google.com, pub-8571279523475240, DIRECT, f08c47fec0942fa0 Freelancers IT | Learn More About Freelancing and Outsourcing

sfd

১০ টি সেরা অ্যান্ড্রয়েড ট্যাবলেট অ্যাপস

অ্যান্ড্রয়েড ট্যাবলেটগুলি আইপ্যাডগুলির মতো প্রায় জনপ্রিয় নয়। তবে এখনও অনেক লোক এগুলির মালিক। একটি ট্যাবলেট ধারণা সহজ। কোন যোগ হওয়া বাল্ক এবং ওজন ছাড়াই আপনি একটি ল্যাপটপের স্ক্রিন রিয়েল এস্টেট পাবেন। তারা উত্পাদনশীলতা, মিডিয়া খরচ, পড়া এবং শিক্ষাগত সাধনার জন্য দুর্দান্ত। এমন কি কিছু দুর্দান্ত গেম রয়েছে যা ফোনের চেয়ে ট্যাবলেটগুলিতে আরও ভাল কাজ করে। তবুও, ট্যাবলেটগুলি গ্র্যান্ড স্কিমের কিছুটা কুলুঙ্গি পণ্য। তাই কোনও ফোনের চেয়ে ট্যাবলেটে আরও ভাল কাজ করে এমন এক টন অ্যাপ নেই। এছাড়াও, অ্যান্ড্রয়েডের নেটিভ স্কেলিং ক্ষমতাগুলি সমস্ত অ্যাপ্লিকেশনগুলিকে একটি ট্যাবলেটে ব্যবহারের চেয়ে বেশি করে তোলে। তবুও, কিছু দুর্দান্ত বিকল্প উপলব্ধ। এখানে সেরা অ্যান্ড্রয়েড ট্যাবলেট অ্যাপ্লিকেশন রয়েছে।


১. Adobe apps 

মূল্য: ফ্রি/ প্রতিমাসে $ 52.99 
 
অ্যাডোব গত কয়েক বছর ধরে অ্যান্ড্রয়েড বিশ্বে একটি বড় পদক্ষেপ নিয়েছে। তাদের একটি টন অ্যাপ্লিকেশন রয়েছে এবং তাদের বেশিরভাগ ট্যাবলেটগুলিতে আরও ভাল কাজ করে। আপনি ফটোশপ এক্সপ্রেসের মতো অ্যাপ্লিকেশন সহ ফটোগুলি সম্পাদনা করতে পারেন, ইলাস্ট্রেটার ড্রয়ের মতো স্টাফ আঁকতে পারেন, জনপ্রিয় অ্যাডোব রিডারের সাথে পিডিএফ পড়তে পারেন, এমনকি প্রিমিয়ার ক্লিপ দিয়ে ভিডিওগুলি সম্পাদনা করতে পারেন। অবশ্যই, অ্যান্ড্রয়েডে ফ্ল্যাগশিপ পণ্য হ'ল ফটোগ্রাফি সম্পাদনার জন্য শ্রদ্ধেয় লাইটরুম। আরও এক ডজনেরও বেশি অ্যাপ রয়েছে যা বিভিন্ন কাজ করতে পারে। তাদের বেশিরভাগ তাদের ডেস্কটপ অংশগুলির সাথে ভাল কাজ করে। এর অর্থ আপনি নিজের কাজটি আপনার সাথে নিতে পারেন। এগুলি ডেস্কটপ অ্যাপগুলির মতো শক্তিশালী নয় তবে আমরা সেগুলি হওয়ার আশা করিনি। এগুলি সহজেই সেরা ট্যাবলেট অ্যাপগুলির মধ্যে রয়েছে। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!


আরও নতুন অ্যান্ড্রয়েড অ্যাপ সম্পর্কে জানুন 

২. AirDroid 

মূল্য: ফ্রি / প্রতি মাসে $ 1.99 / প্রতি বছর $19.99 

এয়ারড্রয়েড একটি শক্তিশালী অ্যাপ। এটি যা করে তা আপনাকে অন্য ডিভাইস থেকে আপনার ফোনটি পরিচালনা করতে দেয়। এর মধ্যে ফাইল প্রেরণ, পাঠ্য বার্তাগুলির উত্তর দেওয়া এবং এমনকি রেকর্ড স্ক্রিনশটগুলির মতো সামগ্রী অন্তর্ভুক্ত রয়েছে। এটির সাহায্যে আপনি পাঠ্য বার্তাগুলি পড়তে ও প্রতিক্রিয়া জানাতে এবং আপনার ফোন থেকে আপনার ট্যাবলেটে ফাইলগুলি বা তার বিপরীতে স্থানান্তর করতে আপনার ট্যাবলেটটি ব্যবহার করতে পারেন। এয়ারড্রয়েড এয়ারমিরর এবং এয়ারড্রয়েড রিমোট সাপোর্ট সহ একগুচ্ছ অ্যাড-অন রয়েছে। দুটি অ্যাপই সমস্ত ধরণের কার্যকারিতা যুক্ত করে এবং ত্রয়ীটি তিনটি দুর্দান্ত ট্যাবলেট অ্যাপ্লিকেশন। পুশবলেট আরেকটি শালীন অ্যাপ যা একই জিনিসগুলি প্রচুর পরিমাণে করে। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!

৩. Amazon Kindle 

মূল্য: ফ্রি / বইয়ের ব্যয় আলাদা হয় 

অ্যামাজন কিন্ডেল একটি ব্যতিক্রমী ইবুক রিডিং প্ল্যাটফর্ম। অ্যামাজনের কাছে আপনি কিনতে পারেন এমন প্রচুর বই রয়েছে। অতিরিক্তভাবে, আপনি যে কোনও জায়গায় বই কিনতে এবং সেগুলি যে কোনও ডিভাইসে সিঙ্ক করতে পারেন। একটি ট্যাবলেট তার বড় স্ক্রিন সহ একটি ভাল ইবুক পাঠক তৈরি করে। অ্যাপটিতে বিভিন্ন ধরণের পড়ার বিকল্প রয়েছে এবং অফলাইনে পড়ার জন্য বই ডাউনলোড করা যথেষ্ট সহজ হওয়া উচিত। এমনকি আপনার তহবিলের সংক্ষিপ্ততার ক্ষেত্রে নিখরচায় বইয়ের একটি নির্বাচনও রয়েছে। এখানে প্রচুর পরিমাণে ইবুক পাঠক রয়েছে, তবে এটি যতটা শক্তিশালী তা ততই শক্ত। গুগল প্লে বই এবং বার্নেস এবং নোবেল নুক এছাড়াও দুর্দান্ত ই-বুক প্ল্যাটফর্ম। যদি আপনার ট্যাবলেটটিতে নীল আলো ফিল্টার মোড থাকে তবে আমরা চোখের চাপ কমাতে সহায়তা করার জন্য এটি ব্যবহারের পরামর্শ দিই। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!


৪. Feedly 

মূল্য: ফ্রি / প্রতিমাসে $ 9.99 (ঐচ্ছিক) 

ফিডি একজন আরএসএস পাঠক। মূলত, এটি একটি নিউজ অ্যাপ। আপনি পছন্দ করেন এমন ব্লগ, সাইট এবং উত্সগুলি খুঁজে পেতে পারেন। তাদের অনুসরণ করুন এবং আপনার কাছে সারাদিন পড়ার জন্য অবিরাম খবরের ধারা থাকবে। সকালের কাগজটি প্রতিস্থাপনের জন্য এটি পর্যাপ্ত পরিমাণে থাকা উচিত (যদিও স্থানীয় খবরের জন্য কাগজটি আরও ভাল)। ইন্টারফেসটি ব্যবহার করা সহজ, এটি ডিভাইসের মধ্যে সিঙ্ক হয় এবং আপনি যতগুলি বিষয় চান তা অনুসরণ করতে পারেন। এভারনোট, ফেসবুক, টুইটার, পিন্টারেস্ট এবং অন্যদের জন্যও সমর্থন রয়েছে। আরএসএসের খুব কম পাঠকই এটি ফিডির মতো করে এবং এখনও কম অ্যাপস যা আপনাকে যা দেখায় তার উপর নিয়ন্ত্রণ দেয়। এটি এটিকে খবরের জন্য সেরা ট্যাবলেট অ্যাপগুলির মধ্যে একটি করে তোলে। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!

৫. Google Drive 

মূল্য: ফ্রি / প্রতি মাসে $ 1.99-। 99.99 

অ্যাপ্লিকেশনগুলির Google ড্রাইভ স্যুট ট্যাবলেটগুলির জন্য দুর্দান্ত। পুরো স্যুটটিতে গুগল ড্রাইভ, ডক্স, পত্রক, স্লাইডস, কীপ এবং গুগল ফটো অন্তর্ভুক্ত রয়েছে। জিমেইল, গুগল ক্যালেন্ডার এবং অন্যান্য গুগল অ্যাপসের সাথে একীকরণও রয়েছে। পুরো জিনিসটি এমনভাবে জড়িত রয়েছে যাতে আপনার বেশিরভাগ অফিস এবং ক্লাউড স্টোরেজের প্রয়োজনীয়তা .াকা থাকে। আপনি ফটোগুলি ব্যাকআপ এবং অ্যাক্সেস করতে, স্প্রেডশিট তৈরি করতে, স্টাফ লিখতে এবং বিভিন্ন ধরণের নোট রাখতে পারেন। এটি উত্পাদনশীলতার জন্য এটি হিসাবে প্রায় ভাল হিসাবে। পাশাপাশি প্রয়োজনে আপনি আরও গুগল ড্রাইভ স্টোরেজ কিনতে পারেন। 100 গিগাবাইট $1.99 এ যায় এবং এটি 10 টিবি-র জন্য $99.99 ডলারে যায়। এগুলি সমস্ত ট্যাবলেট অ্যাপ্লিকেশন হিসাবে দুর্দান্ত কাজ করে। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!

৬. LastPass 

মূল্য: ফ্রি / প্রতি বছর $ 24 

লাস্টপাস একটি পাসওয়ার্ড সংরক্ষিত রাখার জন্য খুব ভালো অ্যাপ। যা আপনাকে যে কোন ওয়েবসাইট এর সংবেদনশীল তথ্য যেমন আপনার লগইন শংসাপত্রগুলি রাখতে পারে। অ্যাপ্লিকেশনটি শংসাপত্রগুলি স্বয়ংক্রিয়ভাবে পূরণ করতে সক্ষম তাই আপনাকে পাসওয়ার্ডগুলি মনে রাখতে হবে না। এছাড়াও, ক্রেডিট কার্ড (যদি আপনি চান) আপনার স্বাস্থ্য বীমা পলিসি নম্বর, এবং এই জাতীয় অন্যান্য জিনিসের জন্য আপনার কাছে সুরক্ষিত জায়গা থাকবে। এটি বেশিরভাগ বৈশিষ্ট্য ব্যবহার যায় করা বিনামূল্যে । প্রতিটি বৈশিষ্ট্য পেতে আপনাকে প্রতি বছর 12 ডলারে (বা প্রতি মাসে 1 ডলার) সাবস্ক্রাইব করতে হবে। এটি বেশ ভাল এবং একটি অবশ্যই থাকা ট্যাবলেট অ্যাপ্লিকেশন। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!


৭. Microsoft Office 

মূল্য: ফ্রি/ প্রতিমাসে $6.99-$9.99 

যখন অফিস সফটওয়্যার  মাইক্রোসফ্ট অফিস এ আসে তখন এটি গুগল ড্রাইভের মতো সুপরিচিত ।মাইক্রোসফ্টের অ্যাপসটির পুরো স্যুট রয়েছে যা এক সাথে কাজ করে। আপনার কাছে মাইক্রোসফ্ট ওয়ার্ড, এক্সেল, পাওয়ারপয়েন্ট, ওয়াননোট, ক্লাউড স্টোরেজ এবং আরও কয়েকটি জন্য ওয়ানড্রাইভ থাকবে। ফলাফলটি হ'ল একটি নোট গ্রহণকারী অ্যাপ্লিকেশন, ক্লাউড স্টোরেজ এবং একটি সম্পূর্ণ অফিস স্যুট। এর বেশিরভাগটি নিখরচায় পাওয়া যেতে পারে, যদিও আপনি ওয়ানড্রাইভের সাথে পুরো গুচ্ছ মেঘ স্টোরেজ পাবেন না। যারা উত্পাদনশীলতা সম্পর্কে গুরুতর তাদের জন্য এটি দুর্দান্ত বিকল্প। এগুলি হ'ল ভাল ট্যাবলেট অ্যাপ্লিকেশনগুলি। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!


৮. Pulse SMS 

মূল্য: ফ্রি / প্রতি মাসে $ 0.99 / প্রতি বছর $ 5.99 / একবার $ 10.99 
 
আপনার ট্যাবলেটে এসএমএস পাঠ্য বার্তাগুলি পাওয়ার জন্য পালস এসএমএসই তর্কযোগ্যভাবে সেরা উপায়। আপনি আপনার ফোনে এবং তারপরে আপনার ট্যাবলেটে অ্যাপ্লিকেশন ইনস্টল করুন। পালস আপনার পাঠ্য দুটি ডিভাইসের মধ্যে সিঙ্ক করে (আপনি যদি চান তবে আপনার কম্পিউটারের সাথেও)। এটি আপনার ফোন বাদে অন্য ডিভাইসে পাঠ্য বার্তা দেখার একটি খুব সাধারণ, পরিষ্কার এবং কার্যকর পদ্ধতি। এটিতে এমএমএস এবং গ্রুপ এসএমএস সমর্থন, থেরিং এবং কাস্টমাইজেশন বৈশিষ্ট্য এবং ম্যাটেরিয়াল ডিজাইনও রয়েছে। যদিও সিঙ্ক পাঠ্য বৈশিষ্ট্যটি একটি প্রিমিয়াম বৈশিষ্ট্য। সুতরাং, আপনার প্রয়োজন হয় প্রতি মাসে সাবস্ক্রিপশন $ 0.99 (যা এই জাতীয় পরিষেবার জন্য সস্তা) বা একক $ 10.99 ক্রয়ের জন্য আজীবন লাইসেন্স প্রয়োজন। এরপরে, এটি যেমনটি করা উচিত তেমন কাজ করে। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!



৯. Solid Explorer 

মূল্য: ফ্রি / $ 2.99 

সলিড এক্সপ্লোরার একটি দুর্দান্ত ফাইল ব্রাউজিং অ্যাপ। আপনি আপনার ট্যাবলেটে ফাইলগুলি পরীক্ষা করে দেখতে ব্যবহার করতে পারেন। আপনার ডাউনলোড ফোল্ডারে যা কিছু আছে তা ইবুকগুলি সন্ধানের জন্য বা আপনার প্রয়োজনে স্টাফগুলি সরাতে এটি ভাল। এটির এমন একটি নকশা রয়েছে যা বড় স্ক্রিনের রিয়েল এস্টেটকে সুন্দরভাবে ট্যাবলেটগুলিতে প্রশংসা করে। আপনি একবারে দুটি ফোল্ডার খুলতে পারবেন, ক্লিক করুন এবং টেনে আনুন এবং ল্যান্ডস্কেপ মোডে একবারে আপনার ফোনের একাধিক অংশ ব্রাউজ করতে পারবেন। আপনি এটি পছন্দ করেন কিনা তা দেখতে একটি নিখরচায় পরীক্ষা করে দেখতে পারেন। পুরো মূল্য $ 1.99। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!


১০. SwiftKey Keyboard 

মূল্য: ফ্রি 

অ্যান্ড্রয়েডের অন্যতম সেরা কীবোর্ড অ্যাপ হ'ল সুইফটকি কীবোর্ড। দেখা যাচ্ছে যে এটি ট্যাবলেটগুলির জন্যও খুব ভাল। সুইফটকে একটি লেআউট রয়েছে যা কীবোর্ডের অর্ধেকটি ডিভাইসের উভয় দিকে নিয়ে যায়। এটি যখন আপনার এমন কোনও ডিভাইস থাকে যেখানে আঙ্গুলগুলি মাঝখানে না পৌঁছায় তখন টাইপ করা এটি অনেক সহজ করে তোলে। অথবা আপনি টাইপ করার সময় আরও স্বাচ্ছন্দ্যের জন্য এটি অন্যান্য উপায়ে সেট আপ করতে পারেন। কীবোর্ডটি ব্যবহারের জন্য সম্পূর্ণ বিনামূল্যে। এমনকি থিমগুলি আজকাল বিনামূল্যে। এটি বেশ ভাল কাজ করে। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!



আমরা যদি কোন অ্যান্ড্রয়েড ট্যাবলেট অ্যাপ্লিকেশনগুলি মিস করে থাকি তাহলে তাদের  সম্পর্কে আমাদের  কমেন্টস এ বলুন!
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

as