google.com, pub-8571279523475240, DIRECT, f08c47fec0942fa0 Freelancers IT | Learn More About Freelancing and Outsourcing

sfd

অত্যন্ত প্রয়োজনীয় সেরা ১৫ টি অ্যান্ড্রয়েড অ্যাপস


বর্তমানে অ্যান্ড্রয়েড অ্যাপসের সাথে কম বেশি আমরা সকলেই পরিচিত । তবে এগুলো সবগুলোই আমাদের কাজে আসে না এমন কী সকল অ্যাপস সিকিউরও নয় । আর আজকে আমরা সেই সমস্ত সেরা এবং ইউজার ফ্রেন্ডিলি ১৫ টি অ্যাপস সম্পর্কে জানবো। 


আমদের তালিকায় প্রথমেই যে অ্যাপসটি আছে তা হলো-1Weather এটি মূলত একটি ওয়েদার অ্যাপ্লিকেশন যা যে, কোন প্রকার আবহাওয়ার খবর জানার জন্য খুব সহজ এবং উপযোগী অ্যাপস ।



জনপ্রিয় ট্রিকস সম্পর্কে জানতে চান? তাহলে নিচের পোস্টগুলি দেখুন: 

 ১. 1Weather 

মূল্য:ফ্রি / $ 1.99

1Weather তাৎক্ষনিক সেবার জন্য সর্বোত্তম একটি ওয়েদার অ্যাপ্লিকেশন। এটিতে একটি সাধারণ, প্যাগিনেটেড নকশা রয়েছে যা আপনাকে বর্তমান আবহাওয়া, 12 সপ্তাহের পূর্বাভাস, একটি রাডার এবং অন্যান্য মজাদার পরিসংখ্যান দেখাবে। এর পাশাপাশি, আপনি হালকা স্বনির্ধারিত উইজেটগুলির একটি মোটামুটি শালীন সেট এবং মারাত্মক আবহাওয়ার বিজ্ঞপ্তি এবং একটি রাডারের মতো স্ট্যান্ডার্ড স্টাফ পেয়ে যাবেন। সম্ভবত এর সেরা বৈশিষ্ট্যটি হ'ল এটির সর্বনিম্ন নকশা যা কেবল আপনাকে আবহাওয়া এবং অন্য কিছু প্রদর্শন করে। ইউআই চারদিকে ঘোরাঘুরি করা সহজ এবং আবহাওয়ার মজাদার তথ্যগুলি শীর্ষে একটি চেরি। বিনামূল্যে সংস্করণে বিজ্ঞাপন সহ সমস্ত বৈশিষ্ট্য রয়েছে। $1.99 চার্জে বিজ্ঞাপন সরিয়ে দেয়। অন্যথায় দুটি সংস্করণ একইভাবে কাজ করে। আপনি অ্যাপটি খোলার সময় বেশিরভাগই সম্ভবত আবহাওয়ার মজাদার তথ্যগুলির পরিসীমা উপভোগ করবেন। নিচের লিংকে গিয়ে খুব সহজে আপনি অ্যাপসটি ডাউনলোড করতে পারেন।  


গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!


২. Google Drive 


মূল্য: ফ্রি / প্রতি মাস $1.99-$299.99 


বর্তমান সময়ে যদি আপনি কোন ভার্চুয়াল মেমোরীর কথা চিন্তা করেন তাহলে গুগল ড্রাইভের বিকল্প কোন কিছু হতে পারে না! আপনি চাইলেই যে কোন সময় যে কোন স্থান থেকে আপনার গুরুত্বপূর্ন ডেটা সংরক্ষন করতে পারেন এই গুগল ড্রইভে। শুধু তাই নয় সেই সাথে আরও অনেক গুরুত্বপূর্ন ফিচার ব্যবহারের সুযোগ আছে এই গুগল ড্রইভে।  


গুগল ড্রাইভ একটি অ্যান্ড্রয়েডে উপলব্ধ ক্লাউড স্টোরেজ সমাধান। যেখানে আপনি সাইন আপ করে স্থায়ীভাবে 15 জিবি স্টোরেজ ব্যবহার করতে পারেন। আপনি প্রয়োজনে অবশ্যই আরও স্টোরেজ কিনে আপনার মেমোরীর জায়গা বাড়াতে পারেন। গুগল ড্রাইভকে যেটি বিশেষ করে তুলেছে তা হ'ল এটির সাথে সংযুক্ত অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলির স্যুট। এর মধ্যে গুগল ডক্স, গুগল শিটস, গুগল স্লাইডস, গুগল ফটো, জিমেইল, গুগল ক্যালেন্ডার এবং গুগল ক্যাপ অন্তর্ভুক্ত রয়েছে। অফিস অ্যাপ্লিকেশনগুলির মধ্যে, ফটোগুলি অ্যাপ্লিকেশন (যা সীমাহীন ফটো এবং ভিডিও ব্যাকআপের অনুমতি দেয়) এবং নোট নেওয়ার জন্য নোটগুলি রাখুন, আপনার উৎপাদনশীলতার দিক থেকে ব্যবহারিক ভাবে যে কোনও কিছু করার জন্য অ্যাপস থাকতে পারে। এই অ্যাপগুলির কয়েকটি বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে সরাসরি সহযোগিতা, গভীর অংশীদারি বৈশিষ্ট্য এবং মাইক্রোসফ্ট অফিসের নথিগুলির সাথে সামঞ্জস্য। আপনি যদি আলাদা কিছু চান তবে আপনি এখানে আরও ক্লাউড স্টোরেজ অ্যাপ্লিকেশন এবং আরও অফিস অ্যাপ্লিকেশন তৈরী করে নিতে পারেন। নিচের লিংকে গিয়ে খুব সহজে আপনি অ্যাপসটি ডাউনলোড করতে পারেন। 


গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন! 


৩. Google Maps and Waze 

মূল্য: ফ্রি 


গুগল ম্যাপস নেভিগেশন অ্যাপ্লিকেশন দৃশ্যের কার্যত মালিকানাধীন এবং এটি এখন পর্যন্ত সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি। এটি প্রায়শই প্রায় সাপ্তাহিক আপডেটগুলি উপস্থিত বিদ্যমান বৈশিষ্ট্যগুলির অবিশ্বাস্যভাবে উদার তালিকায় যুক্ত করে বলে মনে হয়। একেবারে বেসিকগুলি বাদ দিয়ে, গুগল ম্যাপস আপনাকে আগ্রহের জায়গাগুলি, ট্র্যাফিকের ডেটা, বিশ্রামের স্টপ বা গ্যাস স্টেশনগুলির মতো বিষয়ের দিকে দিক নির্দেশ দেয় এবং এগুলি আপনাকে এখন অফলাইন মানচিত্র (অস্থায়ীভাবে আলবাইট) পেতে দেয়। যদি আপনি সেই ওয়াজে অভিজ্ঞতা যুক্ত করেন, যার মধ্যে এর নিজস্ব বৈশিষ্ট্য রয়েছে, এবং আপনার আর একটি নেভিগেশন অ্যাপের প্রয়োজন হবে না কখনও। গুগল ওয়াজেওর মালিক এবং পরিচালনা করে। নিচের লিংকে গিয়ে খুব সহজে আপনি অ্যাপসটি ডাউনলোড করতে পারেন। 


গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!    


৪. Google Search / Assistant /  Feed 

মূল্য: ফ্রি 


খুবই শক্তিশালী একটি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন। এটি প্রায় বেশিরভাগ অ্যান্ড্রয়েড ডিভাইসেই কাজ করে। আপনি কেবল অ্যাপটি ডাউনলোড করুন এবং তারপরে ইনস্টল করুন। সেখান থেকে, আপনি যা চান তা এটি জিজ্ঞাসা করতে পারেন। এটি বিভিন্ন কমান্ডকে সমর্থন করে। আপনি লাইট নিয়ন্ত্রণ করতে পারেন, জনসংখ্যা নিয়ন্ত্রণ সম্পর্কে জিজ্ঞাসা করতে পারেন এবং এটি আপনার জন্য সহজ গণিত সমস্যাগুলিও করতে পারে। গুগল, বোস কিউসি II ব্লুটুথ হেডফোনগুলি, হোম এবং ক্রোমকাস্টের মতো বিভিন্ন ধরণের পণ্য রয়েছে যা কার্যকারিতাটিকে আরও বিস্তৃত করে। যারা হোম স্ক্রিনে দ্রুত প্রবর্তন আইকন চান তাদের জন্য একটি দ্বিতীয় গুগল সহকারী অ্যাপও রয়েছে। হার্ডওয়্যার স্টাফের জন্য অর্থ ব্যয় হয় তবে গুগল সহকারী বিনামূল্যে। অ্যামাজন অ্যালেক্সার মতো অন্যান্য শালীন ব্যক্তিগত সহায়ক রয়েছে এবং আপনি তাদের এখানে পরীক্ষা করে দেখতে পারেন। 


গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন! 



৫. LastPass Password Manager 

মূল্য: ফ্রি / $ 12 প্রতি বছর 


লাস্টপাস হ'ল তাদের অবশ্যই থাকা অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে একটি। এটি একটি পাসওয়ার্ড পরিচালক যা আপনাকে আপনার লগইন শংসাপত্র গুলি নিরাপদ, সুরক্ষিত উপায়ে সংরক্ষণ করতে দেয়। তার উপরে, এটি আপনাকে আপনার অ্যাকাউন্টে ব্যবহার করার জন্য প্রায় অসম্ভব পাসওয়ার্ড তৈরি করতে সহায়তা করতে পারে। এটি সমস্ত মাস্টার পাসওয়ার্ড দ্বারা নিয়ন্ত্রিত। এতে ক্রস প্ল্যাটফর্ম সমর্থন রয়েছে যাতে আপনি এটি কম্পিউটার, মোবাইল ডিভাইস, ট্যাবলেট বা যে কোনও কিছুতে ব্যবহার করতে পারেন। অন্যরা আছেন, তবে লাস্টপাস সবসময় মনে হয় এটি এক ধাপ এগিয়ে। অতিরিক্ত হিসাবে, প্রিমিয়াম সংস্করণ সস্তা। অতিরিক্ত সুরক্ষার জন্য আপনি এর সাথে যেতে লাস্টপাস প্রমাণকারীকেও দখল করতে পারেন। আপনার আরও বিকল্পের প্রয়োজন হলে এখানে দুর্দান্ত পাসওয়ার্ড পরিচালকদের জন্য অন্যান্য বিকল্প রয়েছে। তবে আমরা লাস্টপাসকে আরও কিছুটা বন্ধুত্বপূর্ণ এবং সুরক্ষিত (সাধারণত) পছন্দ করি, বিশেষত এর অতিরিক্ত প্রমাণকারীর অ্যাপ্লিকেশনটি দিয়ে। 


গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন! 


৬. Microsoft SwiftKey 

মূল্য: ফ্রি 


মাইক্রোসফ্ট সুইফটকি কীবোর্ড একটি অন্যতম শক্তিশালী এবং কাস্টমাইজযোগ্য তৃতীয় পক্ষের কীবোর্ড। এটি কয়েক বছর আগে একটি ভবিষ্যদ্বাণীপূর্ণ ইঞ্জিন সহ বাজারে এসেছিল যা অন্য কোনও কীবোর্ডের মতো নয় এবং অ্যাপ্লিকেশনটি বছরের পর বছর ধরে অনেক বেড়েছে। আপনি চাইলে এটি ফ্রি ডাউনলোড এবং এটির জন্য থিম ক্রয় করতে পারেন। অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি নিবেদিত নম্বর সারি, সুইফটকি ফ্লো অন্তর্ভুক্ত যা অঙ্গভঙ্গি টাইপিং, একাধিক ভাষা সমর্থন, আপনার লাইব্রেরির ক্রস-ডিভাইস সিঙ্কিং এবং আরও অনেক কিছুর অনুমতি দেয়। এটি কীবোর্ডের স্পেসে পাওয়ার মতোই দুর্দান্ত। এটা সত্য যে মাইক্রোসফ্ট এখন সুইফটকি এর মালিক, কিন্তু এখনও পর্যন্ত তারা এটিকে গোলমাল না করতে পেরেছে। গুগলের কীবোর্ড অ্যাপ্লিকেশন জিবোর্ডটিও ব্যতিক্রমীভাবে ভাল এবং সহজেই এই তালিকায় সুইফটকের স্থান নিতে পারে। এখানে আরও কয়েকটি দুর্দান্ত অ্যান্ড্রয়েড কীবোর্ড রয়েছে। 


গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!



 

৭. Nova Launcher 

মূল্য: ফ্রি / $ 4.99 


প্রাথমিকভাবে, আমরা এই তালিকায় কোনও প্রবর্তক রাখব না। নোভা লঞ্চারটি সাধারণ লঞ্চারগুলির চেয়ে বেশি প্রসারিত বলে মনে হচ্ছে। এটি প্রায় বছরের পর বছর ধরে চলেছে, এটি ধারাবাহিকভাবে আপডেট হয় এবং সুতরাং এটি কোনও প্রবর্তক প্রতিস্থাপনের জন্য দুর্দান্ত বিকল্প ছিল না। এটি আপনার হোম স্ক্রীন সেট আপগুলি ব্যাকআপ ও পুনরুদ্ধার করার ক্ষমতা, আপনার সমস্ত অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলির জন্য আইকন থিসিং, হোম স্ক্রিন এবং অ্যাপ্লিকেশন ড্রয়ারের জন্য অনেকগুলি স্বনির্ধারিত উপাদান এবং আরও অনেক কিছু সহ ফিচারগুলির একটি হোস্ট সহ আসে। আপনি চাইলে এটি পিক্সেল লঞ্চারের মতো দেখতেও তৈরি করতে পারেন। আপনি যদি প্রিমিয়াম চান তবে আপনি অঙ্গভঙ্গি নিয়ন্ত্রণ, অ্যাপ্লিকেশনগুলির জন্য অপঠিত গণনা ব্যাজ এবং আইকন সোয়াইপ ক্রিয়াগুলি সন্ধান করতে পারেন। যারা সহজ কিছু খুঁজছেন তারা লনচায়ার লঞ্চার, হাইপারিয়ন লঞ্চার এবং রুটলেস লঞ্চার চেষ্টা করতে পারেন।


গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!



৮. Podcast Addict 

মূল্য: ফ্রি / $3.99 


পডকাস্ট অ্যাডিক্ট পডকাস্ট ভক্তদের জন্য একটি দুর্দান্ত পডকাস্ট অ্যাপ। এতে আপনি ভাবতে পারেন এমন প্রায় প্রতিটি পডকাস্ট বৈশিষ্ট্যযুক্ত। তদতিরিক্ত, এটিতে একটি সহজ এবং কার্যকর ইউআই, প্রচুর সাংগঠনিক বৈশিষ্ট্য, প্রচুর প্লেব্যাক এবং ডাউনলোড বৈশিষ্ট্য এবং একটি একক দামের প্রিমিয়াম সংস্করণ রয়েছে। আপনি বিভাগ দ্বারা পডকাস্টগুলি ব্রাউজ করতে বা তাদের জন্য পৃথকভাবে অনুসন্ধান করতে পারেন। আপনি ডাউনলোডের বিধিও সেট করতে পারেন, সহজেই প্লেলিস্ট তৈরি করতে পারেন এবং এটি অ্যান্ড্রয়েড অটো এবং পোশাক ওএসের পাশাপাশি ক্রোমকাস্ট এবং সোনস উভয়কেই সমর্থন করে। ইউআইটি আমরা দেখেছি সবচেয়ে মার্জিত জিনিস নয়। যাইহোক, অ্যাপ্লিকেশনটি আমরা ভাবতে পারি এমন প্রতিটি বাক্সকে আক্ষরিকভাবে হিট করে এটি তৈরি করে। পকেট কাস্টস, ডগগ্যাচার এবং কাস্টবক্স এই স্থানের অন্যান্য দুর্দান্ত বিকল্প। 


গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন! 

 


৯. Poweramp Music Player 

মূল্য: ফ্রি ট্রায়াল / $4.99 


পাওয়ারাম্যাম্প অ্যান্ড্রয়েডের অন্যতম জনপ্রিয় এবং সর্বাধিক কার্যকরী স্থানীয় সংগীত প্লেয়ার। এতে মূলত হাই-রেজোলেশন অডিও সমর্থন, অ্যান্ড্রয়েড অটো, একটি ইকুয়ালাইজার, ফাঁকবিহীন স্মুথিং এবং আপনি যে কোনও অডিও কোডেক খুঁজে পেতে পারেন। তার সমর্থন সহ সমস্ত বৈশিষ্ট্য রয়েছে। এটি এমনকি LG V60 এবং এর কোয়াড ড্যাকের মতো ডিভাইসগুলিকে সমর্থন করে। ইউআইয়ের কাছে একটি শেখার বক্ররেখা রয়েছে, তবে এটি গুগল প্লে স্টোরের ঐচ্ছিক থিমগুলির সাথে আরও ভাল দেখাচ্ছে সংগীত প্লেয়ারগুলির মধ্যে একটি। এখানে অন্যান্য দুর্দান্ত সংগীত অ্যাপস রয়েছে, তবে সর্বনিম্নভাবে হারাতে পাওর্যাম্পের শিরোনামটি সেরা। 


গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন! 



১০. Pulse SMS or Android Messages

মূল্য: ফ্রি /একবার $10.99 / প্রতি মাস $0.99 


এটি দুর্দান্ত এক এসএমএস অ্যাপ্লিকেশন। পালস এসএমএসে থেরিং, জিআইএফ সমর্থন, পাসওয়ার্ড সুরক্ষিত কথোপকথন, স্প্যামারদের জন্য একটি কালো তালিকা, ডুয়াল-সিম সমর্থন এবং আরও অনেক কিছু রয়েছে। অ্যান্ড্রয়েড বার্তাগুলি কিছুটা বেশি বেসিক। তবে এটি সহজ এবং এটি কাজটি সম্পন্ন করে। এই অ্যাপ্লিকেশন উভয়ই আপনার ডেস্কটপ থেকে এসএমএস বার্তা সরবরাহ করে। অ্যান্ড্রয়েড বার্তাগুলি ফ্রি পাঠানো যায় একটি মাসিক সাবস্ক্রিপশন বা একক $ 10.99 চার্জ করে। অ্যান্ড্রয়েড বার্তাগুলি সরাসরি আপনার বার্তাগুলি প্রবাহিত করে পাঠানো এসএমএস একটি সার্ভার কাঠামো ব্যবহার করে। উভয় পদ্ধতিরই তাদের পক্ষে মতামত রয়েছে, তবে আপনার পাঠ্যগুলিকে সর্বত্র অ্যাক্সেস করার জন্য তারা উভয়ই দুর্দান্ত বিকল্প। টেক্সট্রা হ'ল আরেকটি দুর্দান্ত বিকল্প, যদি আপনার ডেস্কটপ টেক্সটিংয়ের প্রয়োজন না হয় এবং আপনি এখানে আরও দুর্দান্ত এসএমএস অ্যাপ্লিকেশন পেতে পারেন। পালস এসএমএস 2020 সালের প্রথম দিকে ওপেন সোর্সটিতে গিয়েছিল। 


গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন! 



১১. Solid Explorer 

মূল্য: ফ্রি ট্রায়াল / $ 2.99  


ফাইল ব্রাউজিং হ'ল এমন কিছু যা অনিবার্যভাবে করা (বা চায়) করতে পারে, তাই আপনি এটি ইনস্টল, চমত্কার ফাইল ব্রাউজার দিয়েও করতে পারেন। সলিড এক্সপ্লোরার এটি ফাইল এক্সপ্লোরার অ্যাপ্লিকেশনগুলির রাজত্বের মতো দেখতে বেশ ভাল। এটিতে মেটেরিয়াল ডিজাইন, আর্কাইভ সমর্থন, সর্বাধিক জনপ্রিয় ক্লাউড পরিষেবাদির সমর্থন এবং আরও কিছু পাওয়ার ইউজার স্টাফ যেমন এফটিপি, এসএফপিটি, ওয়েবডাভ এবং এসএমবি / সিআইএফএস সমর্থন রয়েছে। এটি দুর্দান্ত দেখায়, এটি অবিশ্বাস্যরূপে স্থিতিশীল এবং এটি ঠিকভাবে কাজ করে। এটির শেষে একটি- $ 2.99 মূল্য ট্যাগ সহ একটি 14 দিনের ফ্রি ট্রায়াল রয়েছে। এটি এখন পর্যন্ত বেশিরভাগ মানুষের জন্য অ্যান্ড্রয়েডের সেরা ফাইল পরিচালক। এটি যদি আপনার পক্ষে কাজ না করে, তবে এখানে অন্য কয়েকটি অসামান্য ফাইল ব্রাউজার রয়েছে। 


গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন! 



১২. Tasker and IFTTT 

মূল্য: যথাক্রমে $ 2.99 এবং ফ্রি 


কীভাবে অ্যাপটি ব্যবহার করতে হবে তা শিখার জন্য আপনার যদি ধৈর্য থাকে তবে টাস্কার একটি গৌরবময় অ্যাপ্লিকেশন। এটি যা করে তা হ'ল ব্যবহারকারীরা কাস্টম তৈরি কমান্ড তৈরি করতে এবং তারপরে বিভিন্ন স্থানে সেগুলি ব্যবহার করতে দেয়। এখানে অনেকগুলি অ্যাপ রয়েছে যাতে টাসকার সমর্থন রয়েছে এবং আপনি এনএফসি ট্যাগগুলির জন্য খুব জটিল কমান্ড তৈরি করতে এমনকি টাস্কার ব্যবহার করতে পারেন। এই অ্যাপ্লিকেশনটি কী করতে পারে তা সত্যই ব্যাখ্যা করা কঠিন কারণ এটি অনেক কিছু করতে পারে। সমর্থিত অ্যাপ্লিকেশনগুলির মধ্যে, আপনাকে একটি অ্যাড প্লাগইন করা হয় এবং আপনি যে স্টাফের নিখুঁত ভলিউম করতে পারেন সেগুলিতে এতগুলি অ্যাপ্লিকেশন নেই। আইএফটিটিটি হ'ল আরেকটি দুর্দান্ত অটোমেশন অ্যাপ। কিছু ক্ষেত্রে এটি ব্যবহারকারীর সরলতা এবং বিস্তৃত প্রশংসা করার জন্য টাস্কারের চেয়ে আরও ভাল হতে পারে। গুগল প্লে পাসের অংশ হিসাবেও টাস্কর বিনামূল্যে পাওয়া যায়। আরও কয়েকটি দুর্দান্ত অ্যান্ড্রয়েড সরঞ্জাম এবং ইউটিলিটি অ্যাপ্লিকেশন রয়েছে তবে এগুলির কোনওটিই টাস্কার এবং আইএফটিটিটি-তে উঠতে পারে না। 


গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!  



১৩. TickTick 

মূল্য: ফ্রি /প্রতি বছর $27.99 


টিকটিক অন্যান্য করণীয় তালিকার অ্যাপ্লিকেশনগুলির মতো জনপ্রিয় নয়। তবে এটি সেরা হতে পারে। এটি পুনরাবৃত্ত কাজগুলি, অনুস্মারকগুলি, পুশ বিজ্ঞপ্তিগুলি, বিভিন্ন সাংগঠনিক বৈশিষ্ট্য এবং বিভাগগুলির মতো বুনিয়াদিগুলিকে আবরণ করে। অ্যাপ্লিকেশনটি আপনাকে অন্য ব্যক্তির সাথে কাজগুলি এবং পুরো বিভাগগুলি ভাগ করতে দেয়। এটি পারিবারিক ব্যবহার, কর্মক্ষেত্রে ছোট ছোট দল বা এই জাতীয় গ্রুপগুলির জন্য দুর্দান্ত করে তোলে। মুদি তালিকা, মধু-করণীয় তালিকাগুলি বা অন্য কোনও তালিকার মতো স্টাফগুলির জন্য এটি দুর্দান্ত। কিছুটা সীমাবদ্ধ ক্ষমতার মধ্যে আপনি সমস্ত বৈশিষ্ট্য বিনামূল্যে পান, যেমন প্রতি কাজ অনুসারে দুটি অনুস্মারক (প্রিমিয়াম সেই অসীম করে তোলে)। এটি ওয়ান্ডারলিস্টের একটি দুর্দান্ত বিকল্পও। স্পেসের আরও কয়েকটি দুর্দান্ত বিকল্পের মধ্যে রয়েছে টডোইস্ট এবং মাইক্রোসফ্ট টু ডু হ্যাঁ, আমাদের কাছে তালিকার অ্যাপ্লিকেশনগুলি করার জন্যও সেরাগুলির একটি সম্পূর্ণ তালিকা রয়েছে। 


গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!  



১৪. YouTube and YouTube Music 

মূল্য: ফ্রি / $ 12.99 + 


আমরা সাধারণত লোকদের কাছে স্ট্রিমিং পরিষেবাদির প্রস্তাব দিই না। সর্বোপরি, প্রত্যেকের নিজস্ব পছন্দ রয়েছে এবং সেখানে প্রচুর দুর্দান্ত বিকল্প রয়েছে। তবে, আমরা সত্যিই ইউটিউব সংগীত এবং ইউটিউবের সংমিশ্রণটি পছন্দ করি। একটি দামের জন্য, আপনি স্পটিফাইফ এবং অ্যাপল সংগীতের সাথে প্রতিযোগিতা করার জন্য পর্যাপ্ত ট্র্যাকের সাথে ইউটিউব সঙ্গীত থেকে সীমাহীন সংগীত পাবেন। তবে, আপনি ব্যাকগ্রাউন্ড ভিডিও প্লে এবং অফলাইন ডাউনলোডের পাশাপাশি বিজ্ঞাপন মুক্ত ইউটিউবও পাবেন। ভিডিও ও অডিও স্ট্রিমিংয়ের সেরা ব্যবসার জন্য হুলু, ডিজনি + এবং ইএসপিএন + বান্ডেলটি প্রতি এক মাসের জন্য $ 12.99 ডলারে ওয়ান-টু গোছা ঠিক আছে। প্রকৃতপক্ষে, দুটি সংযুক্তেরই মূলত আপনার ভিডিও এবং অডিও স্ট্রিমিংয়ের সমস্ত প্রয়োজনীয়তা আবরণ করা উচিত। আমাদের একমাত্র অভিযোগটি ইউটিউব সঙ্গীতে গড় সংগীতের মানের চেয়ে কম। অডিওফিলগুলি জোড়সড় বা ডিজারের মতো হাই-ফাই বিকল্পগুলি পরীক্ষা করে দেখতে চাইতে পারে এমনকি সেই পরিষেবাদিগুলি প্রিমিয়ামে বা এর মধ্যে একটি মিউজিক স্ট্রিমিং অ্যাপ্লিকেশনগুলিতে আসে। 


গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!  



১৫. Zedge 

মূল্য: প্রতি মাসে বিনামূল্যে / $ 0.99 / প্রতি বছর $ 4.99 


শেষ, তবে অবশ্যই আমাদের তালিকায় জেজ নেই। এটি একটি ওয়ালপেপার, রিংটোন, বিজ্ঞপ্তি টোন এবং অ্যালার্ম টোন অ্যাপ্লিকেশন যা আপনাকে আপনার ডিভাইসের সর্বাধিক প্রাথমিক অংশগুলি কাস্টমাইজ করার জন্য অবিশ্বাস্য সংখ্যক বিকল্প দেয়। জিনিসের বিস্তৃত সংগ্রহের শীর্ষে, জেডেজ ছুটির মরসুমে বিভিন্ন আইটেম প্রচার করে যাতে ক্রিসমাস, হ্যালোইন এবং অন্যান্য ছুটির দিনে আপনার ফোনকে থিম আপ করা সহজ করে তোলে। এটি 100% নিখুঁত নয়। এটি মাঝে মাঝে বাগ এবং কিছু সত্যিকারের বিরক্তিকর বিজ্ঞাপন দেয়। জেজ প্রিমিয়াম যুক্তিসঙ্গত মূল্যে প্রিমিয়াম সামগ্রী সরবরাহের জন্য একটি নতুন উদ্যোগ। আপনি জেজ ক্রেডিট উপার্জনের জন্য আপনি বিজ্ঞাপনগুলি দেখেন বা জরিপগুলি পূরণ করেন। অন্যান্য দুর্দান্ত রিংটোন অ্যাপস এবং দুর্দান্ত ওয়ালপেপার অ্যাপ্লিকেশন রয়েছে। যাইহোক, জেড কেবল একমাত্র যা নির্ভরযোগ্যভাবে উভয়টি করে। 


গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন! 





পড়ার জন্য আপনাকে ধন্যবাদ! অন্যান্য প্রয়োজনীয় ট্রিকস দেখুন: 

আমরা যদি কোনও সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন মিস করি তবে নীচের মন্তব্যে সেগুলি সম্পর্কে আমাদের বলুন!  

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

as