google.com, pub-8571279523475240, DIRECT, f08c47fec0942fa0 Freelancers IT | Learn More About Freelancing and Outsourcing

sfd

২০২০ সালের ১৫ সেরা ফ্রি অ্যান্ড্রয়েড অ্যাপস

অ্যান্ড্রয়েডের সবচেয়ে বড় শক্তি হ'ল এটির অ্যাপ ইকোসিস্টেম। ডিজিটাল অনেক অ্যান্ড্রয়েড অ্যাপস রয়েছে। যেগুলি কয়েক বিলিয়নবার ডাউনলোড করা হয়েছে। এদের মধ্যে কিছু আছে ফ্রি আবরি কিছু আছে মুল্য দিতে হয়। সাধারণত, ভলো অ্যাপ্গুলির জন্য আপনাকে কয়েক টাকা ব্যয় করতে হয়। তবে, প্রচুর আশ্চর্যরকম বিকল্প কিছু অ্যাপ রয়েছে যার জন্য আপনাকে কোনও মূল্য দিতে হবে না। এই পরিষেবাগুলি সাধারণত বিজ্ঞাপন, কোনও ধরণের স্পনসরশিপ বা অন্য কোনও কিছুর দ্বারা পরিচারিলত হয়। তবে, এখনও কিছু সত্যিকারের ভালো অ্যাপ রয়েছে যা আপনি নিজের ওয়ালেটটি না খোলায় বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। এগুলি অ্যান্ড্রয়েডের জন্য সেরা ফ্রি অ্যান্ড্রয়েড অ্যাপস! এটি একটি সর্বকালের সেরা তালিকা, যেমন হলের খ্যাতি, তাই সত্যিকারের দুর্দান্ত কিছু না আসা পর্যন্ত এই তালিকার বিষয়বস্তুগুলি প্রায়শই পরিবর্তন হবে না।



আরও অ্যাপ দেখতে চান? এগুলি চেষ্টা করুন: 

১. 1Weather 

মূল্য: ফ্রি / $ 1.99 

1 ওয়েদার আপনি যে কোনও আবহাওয়া অ্যাপ্লিকেশনটিকে সম্পূর্ণরূপে সম্পূর্ণ করতে পারেন। এটি বর্তমান পরিস্থিতি, পূর্বাভাস, রাডার, পূর্বাভাস, আবহাওয়া সম্পর্কিত মজাদার তথ্য, গ্রাফগুলি এবং এমনকি একটি সূর্য এবং চাঁদ ট্র্যাকার সহ সমস্ত ধরণের তথ্য সহ আসে। অ্যাপটিতে মোটামুটি শালীন এবং কিছুটা কনফিগারযোগ্য উইজেটও যুক্ত রয়েছে। এটি বিনামূল্রে ব্যবহার করা যায় এবং $1.99 চার্জ দিলে বিজ্ঞাপন ছাড়াই ব্যবহার করা যায়। যতক্ষণ না আপনি মাঝে মধ্যে ব্যানার অ্যাডকে আপত্তি করেন  ততক্ষণ আপনি ফ্রি সংস্করণে সমস্ত সুবিধা পেয়ে যাবেন। আপনি যদি বিকল্প চান তবে আমাদের সেরা আবহাওয়া অ্যাপ্লিকেশনগুলির তালিকাটিও দেখতে পারেন। আমরাও বেশিরভাগ অ্যাকুওয়েদারকে পছন্দ করি, বিশেষত 2020 এর মাঝামাঝি সময়ে আকুওয়াদারের পুনরায় নকশা করার পরে। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!

২. Bitwarden Password Manager 

মূল্য: ফ্রি 

বিটওয়ার্ডেন পাসওয়ার্ড ম্যানেজার হ'ল কয়েকটি শালীন ফ্রি পাসওয়ার্ড ম্যানেজার অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি। এটি বেশিরভাগ পাসওয়ার্ড পরিচালকদের মতো কাজ করে। আপনার সমস্ত ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড সহ আপনি একটি ভল্ট পান। এটি একটি ভাল, বিনামুল্যে পাসওয়ার্ড পরিচালকের জন্য সমস্ত চেক বাক্সকে হিট করে। কিপাসড্রয়েড এই জায়গার আর একটি দুর্দান্ত বিকল্প, তবে আমরা বিটওয়ার্ডেনের ইউআইটি আরও কিছুটা বেশি পছন্দ করি। আরও বিকল্পের জন্য আপনি আমাদের সেরা পাসওয়ার্ড সংরক্ষণের অ্যাপগুলি দেখতে পারেন। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!

৩. Blue Mail 

মূল্য: ফ্রি 

ব্লু মেল ইমেলের জন্য অন্যতম সেরা ফ্রি অ্যান্ড্রয়েড অ্যাপ। এটিতে একটি সাধারণ নকশা রয়েছে যা আপনাকে আপনার ইমেলগুলি লাইনে রাখতে সহায়তা করে। অতিরিক্ত হিসাবে, এটি সংখ্যক ইমেল সরবরাহকারী, সংস্থার জন্য রঙিন কোডিং, অ্যাপ থিমিং, অ্যান্ড্রয়েড পোশাক সমর্থন এবং উইজেটগুলির সমর্থন সহ আসে। আপনার অভিজ্ঞতাটি কাস্টমাইজ করতে সহায়তা করার জন্য নির্দিষ্ট সময়ে (প্রতি অ্যাকাউন্টে) বিজ্ঞপ্তিগুলি ব্লক করার মতো বিভিন্ন স্মার্ট বৈশিষ্ট্য আছে সত্যিই, এর চেয়ে অনেক বেশি ইমেল অ্যাপ্লিকেশন কাস্টমাইজযোগ্য নেই। এটি তেমন ভুল করে না। এর কিছু প্রশ্ন রয়েছে এবং যদি সেগুলি আপনার উদ্বেগ প্রকাশ করে তবে আমরা এটি পড়ার পরামর্শ দিই। এখানে আরও দুর্দান্ত ইমেল অ্যাপ্লিকেশন বিকল্পগুলির একটি তালিকা রয়েছে। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!

৪. Cookmate 

মূল্য: ফ্রি / প্রতি বছর $ 20

কুকমেট যুক্তিযুক্তভাবে মোবাইলে সেরা স্বতন্ত্র কুকবুক অ্যাপ্লিকেশন। প্রচুর লোকের প্রচুর ডায়েটরি চায় এবং প্রয়োজন থাকে তাই ব্যক্তিগত কুকবুক অ্যাপ্লিকেশন ব্যবহারের ফলে প্রচুর লোক উপকৃত হয়। এটি ব্যবহার করার জন্য বিশেষভাবে দুর্দান্ত। আপনি নির্দেশাবলী এবং উপাদানগুলির তালিকা দিয়ে সম্পূর্ণ স্ক্র্যাচ থেকে কাস্টম রেসিপি তৈরি করতে পারেন। এছাড়াও, আপনি প্রয়োজনে কোনও ওয়েবসাইট থেকেও রেসিপি আমদানি করতে পারেন। ইউআইটি পরিষ্কার এবং সহজেই ব্যবহারযোগ্য প্লাস ক্লাউড ব্যাকআপ তো রয়েছেই, এমনকি ফ্রি সংস্করণেও। প্রিমিয়াম সংস্করণটি একটি বার্ষিক সাবস্ক্রিপশন, তবে এটি যা যা করে তা হ'ল আপনি সিঙ্ক করতে পারেন এমন রেসিপিগুলির সংখ্যা বা আপনি কেবল ড্রপবক্স বিকল্পটি ব্যবহার করতে পারেন। অবশ্যই, আপনি আরও দেখতে চাইলে এখানে আরও অনেক দুর্দান্ত রেসিপি এবং রান্নার অ্যাপ রয়েছে। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!

৫. Credit Karma 

মূল্য: ফ্রি 

ক্রেডিট কর্ম্ম একটি মজাদার সামান্য আর্থিক অ্যাপ্লিকেশন। এটি যা করে তা আপনাকে নিখরচায় আপনার ক্রেডিট স্কোরটি পরীক্ষা করতে দেয়। সর্বোপরি, আপনার ক্রেডিট স্কোরগুলিতে বড় পরিবর্তনগুলি উপস্থিত থাকলে অ্যাপটি আপনাকে জানাবে will অ্যাপ্লিকেশনটি কিছু অন্যান্য জিনিসও সরবরাহ করে যেমন সম্ভাব্য ক্রেডিট কার্ড যা আপনার ক্রেডিট স্কোরের ভিত্তিতে আপনি যোগ্যতা অর্জন করতে পারেন। আপনি যদি না চান তবে আপনাকে সেগুলি গ্রহণ করতে হবে না। এটি আপনার ক্রেডিট চেক করা এবং প্রয়োজনে জিনিসগুলি ঠিক করা শুরু করার একটি সহজ, সহজ উপায়। এটি আরও আন্ডাররেটেড ফ্রি অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে একটি। ক্রেডিট কর্ম্ম 100% নির্ভুল নয়, তবে এটি আপনাকে কী চলছে তার একটি ভাল ধারণা দেয়। আপনার নামে একটি নতুন অ্যাকাউন্ট খোলা হয়েছিল কি না তা বিজ্ঞপ্তিগুলি আপনাকে জানায়। NerdWallet এর দুর্দান্ত বিকল্প। অতিরিক্ত হিসাবে, ইনটুইট (টার্বো ট্যাক্সের মালিক) ২০২০ সালের গোড়ার দিকে Credit 7.1 বিলিয়ন ডলারে ক্রেডিট কর্ম্ম কিনেছিল যাতে অ্যাপটিতে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে কিছু পরিবর্তন হতে পারে। আরও কিছু অর্থের জন্য অ্যান্ড্রয়েডের জন্য কিছু বাজেট অ্যাপ্লিকেশন দেখুন। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!

৬. Feedly

মূল্য: ফ্রি / $ 9.99 

ফিডি হ'ল একটি ভাল নিউজ অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি এবং এটি অবশ্যই আপনার চেষ্টা করা উচিত। এটি একটি আরএসএস রিডার যার অর্থ আপনি বিভিন্ন ওয়েবসাইটের টন সাবস্ক্রাইব করতে এবং একবারে তাদের সমস্তের কাছ থেকে সংবাদ পেতে পারেন। এটি পডকাস্ট, ইউটিউব চ্যানেল এবং আরও অনেক কিছু জন্য সমর্থন আছে। ফিডির মতো অ্যাপ্লিকেশনটি সম্পর্কে বড় জিনিসটি আপনার সমস্ত আগ্রহকে এক জায়গায় আনতে এবং সাম্প্রতিক সংবাদ সম্পর্কে পড়তে সক্ষম হয়। এটি সেট আপ হয়ে গেলে এটি সম্পূর্ণ নিখরচায় এবং ব্যবহারের পক্ষে সহজ। এটি অবশ্যই সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি। অ্যাপটি নিজেই এখনই কিছু বড় নতুন ডিজাইন প্রচেষ্টা চলছে under যারা পুরানো স্কুল ফিডি ব্যবহার করতে চান তারা গুগল প্লে স্টোরে ফিডি ক্লাসিক চেষ্টা করে দেখতে পারেন। প্রতি মাসে সাবস্ক্রিপশনটিতে alচ্ছিক $ 9.99 রয়েছে তবে এটি পুরোপুরি alচ্ছিক। অবশ্যই এখানে প্রচুর অন্যান্য নিউজ অ্যাপ বিকল্প রয়েছে। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!


৭. Gboard or SwiftKey 

মূল্য: ফ্রি

জি-বোর্ড হ'ল গুগলের একটি অফিশিয়াল কীবোর্ড অ্যাপ্লিকেশন। এটি একটি সাধারণ কীবোর্ড । এটিতে অনেক সুবিধা রয়েছে। এর সর্বাধিক অনন্য বৈশিষ্ট্যটি হ'ল বিল্ট-ইন গুগল অনুসন্ধান যা আপনাকে যে কীবোর্ড বা অ্যাপ্লিকেশনটি রেখেছেন সেগুলি ছাড়াই ওয়েব অনুসন্ধান করতে দেয় It এটি ডিভাইসগুলির মধ্যেও সিঙ্ক করতে পারে যাতে আপনার সংরক্ষিত শব্দগুলি আপনার সাথে যায়। এটি কার্যকর, সহজ এবং 100% বিনামূল্যে। আপনার ফোনের কীবোর্ড যদি আপনাকে ফিট করে তবে আপনি এটি ব্যবহার করে দেখতে চাইবেন। এটি অবশ্যই সেরা সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি। সুইফটকিও বিভিন্ন ধরণেরভাবে দুর্দান্ত এবং এখানে অন্যান্য দুর্দান্ত অ্যান্ড্রয়েড কীবোর্ড রয়েছে। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!


৮. Google Drive 

মূল্য: ফ্রি / প্রতিমাসে $1.99-$299.99 

গুগল ড্রাইভ স্যুট হ'ল অ্যাপ্লিকেশনগুলির একটি গ্রুপ যা প্রত্যক্ষভাবে গুগল ড্রাইভে একীভূত হয়। অ্যাপগুলিতে প্রকৃত গুগল ড্রাইভ অ্যাপ্লিকেশন সহ গুগল ডক্স, গুগল স্লাইডস, গুগল শিটস, গুগল ফটো এবং গুগল কিপ অন্তর্ভুক্ত রয়েছে। এই অ্যাপ্লিকেশনগুলি মূলত দস্তাবেজ, স্প্রেডশিট এবং স্লাইডশোগুলির জন্য অফিসের ব্যবহারগুলিতে ফোকাস করে তবে নোট নেওয়া, আপনার ফটো ব্যাক আপ করা এবং আপনি যে কোনও ফাইল ভাবেন তা সঞ্চয় করার জন্যও কাজ করে। সেরা অংশটি হ'ল Google ড্রাইভে আপনার 15GB এর বেশি স্টোরেজ না লাগলে এগুলি সবই বিনামূল্যে। বেশিরভাগ লোক না। এগুলি সমস্ত দুর্দান্ত ফ্রি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন। আপনার আরও পছন্দের প্রয়োজন হলে আপনি এখানে আরও অফিস অ্যাপ্লিকেশন বিকল্পগুলি সন্ধান করতে পারেন। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!

৯. Google Opinion Rewards 

মূল্য: ফ্রি 

গুগল মতামত পুরষ্কারগুলি সহজেই গুগল প্লে স্টোরের সেরা একটি বিনামূল্যে অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন। এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে, আপনি কেবল এটি ডাউনলোড এবং ইনস্টল করুন, তারপরে এটি একবার খুলুন। এর পরে, অ্যাপটি আপনাকে আপনাকে কিছু প্রশ্ন জিজ্ঞাসা করতে পর্যায়ক্রমে অবহিত করবে। প্রতিবার কোনও জরিপের জবাব দেওয়ার সময় আপনি গুগল প্লে স্টোরে ব্যবহারের জন্য ক্রেডিট পাবেন। এই ক্রেডিট গুগল প্লেতে নিজেকে অ্যাপস বা গেমস কেনার দিকে যেতে পারে। আসল অর্থ ব্যয় না করে আপনার সংগ্রহকে প্রসারিত করার এক দুর্দান্ত উপায়। সবচেয়ে খারাপ, প্রত্যেকের এই অ্যাপ্লিকেশনটি ইনস্টল করা উচিত। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!

১০. Google Maps and Waze 

মূল্য: ফ্রি

গুগল ম্যাপস এবং ওয়াজে দুটি নেভিগেশন অ্যাপ্লিকেশন। গুগল ম্যাপস আপনাকে একের পর এক নির্দেশনা দেবে, আপনাকে ব্যবসা (এবং তাদের পর্যালোচনা) এবং সমস্ত ধরণের অন্যান্য জিনিস দেখতে দেবে। Waze অন্য নেভিগেশন অ্যাপ্লিকেশন। এটি আপনাকে আপনার রুট ধরে ট্র্যাফিক চেক আউট করতে দেয়। গুগল ম্যাপস অবশ্যই দু'জনের মধ্যে আরও শক্তিশালী। Waze ব্যবহার করতে একটু বেশি মজা। আপনি যদি সহজ কিছু সন্ধান করেন তবে এটি এটিকে একটি ভাল বিকল্প হিসাবে তৈরি করে। উভয় অ্যাপই সর্বদা নতুন আপডেট এবং বৈশিষ্ট্যগুলির স্তুপ পায় get আপনি কোনওভাবেই ভুল হতে পারবেন না। আপনার কাছে আরও বিকল্প রয়েছে, তবে এন্ড্রয়েডের জন্য আমাদের সেরা নেভিগেশন অ্যাপ্লিকেশনগুলির তালিকা এখানে। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!

১১. Imgur and Giphy 

মূল্য: ফ্রি 

ইমগুর এবং গিফি দুটি চিত্রের ডাটাবেস। মজার জিআইএফ, মজাদার চিত্র, ছোট্ট তথ্য এবং সমস্ত ধরণের বিনোদনমূলক কাজের মতো জিনিসগুলি খুঁজতে তারা দুর্দান্ত জায়গা। আপনি ফেসবুক, টুইটার ইত্যাদিতে দেখেন এমন দুর্দান্ত ছবিগুলি বেশিরভাগই এখান থেকে আসে। ইমগুর এমন চিত্র চিত্র আপলোড পরিষেবাও ঘটে যা বেশিরভাগ লোক রেডডিতে ব্যবহার করে। জিফি এবং ইমগুর উভয়ই ডাউনলোড এবং ব্যবহারের জন্য সম্পূর্ণ ফ্রি। আপনি কিছু মিনিট দেরী বন্ধ করতে চান বা সেই টুইটার বা Google+ পোস্টের জন্য নিখুঁত প্রতিক্রিয়া জিআইএফ খুঁজছেন কিনা তা আপনার পিছনে রয়েছে। এগুলি দুটি মূল্যবান অ্যান্ড্রয়েড অ্যাপ রয়েছে এছাড়াও, আপনি বিভিন্ন স্থানে ভাগ করে নেওয়ার সীমা ছাড়াই আপনার চিত্রগুলি ইমগুরে আপলোড করতে পারেন। অ্যান্ড্রয়েডে অন্যান্য মজাদার অ্যাপস রয়েছে তবে আমরা এই দুটি পছন্দ করি। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!

১২. Musicolet 

মূল্য: ফ্রি 

স্থানীয় সংগীত প্লেব্যাকের জন্য মিউজিকলেট একটি আকর্ষণীয় বিকল্প। এটি প্লেলিস্ট, ট্যাগ সম্পাদনা, সাংগঠনিক বৈশিষ্ট্য, ফাইল ব্রাউজিং এবং এমবেডড লিরিক্স (এলআরসি) সমর্থন সহ সমস্ত বুনিয়াদি করে। আপনি একটি ইক্যুয়ালাইজার, একটি স্লিপ টাইমার, উইজেটস, লক স্ক্রিন নিয়ন্ত্রণ, অ্যান্ড্রয়েড অটো সমর্থন এবং আরও অনেক কিছু পান। এটি মূলত সমস্ত স্ট্যান্ডার্ড ব্যবহারের কেসগুলি কভার করে এবং এটি এখনও শীর্ষে আরও স্তূপাকার করে। তদ্ব্যতীত, কোনও অ্যাপ্লিকেশন কেনা এবং কোনও বিজ্ঞাপন ছাড়াই এটি সম্পূর্ণ বিনামূল্যে। আমরা বেশ সহজ, কার্যকর ইউআই পছন্দ করি। আপনি যদি প্রয়োজন হয় তবে এখানে বা সঙ্গীত স্ট্রিমিং অ্যাপ্লিকেশনগুলির প্রয়োজন হলে এখানে অন্যান্য সংগীত অ্যাপ্লিকেশন বিকল্পগুলিও পরীক্ষা করে দেখতে পারেন। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!


১৩. Resilio Sync 

মূল্য: ফ্রি / বিভিন্ন 

রেসিলিও সিঙ্ক হল এমন লোকদের জন্য ক্লাউড স্টোরেজ সমাধান যা ক্লাউড স্টোরেজকে বিশ্বাস করে না। এটি আপনার ব্যক্তিগত কম্পিউটারে ক্লাউড স্টোরেজ সার্ভার তৈরি করে। অ্যাপ্লিকেশনটি আপনাকে আপনার ফাইল থেকে আপনার ফাইলে, ফটো, ভিডিও, অডিও ইত্যাদি আপনার কম্পিউটার থেকে আপনার ফোনে এবং আবার ফিরে সিঙ্ক করতে দেয়। সুতরাং, আপনি কোনও তৃতীয় পক্ষের উপর আপনার ডেটাতে বিশ্বাস না করেই ক্লাউড স্টোরেজ অভিজ্ঞতা পাবেন। ডেস্কটপ এবং মোবাইল অ্যাপ্লিকেশনগুলি সেটআপ করার জন্য যথেষ্ট সহজ এবং ইউআই কার্যকরী। কিছু অতিরিক্ত বৈশিষ্ট্য সহ একটি প্রো সংস্করণ রয়েছে, তবে ফ্রি সংস্করণটি বেসিকগুলি ঠিক ঠিক করে। অন্যান্য দুর্দান্ত ক্লাউড স্টোরেজ পরিষেবা রয়েছে, তবে রেজিলিও সিঙ্কটি বাজেটের লোকদের জন্য দুর্দান্ত। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!

১৪. TickTick 

মূল্য: ফ্রি / প্রতি বছর $27.99 

অ্যান্ড্রয়েডে তালিকার অ্যাপ্লিকেশনগুলির মধ্যে টিকটিক সেরা। এটি আসলে ওয়ান্ডারলিস্টের মতো অনেক কাজ করে। আপনি তালিকাগুলি তৈরি করতে, অন্য ব্যক্তির সাথে কাজগুলি ভাগ করে নিতে, বিভিন্নভাবে আপনার কার্যগুলি সংগঠিত করতে, অনুস্মারকগুলি পেতে, পুনরাবৃত্ত কার্যগুলি সেট করতে এবং আরও অনেক কিছু করতে পারেন। এটি অত্যন্ত মডুলারও। এটি প্রতিষ্ঠানের সাথে সহায়তা করে। উইজেটগুলিও অর্ধেক খারাপ নয়। একটি প্রো সংস্করণ রয়েছে, তবে এটি ক্যালেন্ডার সমর্থন এবং অন্যান্য অতিরিক্ত বৈশিষ্ট্যগুলির মতো জিনিস যুক্ত করে। এর নিখরচায় সংস্করণটি তালিকার অ্যাপ্লিকেশনগুলির অফারগুলির চেয়ে সর্বাধিক is এটি পরিষ্কার, ব্যবহার করা সহজ এবং ছোট দল বা পারিবারিক ব্যবহারের জন্যও দুর্দান্ত। এটি প্রযুক্তিগতভাবে কোনও ফ্রি অ্যাপ নয়। যাইহোক, নিখরচায় সংস্করণটি সর্বাধিক বিনামূল্যে করণীয় তালিকার অ্যাপ্লিকেশনগুলির চেয়ে ভাল কাজ করে। চিন্তা করবেন না, চরম ক্ষেত্রে বাদে আপনার প্রিমিয়াম সংস্করণের প্রয়োজন হবে না। অ্যাপ্লিকেশনগুলির তালিকা তৈরি করার জন্য অন্যান্য দুর্দান্ত বিকল্প রয়েছে। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!

১৫. Zedge 

মূল্য: ফ্রি 

ওয়ালপেপার, রিংটোন, নোটিফিকেশন টোন এবং অ্যালার্মের মতো জিনিসের জন্য জেজটি হ'ল এক-স্টপ-শপ। ফ্যান্টাসি, মূলধারার, মজাদার এবং আপনি যা ভাবতে পারেন তা সহ বিভিন্ন ধরণের জেনারগুলিতে এই সমস্ত জিনিসের একটি খুব বড় নির্বাচন রয়েছে। জেডজের ব্যবহারকারীরা বেশিরভাগ সামগ্রী নিজেরাই যুক্ত করেন। এটি ধন্যবাদ, বিভিন্ন ধরণের আছে। ওয়ালপেপারগুলির জন্য একটি প্রিমিয়াম বিকল্প রয়েছে এবং সেগুলি বেশ শালীন। অ্যাবস্ট্রাক্ট, ওয়ালি এবং ট্যাপেট ওয়ালপেপারগুলির জন্য আরও ভাল বিকল্প, তবে জেজেজে প্রিমিয়াম সামগ্রী অর্ধেক খারাপ নয় এবং জেডেজ মূলত রিংটোনগুলির জন্য একমাত্র সত্যই দুর্দান্ত অ্যাপ্লিকেশন। অন্যান্য দুর্দান্ত ওয়ালপেপার অ্যাপ্লিকেশন এবং রিংটোন অ্যাপ্লিকেশন রয়েছে তবে জেড কেবল একমাত্র যা নির্ভরযোগ্যভাবে উভয়ই করতে পারে। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!


পড়ার জন্য আপনাকে ধন্যবাদ! জনপ্রিয় ট্রিকস সম্পর্কে জানতে  নিচের পোস্টগুলি দেখুন:
আমরা যদি কোনও সেরা ফ্রি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন মিস করি তবে তাদের সম্পর্কে আমাদের মন্তব্যগুলিতে বলুন!
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

as