google.com, pub-8571279523475240, DIRECT, f08c47fec0942fa0 Freelancers IT | Learn More About Freelancing and Outsourcing

sfd

১০ সেরা অ্যান্ড্রয়েড টিভি অ্যাপস

অ্যান্ড্রয়েড টিভি বেরিয়ে এসে বেশ কয়েক বছর হয়ে গেছে এবং এটি প্ল্যাটফর্ম হিসাবে ধীরে ধীরে পরিপক্ক হয়ে উঠছে। এটির জন্য আগের তুলনায় আরও অ্যাপস এবং গেমস উপলব্ধ রয়েছে। আরও বেশি হার্ডওয়্যার উপলব্ধ থাকতে পারে তবে আমরা নিশ্চিত যে তাড়াতাড়ি বা পরে আসছে coming আপনার যদি একটি অ্যান্ড্রয়েড টিভি ডিভাইস থাকে এবং আপনি সেরা অভিজ্ঞতা পেতে চাইছেন তবে সেরা অ্যান্ড্রয়েড টিভি অ্যাপ্লিকেশনটি দেখুন! এছাড়াও, বেশিরভাগ অ্যান্ড্রয়েড টিভি অ্যাপ্লিকেশনগুলিতে একটি অন্তর্নির্মিত ক্রোম রয়েছে। এর অর্থ ক্রম সমর্থন সহ যে কোনও অ্যাপ্লিকেশন বেশিরভাগ অ্যান্ড্রয়েড টিভি ডিভাইসে ব্যবহার করা যেতে পারে!


১. Most video streaming sites 

মূল্য: ফ্রি / বিভিন্ন 

আসুন প্রথমে সুস্পষ্ট জিনিসগুলি বের করা যাক। বেশিরভাগ স্ট্রিমিং পরিষেবাদিতে অ্যান্ড্রয়েড টিভি অ্যাপ্লিকেশন রয়েছে। উপলভ্য পরিষেবাগুলির মধ্যে নেটফ্লিক্স, ডিজনি +, হুলু, অ্যামাজন প্রাইম ভিডিও, এইচবিও জিও এবং আরও অনেকগুলি অন্তর্ভুক্ত রয়েছে। এই সমস্ত অ্যাপ্লিকেশন বেশিরভাগ সময় অ্যান্ড্রয়েড টিভিতে ঠিকঠাক কাজ করে। আপনি তাদের সাবস্ক্রাইব করুন, সমস্ত ধরণের আসল এবং পুরানো সামগ্রী পান এবং আপনি যা চান তা মূলত দেখতে পারেন। তালিকাটি প্রায় ক্রমাগত বর্ধমান, তবে সর্বাধিক জনপ্রিয় ব্যক্তিরা সর্বাধিক জনপ্রিয় রয়েছেন, কমপক্ষে আপাতত। প্লে স্টোরের অ্যান্ড্রয়েড টিভির সংস্করণে একটি সাধারণ অনুসন্ধানে মূলত আপনার জানা কোনও স্ট্রিমিং পাওয়া উচিত এবং সম্ভবত এমন কয়েকজন যা আপনি জানেন না। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!

২. Many music streaming sites 

মূল্য: ফ্রি / বিভিন্ন 

বেশিরভাগ লোক আজকাল সঙ্গীত স্ট্রিম করে এবং অ্যান্ড্রয়েড টিভিতে প্রচুর জনপ্রিয় পরিষেবা উপলব্ধ। ভিডিওটি ভিডিওর তুলনায় এই তালিকাটি অনেক ছোট ( এগুলি ভিডিও স্ট্রিমিং সাইটগুলির মতো একই রকম। আপনি একটি ডাউনলোড করুন, সাবস্ক্রিপশনটি (যদি আপনি চান) পান এবং কিছু টিউন ব্লাস্ট করতে আপনার টিভি ব্যবহার করেন। প্রতিটি অ্যাপ্লিকেশন এর উত্থান পতন হয়, তবে এটি সাধারণত কোন উদ্দেশ্যগত তুলনার চেয়ে আপনি যা পছন্দ করেন তাতে নেমে আসে। প্রত্যেকে লক্ষ লক্ষ গান বাজায়। স্পটিফাই হ'ল সবচেয়ে ভারী হিটার এবং 2020 এর শেষদিকে গুগল পরিষেবাটি বন্ধ না করা পর্যন্ত আপনি গুগল প্লে সঙ্গীত ব্যবহার করতে পারেন। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!


৩. Many live TV apps 

মূল্য: ফ্রি / বিভিন্ন 

কয়েক বছর আগে লাইভ টিভি অ্যাপ্লিকেশনগুলি বিশ্বকে এক বিশালভাবে হিট করেছে। স্বাভাবিকভাবেই, তাদের বেশিরভাগই অ্যান্ড্রয়েড টিভিতে উপলব্ধ। তালিকায় স্লিং টিভি, ইউটিউব টিভি, হুলু টিভি এবং আরও কয়েকজন রয়েছে। এসআইএফওয়াই, ই !, অক্সিজেন, সাহসী, মার্কিন যুক্তরাষ্ট্র এবং আরও অনেকের মতো স্টেশনগুলি থেকে কিছু পৃথক চ্যানেল অ্যাপ্লিকেশন রয়েছে। ভিডিও স্ট্রিমিং সাইটের মতো একই কারণে অ্যান্ড্রয়েড টিভি মালিকদের জন্য এগুলি দুর্দান্ত। বিরক্ত অবস্থায় আপনি এটি দেখতে আরও বেশি সামগ্রী। দাম প্রত্যেকের জন্য আলাদা হয় তবে কোনও নির্দিষ্ট চ্যানেলে যদি আপনি প্রচুর পরিমাণে সামগ্রী চান তবে এটি প্রদান করা সহজ মূল্য। আরও সরাসরি আপনার লাইভ টিভি আবিষ্কারে সহায়তা করার জন্য গুগলের একটি লাইভ চ্যানেল অ্যাপ রয়েছে। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!


৪. Kodi 

মূল্য: বিনামূল্যে 

কোডি অ্যান্ড্রয়েড টিভি মালিকদের জন্য একটি দুর্দান্ত অ্যাপ। এটি একটি এইচটিপিসি (হোম থিয়েটার পিসি) ইউআই যা আপনার সমস্ত স্থানীয় সংগীত এবং ভিডিও সামগ্রী (ইউএসবি ড্রাইভের মাধ্যমে) নিয়ন্ত্রণ করে। ভিডিও স্ট্রিমিংয়ের মতো জিনিসের জন্য চ্যানেলের একটি নির্বাচনও রয়েছে, যদিও কিছু চ্যানেল আসলে আইনী নয়। যাই হোক না কেন, আপনি প্রচুর পরিমাণে স্টাফ পরিচালনা করতে পারেন যা আপনি টিভির মাধ্যমে স্থানীয়ভাবে পরিচালনা করতে পারবেন না বা যে জিনিসগুলি আপনি পরিচালনা করতে পারেন তা কিন্তু এটি দুর্দান্ত নয়। আপনি যদি অ্যান্ড্রয়েড টিভিতে খেলতে চান এমন স্থানীয় সংগীত এবং ভিডিও থাকে তবে এটি আমাদের প্রথম প্রস্তাব। এটি সম্পূর্ণ বিনামূল্যে এবং মুক্ত উত্সও। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!


৫. Plex 

মূল্য: ফ্রি / প্রতিমাসে $ 4.99 / প্রতি বছর $ 39.99 

প্রথম অ্যান্ড্রয়েড টিভি অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি ছিল প্ল্লেক্স। এটি অন্যতম সেরা থেকে যায়। এর মূল উদ্দেশ্য হল আপনার কম্পিউটার বা ফোন থেকে আপনার টিভিতে ভিডিও প্লে করা। এটি অন্যান্য ধরণের ফাইল যেমন সঙ্গীত, ফটো এবং আরও অনেক কিছু নিয়ে কাজ করে। অ্যাপ্লিকেশনটি বিভিন্ন ক্লাউড স্টোরেজ সাইটগুলি যেমন ড্রপবক্স, গুগল ড্রাইভ এবং ওয়ানড্রাইভ থেকে স্ট্রিমিংয়ের অনুমতি দেয়। আপনার অভিজ্ঞতা আরও উন্নত করতে আরও বেশি প্লাগইন রয়েছে। উদাহরণস্বরূপ, প্ল্যাক্স কিছুক্ষণ আগে কারাকেলের সাথে অংশীদার হয়েছিল যাতে আপনি আসলে বিজ্ঞাপন-সমর্থিত (তবে অন্যথায় বিনামূল্যে) চলচ্চিত্র এবং টিভি শো স্ট্রিম করতে পারেন। 
 
গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!


৬. Total Commander 

মূল্য:ফ্রি
 
টোটাল কমান্ডার সেরা অ্যান্ড্রয়েড ফাইল পরিচালকদের জন্য আমাদের চয়নগুলির মধ্যে একটি এবং এটি এখনই অ্যান্ড্রয়েড টিভির জন্য সেরা সমাধান। ব্রাউজ ফাইল, সাইড-লোড অ্যাপ্লিকেশন এবং কেবল আপনার স্টাফ পরিচালনা করার জন্য অ্যাপটি মূলত আপনার যা যা করা দরকার তা করতে পারে। এটি অডিও এবং ভিডিও ফাইলগুলির জন্য অন্তর্নির্মিত মিডিয়া প্লেয়ার সহও আসে, তাই আপনি যদি সময় সময় স্থানীয় জিনিস দেখতে চান তবে আপনি এখানে একটি পাথর দিয়ে তিনটি পাখি হত্যা করতে পারেন। এটি নেটওয়ার্কিং সমর্থনের জন্য এফটিপি, এসএফটিপি, ওয়েবডিএভি এবং ল্যান সার্ভারগুলিকে সমর্থন করে। অ্যান্ড্রয়েড টিভি ইউআই আরও সহজ পরিচালনার জন্য একটি দ্বৈত প্যানেল সেটআপ অন্তর্ভুক্ত। এটি যদি আপনার জন্য না করে তবে এক্স-প্লোরও ভাল কাজ করে। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!


৭. TVUsage 

মূল্য: ফ্রি 

তুলনামূলকভাবে বলতে গেলে টিভি ইউসেজ একটি নতুন অ্যান্ড্রয়েড টিভি অ্যাপ্লিকেশন is এটি অ্যান্ড্রয়েড টিভির সাথে ডিজিটাল কল্যাণ বৈশিষ্ট্যগুলি উপস্থাপন করে। আপনার দৈনিক এবং সাপ্তাহিক ব্যবহারের অভ্যাস সহ আপনি এটি সহ বেশ কয়েকটি পরিসংখ্যান দেখতে পারেন। পাশাপাশি আরও কিছু বৈশিষ্ট্য রয়েছে। উদাহরণস্বরূপ, আপনি আপনার প্রতিদিনের স্ক্রিনের সময়সীমা সীমাবদ্ধ করতে এবং টিভি দেখা বন্ধ করার সময় অনুস্মারকগুলি পেতে পারেন। অতিরিক্তভাবে, এটি যে কোনও অ্যান্ড্রয়েড টিভি অ্যাপ্লিকেশনটি (বাচ্চাদের সাথে দুর্দান্ত তাদের জন্য) পিন করতে পারে, আপনি যদি ব্যবহারের ট্র্যাক করতে চান এবং কিছু অন্যান্য জিনিস অ্যাপ্লিকেশনগুলি বাদ দিতে পারেন। এটি একটি দুর্দান্ত নতুন তাই এটিতে সম্ভবত কিছু বাগ রয়েছে তবে এটি আমাদের পরীক্ষায় বেশিরভাগ অংশে কার্যকর হয়েছিল। 

৮. VLC for Android 

মূল্য: ফ্রি 

ভিএলসি অ্যান্ড্রয়েডের অন্যতম স্থিতিশীল, নির্ভরযোগ্য ভিডিও প্লেয়ার। এটি অ্যান্ড্রয়েড টিভিতেও বেশ ভালভাবে কাজ করে। এটি আপনাকে বেশিরভাগ স্থানীয় ভিডিও সামগ্রী দেখতে দেয়। অ্যাপ্লিকেশনটি মিউজিক ফাইলগুলির সাথেও কাজ করে, তবে ইউআই এটির জন্য যথেষ্ট সেট আপ করে নি এবং এটি সর্বাধিক বিজোড়ের অভিজ্ঞতা নাও হতে পারে। যে কোনও ক্ষেত্রে, অ্যাপটি সাবটাইটেলগুলি সমর্থন করে (যতক্ষণ না আপনার কাছে সঠিক ফাইল রয়েছে), একটি অডিও ইকুয়ালাইজার এবং আরও অনেক কিছু রয়েছে। আমরা বলেছিলাম এটি সংগীতের পক্ষে দুর্দান্ত নয়, তবে অ্যান্ড্রয়েড টিভিতে সত্যিকারের ভাল সংগীত প্লেয়ার নেই। তাই আমরা স্থানীয় সংগীত প্লেব্যাকের জন্য প্রথমে ভিএলসিকে সুপারিশ করি। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!


৯. Wake On Lan 

মূল্য: ফ্রি 

ওয়েক অন ল্যান একটি খুব অনন্য অ্যান্ড্রয়েড টিভি অ্যাপ্লিকেশন। এটি আপনাকে কেবল একটি ক্লিকে আপনার কম্পিউটার, এনএএস স্টোরেজ ইত্যাদি আপনার অ্যান্ড্রয়েড টিভি ডিভাইস থেকে জাগ্রত করতে দেয়। যদি এটি বোঝা না যায়, তবে তা ঠিক আছে, বেশিরভাগ অ্যাপ্লিকেশনগুলির চেয়ে এই প্রযুক্তি প্রযুক্তি সম্পর্কে কিছুটা বেশি। আপনার কম্পিউটার বা এনএএস স্টোরেজ জাগ্রত করার দক্ষতার সাথে আপনি কেবল বসে থাকতে পারেন, আপনার জিনিসগুলি এক জায়গায় চালু করতে পারেন এবং কোনও অতিরিক্ত কাজ ছাড়াই আপনার স্টাফটি দেখতে পারেন। অ্যাপ্লিকেশন ডিভাইসগুলিকে ঘুমের মধ্যে রাখতে পারে না। যাইহোক, যাইহোক আপনার কম্পিউটারে এটি স্বয়ংক্রিয় করার উপায় আছে। আমরা অবশ্যই এটির প্রস্তাব দিই। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!


১০. YouTube 

মূল্য: ফ্রি/ $ 12.99 

ইউটিউব অ্যান্ড্রয়েড টিভি অ্যাপ্লিকেশনগুলির জন্য কিছুটা সস্তা পিক। আমরা তা স্বীকার করি। পরিষেবাটিতে 1000 টিরও বেশি লোক জীবদ্দশায় দেখতে পারবেন। এর মধ্যে কৌতুক, প্রযুক্তি, সঙ্গীত এবং এমনকি রাজনীতি অন্তর্ভুক্ত থাকে যদি আপনি সত্যই নিজেকে রাগ করতে চান। আপনি প্রতি মাসে 99 12.99 এর জন্য ইউটিউব প্রিমিয়ামের সাথে একটি বিজ্ঞাপন-মুক্ত অভিজ্ঞতা পেতে পারেন এবং এটি আপনাকে অফলাইনে দেখার জন্য ভিডিওগুলি ডাউনলোড করতে দেয়। এই অ্যাপের অ্যান্ড্রয়েড টিভি সংস্করণে এর উত্থান-পতন রয়েছে। কিছু ক্ষেত্রে, আপনার ফোনে অ্যাপ্লিকেশন থেকে কাস্ট করা আরও সহজ হতে পারে। অতিরিক্ত হিসাবে, গুগল প্লে সংগীতের মৃত্যুর সাথে সাথে গুগল আপনাকে নিয়মিত ইউটিউবের পাশাপাশি ইউটিউব সংগীতে অ্যাক্সেস দিতে YouTube এ একটি সংগীত ট্যাব সংহত করেছে। এটি ভিডিও এবং অডিও স্ট্রিমিং স্টাফের জন্য একে একে শালীন এক-টু পাঞ্চ করে তোলে। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!

পড়ার জন্য আপনাকে ধন্যবাদ! জনপ্রিয় ট্রিকস সম্পর্কে জানতে  নিচের পোস্টগুলি দেখুন:

আমরা যদি কোনও সেরা অ্যান্ড্রয়েড টিভি অ্যাপ্লিকেশন মিস করি তবে তাদের মন্তব্য সম্পর্কে আমাদের বলুন!
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

as