকাম করতে পারিনা। কিন্তু আমাদের সকলেরই ইচ্ছা থাকে যে, মোবাইল ফোন থেকে কোনো না কোনোভাবে যদি টাকা ইনকাম করা যায় সেটা আমাদের জন্য অনেক ভালো হতো হোক সেটা পরিমাণে কম। 


আপনি যদি এমন চিন্তা করে থাকেন যে গেম খেলে টাকা ইনকাম করবেন এই পোষ্ট টি আপনার জন্য।আজকে আমরা গেম খেলে ইনকাম করা যাই এমন একটি শতভাগ ভেরিফাইড অ্যাপস বা অ্যাপ্লিকেশন সম্বন্ধে মধ্যে জানব। এর আগে বলে নেই গুগল প্লে স্টোরে হাজার হাজার অ্যাপ্লিকেশন পাবেন যে সমস্ত অ্যাপ্লিকেশন থেকে গেম খেলে বা ভিডিও দেখে বা এড দেখে ইনকাম করা যায়।

কিন্তু প্রায় 99 শতাংশ অ্যাপ থেকে টাকা ইনকাম করা গেলেও সে টাকা উত্তোলন করা সম্ভব হয় না। কিন্তু আমরা আজকে যে অ্যাপ সম্বন্ধে আপনাদের জানাবো এই অ্যাপস থেকে আপনারা টাকা ইনকাম করতে পারবেন এবং টাকা তুলতে পারবেন। তবে এই অ্যাপসটি অবশ্যই শুধুমাত্র তাদের জন্য যারা নিছক বসে বসে সারাক্ষণ মোবাইলে বিভিন্ন প্রকার গেম খেলে থাকেন। যারা বাবল শটের মতো গেম খেলতে পছন্দ করেন তাদের জন্য এটি কাজে দিবে। শুধু শুধু গেম খেলে মোবাইলের এমবি খরচ করার চেয়ে কিছু টাকা ইনকাম করা খারাপ কিছু নয়। তো চলুন শুরু করা যাক..

আরও গুরুত্বপূর্ণ পোস্ট দেখুনঃ

প্রথমে আপনার মোবাইল হ্যান্ডসেট থেকে গুগল প্লে স্টোরে যেতে হবে। সেখান থেকে সার্চ অপশনে গিয়ে লিখতে হবে বিটকয়েন পপ গেট বিটকয়েন (Bitcoin Pop-Get Bitcoin) এখান থেকে এমন একটি অ্যাপস দেখতে পাবেন।


অ্যাপস বা অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

এই অ্যাপসটি ইন্সটল করতে হবে। ইনস্টলেশনের সময়ই আপনার ফেসবুক অথবা আপনার ইমেইল যেকোন একটি  দিয়ে ইন্সটল করতে হবে।


তবে প্রথম অপশনটি বেছে নিবেন প্রথম অপশনটি হল আপনার গুগল প্লে স্টোরে যে ইমেইল দিয়ে লগইন করা আছে সেই ইমেইল দ্বারা আপনার এই বিটকয়েন পপ গেট বিটকয়েন(Bitcoin Pop-Get Bitcoin) অ্যাপসটি রেজিস্ট্রেশন করলে কাজের জন্য বেশি ভালো হবে। 


অ্যাপসটি রেজিস্ট্রেশন হয়ে যাওয়ার পর প্লে অপশন এ ক্লিক করতে হবে এতে করে আপনি সরাসরি গেমটি খেলতে পারবেন। এটি হলো অনেকটা বাবল সর্ট গেমের মত। অনেকটা বলতে প্রায় পুরোপুরিই এটি বাবল সর্ট গেমের মত। যথারীতি নিয়মে গেমগুলো খেলতে হবে।


গেমটি আপনি সাত ঘন্টায় সর্বোচ্চ 20 বার খেলতে পারবেন। এরপর আবার খেলতে হলে আপনাকে 7 ঘণ্টা অপেক্ষা করতে হবে এবং পুনরায় আগের নিয়মে খেলতে হবে। গেমটি খেলার সময় আপনি প্রতিবারেই কিছু কয়েন সংগ্রহ করতে পারবেন। প্রতিটি লেভেলে ভিন্ন ভিন্ন পরিমাণ কয়েন থাকে। আপনি যদি একটি লেভেল পার করতে পারেন তাহলে ফুল পয়েন্ট পাবেন এবং যদি লেবেলটি কমপ্লিট করতে না পারেন তাহলে অর্ধেক বা তার চেয়ে কম পয়েন্ট পাবেন। কয়েনের পরিমাণ যখন 9000 হয়ে যাবে তখন চাইলেই আপনি এখান থেকে টাকা ট্রান্সফার করতে পারবেন। 


কেবলমাত্র নয় হাজার কয়েন হওয়ার পরই আপনি সেটা উইথড্র করতে পারবেন। তবে সপ্তাহের সাত দিনের ভেতর আপনি শুধুমাত্র একবারই কয়েনগুলো উইথড্র করতে পারবেন।

উইথড্রো করার জন্য ক্যাশ আউট অপশনটিতে ক্লিক করতে হবে এরপর। আপনাকে একটি কয়েনবেস একাউন্ট এই অ্যাপসটির সাথে যুক্ত করতে হবে। পূর্বেই যদি আপনার কয়েনবেস অ্যাকাউন্ট থেকে থাকে তাহলে আপনি সেটি এখানে যুক্ত করতে পারেন অথবা সেম প্রসেসে গুগল প্লে স্টোর থেকে কয়েন বেজ (Coinbase) নামক অ্যাপসটি ইন্সটল করুন। কয়েনবেস (Coinbase) অ্যাপসটি ইন্সটল করার পর আপনার যেকোন একটি ইমেইল এবং একটির নাম দিয়ে একটি সাধারন অ্যাকাউন্ট তৈরি করুন।

 


অ্যাপস বা অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

এরপর আপনি পুনরায় আপনার বিটকয়েন পপ গেট বিটকয়েন(Bitcoin Pop-Get Bitcoin) এই অ্যাপসটিতে প্রবেশ করুন। এখন ক্যাশ আউট অপশনটিতে ক্লিক করুন। এখন আপনার কয়েনবেস একাউন্ট  যুক্ত করতে শুধুমাত্র আপনার ইমেইল এবং পাসওয়ার্ড অর্থাৎ কয়েনবেস একাউন্ট করতে যে ইমেইল এবং পাসওয়ার্ড ব্যবহার করেছেন সেটি এখানে দিতে হবে। এর পরে আপনি এখানে উইথড্র অপশনটি দেখতে পাবেন। উইথড্রো দেওয়ার পর আপনাকে সর্বনিম্ন 24 ঘন্টা হাতে 72 ঘন্টা পর্যন্ত অপেক্ষা করতে হবে।

24 থেকে 72 ঘণ্টার মধ্যেই আপনার কয়েনবেস অ্যাকাউন্টে বিটকয়েন পপ গেট বিটকয়েন(Bitcoin Pop-Get Bitcoin)  থেকে আপনার পাঠানো কয়েন গুলো ট্রান্সফার হয়ে সেটি টাকা তে রুপান্তর হবে এটি 24 ঘন্টার আগেও হতে পারে।

এখন এই টাকাগুলো আপনি খুব সহজে আমাদের লোকাল মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে আপনার একাউন্টে ট্রান্সফার করতে পারবেন। যেমন নগদ,রকেট,বিকাশ,উপায় ইত্যাদি। 

এই অ্যাপসটি পার্সোনালি আমরা ব্যবহার করি এবং আমরাই থেকে সামান্য পরিমাণ কিছু অর্থ উপার্জন করতে পেরেছি। ইনকামের পরিমাণ অনেক কম হয় হয়তো সবাই মনোযোগ দিয়ে এ কাজটি করতে পারবে না। তবে যারা বাবুল শট গেম খেলতে পছন্দ করেন তারা অবসর সময় এই গেমটি খেলতে পারেন। গেম খেলাও হবে সাথে কিছু টাকা ইনকামও করা যাবে। আপনারা অবশ্যই যে কোন এপ্লিকেশন মোবাইলে ইন্সটল করার পূর্বে সে সম্পর্কে ভালোভাবে জেনে বুঝে ইন্সটল করবেন। পরবর্তী সময়ে এ ধরনের অ্যাপ্লিকেশনে টাকা উত্তোলন সংক্রান্ত কোন সমস্যা হলে আমরা কোনভাবেই দায়ী  নই।

আরো জানুনঃ ৬টি উপায়ে এন্ড্রয়েড ডিভাইস দ্রুত করার ট্রিকস

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

as