২০২০ সালের ১০ টি সেরা নতুন অ্যান্ড্রয়েড অ্যাপস

অ্যাপস ডেভেলপাররা আমাদের স্মার্টফোন এবং ট্যাবলেট অভিজ্ঞতার উন্নতি করতে এবং উন্নত করার জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন। প্রকৃতপক্ষে, প্রতিদিন অনেকগুলি অ্যান্ড্রয়েড অ্যাপ বের হয় যে গুলির সমস্তটির উপর নজর রাখা মুশকিল। সব সময় সেরা অ্যাপস খুঁজে পাওয়া খুব কঠিন। তবে আপনি যদি বিরক্ত হয়ে যদি নতুন কিছু চেষ্টা করতে চান তাহলে গত মাসের সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলি দেখুন!


আরও নতুন অ্যাপস দেখতে চাচ্ছেন? তাহলে নিচের পোস্টগুলি দেখুন! 

১. Bookmark Manager 

মূল্য: $ 0.99 

বুকমার্ক ম্যানেজার বুকমার্ক পরিচালনা করার জন্য একটি সহজ অ্যাপ। বেশিরভাগ লোকেরা ক্রোম বা ফায়ারফক্স সিঙ্ক ব্যবহার করে। সুতরাং, এটি প্রত্যেকের জন্য কার্যকর নয়। আপনি কেবল অ্যাপ্লিকেশনটিতে আপনার বুকমার্কগুলি সংরক্ষণ করুন এবং এটি আপনার ব্রাউজারের পরিবর্তে এটি পরিচালনা করে। একটি শ্রেণিবদ্ধ সংস্থা সিস্টেম রয়েছে এবং আপনি বুকমার্কগুলি আমদানি ও রফতানি করতে পারেন। পরেরটি ডিভাইসগুলির স্যুইচিংয়ের জন্য সহায়ক। ব্যবহারের কেস স্বীকারোক্তিযুক্ত কুলুঙ্গি, তবে অ্যাপটি বেশ ভালভাবে কাজ করে এবং এটি এমন লোকদের জন্য কার্যকর যারা একটি সিঙ্ক ফাংশন ছাড়াই ব্রাউজার ব্যবহার করেন। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন! 

২. GameOn 

মূল্য: ফ্রি 

গেমঅনটি অ্যামাজনের একটি নতুন অ্যাপ। গেমারদের বিভিন্ন ক্লিপ আপলোড করা এটি একটি সামাজিক নেটওয়ার্ক। টুইচের বিপরীতে, এটি একটিতে সংক্ষিপ্ত সামগ্রীতে ফোকাস করে। আপনি হাইলাইটস, শর্ট ক্লিপগুলি, মজার মুহুর্তগুলি এবং এর মতো জিনিসগুলি আপলোড করতে পারেন। এটি ক্রসী রোড, পিইউবিজি মোবাইল, ফাইনাল ফ্যান্টাসি ব্র্যাভ এক্সভিয়াস এবং অন্যান্য সহ অ্যান্ড্রয়েডে এক হাজারেরও বেশি গেমের সাথে সংহত করে। ভিডিওগুলি 30 সেকেন্ড থেকে পাঁচ মিনিট পর্যন্ত লম্বা হতে পারে। এটি প্রায় টিকটকের মতো তবে গেমিংয়ের জন্য। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন! 


3. My Income 
মূল্য: ফ্রি/ $ 4.69 

আমার আয় একটি সাধারণ ফিনান্স ট্র্যাকার। আপনি কী পরিমাণ অর্থ উপার্জন করেন তা আপনি ইনপুট করেন, আপনি যে সমস্ত জিনিস ব্যয় করেন এবং আপনি আপনার সমস্ত ব্যয়ের লগ দেখতে পান। বাজেটের জন্য বা সেখানে স্ব-কর্মসংস্থানযুক্ত লোকদের জন্য ট্যাক্স রাইটিং অফের জন্য এটি দুর্দান্ত। অ্যাপ্লিকেশন 200 টিরও বেশি মুদ্রা, একাধিক থিম, আপনার ডেটা রফতানি করার ক্ষমতা (সিএসভি ফর্ম্যাটে) এবং চার্ট ফর্ম্যাটে আপনার ব্যয় দেখতে সহায়তা করে। অ্যাপ্লিকেশন পুরোপুরি অফলাইনে রয়েছে তাই আপনি নিজেরাই রফতানি না করে এবং কোনও সার্ভারে কিছুই প্রেরণ করা যায় না। এটি নিখুঁত নয়, তবে এটি নতুন তাই বিকাশকারী সম্ভবত সময়ের সাথে সাথে এটি উন্নতি করতে পারেন। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন! 

৩. Noobly 

মূল্য: ফ্রি/ $ 1.49- $ 6.49 

নুব্লি গেমারদের জন্য একটি সামাজিক অ্যাপ্লিকেশন। আপনি খেলতে পছন্দ করেন এমন সমস্ত গেম এবং আপনার বিভিন্ন আগ্রহের সাথে একটি প্রোফাইল সেট আপ করেছেন। সেখান থেকে, আপনি নিজের মতো অনুরূপ স্টাফ সহ প্রোফাইলগুলি খুঁজে পান এবং তারপরে মিলিত হয়ে গেম করুন। মিলে যাওয়া অ্যালগরিদমগুলি যে কোনও কিছুর চেয়ে অনুরূপ পছন্দগুলিতে বেশি মনোযোগ দেয় এবং কিছু লোক এমনকি এটিকে ডেটিং অ্যাপ হিসাবে ব্যবহার করার চেষ্টা করে। এছাড়াও একটি সময় অঞ্চল রূপান্তরকারী, একটি চ্যাট ফাংশন এবং পাশাপাশি অন্যান্য কিছু বৈশিষ্ট্য রয়েছে। মূল লুপটি নিখরচায় তবে আপনি চাইলে পাশের কিছু অতিরিক্ত কিনতে পারেন। এটি এক প্রথম দিকে অ্যাক্সেস বিটাতে তাই এখানে এবং সেখানে কিছু বাগের প্রত্যাশা করুন। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন! 

৪. launcher 

মূল্য: ফ্রি 

ওলাঞ্চার একটি আলাদা ধরণের লঞ্চার। এটি একটি ন্যূনতম UI, কম বিভ্রান্তি এবং অন্যান্য অনেকের চেয়ে কম কাস্টমাইজেশন নিয়ে গর্ব করে। কাস্টমাইজেশন অভাব উদ্দেশ্য হয় কারণ কাস্টমাইজেশন বিক্ষিপ্ত হয়। লঞ্চার আইকনগুলিকে সমর্থন করে না। পরিবর্তে, আপনার হোম স্ক্রীনটি আপনি প্রায়শই ব্যবহার করেন এমন অ্যাপগুলির একটি তালিকা। আপনার অ্যাপ্লিকেশন ড্রয়ারটি অনেক একই। কিছু হালকা কাস্টমাইজেশন উপাদান রয়েছে তবে ভদ্র বা বিভ্রান্তিকর কিছুই নয়। আপনি যে অ্যাপ্লিকেশনগুলি দেখতে চান না তা আপনি লুকিয়ে রাখতে পারেন এবং কিছু পরীক্ষামূলক বৈশিষ্ট্যও রয়েছে। কোনও বিজ্ঞাপন ছাড়াই লঞ্চার সম্পূর্ণ বিনামূল্যে এবং এটি ওপেন সোর্স। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন! 

এখানে সেরা ফোন এবং ব্লুটুথ হেডসেটগুলি পান: 
  • সেরা অ্যান্ড্রয়েড ফোন 
  • সেরা ওয়্যারলেস হেডফোন 

৫. SideSqueeze+ 

মূল্য: ফ্রি / $ 9.99 এর বেশি 

সাইডস্কিজ + একটি অনন্য অ্যান্ড্রয়েড কাস্টমাইজেশন অ্যাপ্লিকেশন। এটি একটি কমান্ড হিসাবে ডিভাইসটিকে গ্রাস করার ক্ষমতা যুক্ত করে। গুগল পিক্সেল ডিভাইসগুলির 2020 লাইনআপ থেকে কার্যকারিতা সরিয়ে নিয়েছে। এই অ্যাপ্লিকেশন এটিকে আবার যুক্ত করে। এটি বেশিরভাগ স্যামসাং গ্যালাক্সি ফোনগুলির জন্য ২০১৩ সাল থেকে (আবহাওয়া সিল সহ), তবে এটি অন্যান্য কিছু ডিভাইসের সাথে কাজ করে। অ্যাপটিতে সাতটি সনাক্তযোগ্য স্কুইজ প্রকার, তিনটি সনাক্তযোগ্য প্রেসের ধরণ এবং প্রচুর পরিমাণে অন্যান্য কার্যকারিতা অন্তর্ভুক্ত রয়েছে। কিছু বৈশিষ্ট্যগুলির জন্য কিছু এডিবি কাজের প্রয়োজন, তবে শক্তি ব্যবহারকারীদের পক্ষে খুব জটিল কিছু নয়। এটি পিক্সেল মালিকদের দিকে বিপণিত হয়নি, তবে রেডডিট এবং এক্সডিএ থ্রেড রয়েছে যা দেখায় যে এটি কাজ করে। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন! 

৬. Socreates 

মূল্য: ফ্রি
 
সুসকেটস স্বাস্থ্যকর মানের জন্য একটি কল্যাণ অ্যাপ এটি একটি দুর্দান্ত কুলুঙ্গি অ্যাপ্লিকেশন তবে কিছু এটি দরকারী বলে মনে করতে পারে। অ্যাপটিতে বিভিন্ন কুইজ, টিপস, কৌশল এবং বিভিন্ন জীবনের পরিস্থিতি সম্পর্কে পরামর্শ রয়েছে। ইন্টারনেটে আপনি বেশিরভাগ স্টাফ ব্লগে খুঁজে পেতে পারেন। যাইহোক, ইন্টারেক্টিভ উপাদানটি আপনার প্রয়োজনীয়তার জন্য অভিজ্ঞতাকে কিছুটা বেশি সহায়তা করে। আবার, এটি কুলুঙ্গি, কিন্তু এটি কাজ করে এবং এটি বরং ভাল কাজ করে। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন! 

৭. SpeechLab 

মূল্য: ফ্রি/ $ 0.99 

স্পিচল্যাব স্পিচ অ্যাপ্লিকেশনটিতে একটি সাধারণ পাঠ্য। আপনি স্পিচ ইঞ্জিন, ভাষা এবং ভয়েস পরিবর্তন করার মতো জিনিসগুলি করতে পারেন তবে কার্যকারিতা প্রায় একই রকম। আপনি অ্যাপ্লিকেশনটিতে পাঠ্য যুক্ত করতে পারেন এবং অ্যাপটি একটি কম্পিউটার ভয়েসকে এটিতে কথা বলতে বাধ্য করে। অবশেষে, আপনি যদি পরে ব্যবহার করতে চান তবে আপনি বক্তৃতাটি সংরক্ষণ করুন। কিছু অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে স্পিচ-টু-টেক্সট কার্যকারিতা, একটি অন্ধকার থিম, অফলাইন সমর্থন এবং আরও অনেক কিছু রয়েছে। এটি অ্যাক্সেসিবিলিটি ব্যবহারের ক্ষেত্রে ভাল এবং ইউটিউব চ্যানেলগুলি এটি সাবটাইটেলগুলির জন্যও ব্যবহার করতে পারে। যাইহোক, প্রিমিয়াম সংস্করণটি $ ০.৯৯ ডলার, তবে অ্যাপটির সীমাবদ্ধতা এবং কোনও বিজ্ঞাপন ছাড়াই নিখরচায় আপনার প্রয়োজন হয় না। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন! 

৮. Starlink 

মূল্য: ফ্রি 

স্টারলিঙ্ক হ'ল স্টারলিঙ্কের অফিশিয়াল অ্যাপ। যারা জানেন না তাদের জন্য, স্টারলিংকটি কক্ষপথে উপগ্রহ থেকে গ্রহে ইন্টারনেট রশ্মির করার উচ্চাকাঙ্ক্ষী প্রচেষ্টা। বিটা এখন নির্বাচিত ব্যক্তিদের জন্য উপলব্ধ এবং অ্যাপটি আপনাকে সমস্ত কিছু সেট আপ করতে সহায়তা করে। দুর্ভাগ্যক্রমে, আমি এটি পরীক্ষা করতে পারিনি যেহেতু আমি বিটার অংশ নই। যাইহোক, অ্যাপ্লিকেশনটিতে পরিষেবাটি পাওয়া লোকদের জন্য সরঞ্জামগুলি অন্তর্ভুক্ত রয়েছে। এটি ভালভাবে একত্রিত হয়েছে এবং পর্যালোচনাগুলি মোটামুটি ইতিবাচক। আপনি এখানে স্টারলিঙ্ক সম্পর্কে আরও শিখতে পারেন। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন! 


৯. Zenchat 

মূল্য: ফ্রি 

জেনচিট হ'ল জেনকিটের বিকাশকারীদের একটি নতুন চ্যাট এবং করণীয় তালিকার অ্যাপ। এটি করণীয় তালিকার (বা কার্য) অ্যাপের সাথে চ্যাট কার্যকারিতাটি মার্জ করে এবং এটি যুক্তিসঙ্গতভাবে ভালভাবে কাজ করে। আপনি যদি চান তবে কোনও বার্তা কোনও কাজে রূপান্তর করতে পারে। এর কার্য অংশে পুনরাবৃত্ত কাজ, অনুস্মারক এবং এর মতো স্টাফের মতো জিনিস রয়েছে। চ্যাট ফাংশনটিও বেশ ভাল কাজ করে। এটি স্পষ্টতই তৈরির ক্ষেত্রে স্ল্যাক বা মাইক্রোসফ্ট টিম প্রতিযোগী এবং এর কিছুটা সম্ভাবনা রয়েছে। এখানে আশা করা যাচ্ছে এটি আরও উন্নতি পেতে পারে। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন! 


পড়ার জন্য আপনাকে ধন্যবাদ! অত্যন্ত জনপ্রিয় ট্রিকস দেখুন: 
আমরা যদি ভালো কোনও নতুন অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন মিস করে থাকি তাহলে তাদের সম্পর্কে  কমেন্টস্ এ আমাদের বলুন!
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url