২০২০ সালের ১০ টি সেরা নতুন অ্যান্ড্রয়েড গেমস

প্রতিমাসে অ্যান্ড্রয়েড গেমিং আরও বড় হয়ে উঠছে বলে মনে হয় এবং গুগল প্লেতে সবসময়ই অনেকগুলি নতুন শিরোনাম আসে। প্রত্যেক নৈমিত্তিক গেমারই তাদের পছন্দ অনুসারে একটি খেলা বেছে নেয়। কিছু মাস অন্যদের চেয়ে ভাল তবে সাধারণত প্রতি মাসে মোবাইলে কমপক্ষে একটি দুর্দান্ত নতুন গেম থাকে। আসুন গত মাসের সেরা নতুন অ্যান্ড্রয়েড গেমগুলি একবার দেখে নেওয়া যাক! সেরা নতুন অ্যান্ড্রয়েড গেমের জন্য আমাদের বাছাইগুলিও দেখতে পারেন!


আরও নতুন অ্যাপ সম্পর্কে জানুন 

১. A3: Still Alive 

মূল্য: ফ্রি 

এ 3: স্টিল অ্যালাইভ একটি নতুন এমএমওআরপিজি। বেস গেম প্লে এই জায়গার অনেকের মতো আপনি একটি উন্মুক্ত বিশ্বে ঘোরাফেরা করেন, অনুসন্ধানগুলি করেন, গিয়ার আনলক করুন, সমতল করুন, এবং এর মতো স্টাফ করুন। মাল্টিপ্লেয়ার 100 বনাম 100 লড়াই মোড এবং 30 প্লেয়ারের যুদ্ধের রয়্যাল মোডে গর্বিত। অতিরিক্তভাবে, গেমের গ্রাফিকগুলি বেশ ভাল। কিছু খেলোয়াড় অটো যোদ্ধা সিস্টেম পছন্দ করে না এবং গল্পের কিছু সত্যিকারের দীর্ঘ (বা আপনার পছন্দ) মাইক্রোট্রান্সেক্টস) এর পিছনে লক করা আছে। অন্যথায়, এটি এমএমওরপিজি অনুরাগীদের জন্য একটি শালীন বিকল্প। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!


২. Dragonscapes Adventure 

মূল্য: ফ্রি 

ড্রাগনস্কেপস অ্যাডভেঞ্চার হল একটি টাউন বিল্ডার সিম এবং মার্জ হওয়া গেমের মিশ্রণ। খেলোয়াড়রা একটি খালি জায়গা দিয়ে শুরু করে এবং একটি সামান্য অঞ্চল তৈরি করে। অতিরিক্তভাবে, আপনি ড্রাগনগুলি খুঁজে পান এবং নতুন ড্রাগন তৈরি করতে তাদের মার্জ করে। এগুলি হ'ল দুটি প্রধান গেমের প্লে লুপ যা কিছু অন্যান্য মিনি-গেমস এবং অতিরিক্ত অতিরিক্ত ছুঁড়ে ফেলেছে । এটি এমন একটি শক্তি সিস্টেমে কাজ করে যা আমাদের পছন্দের তুলনায় পূরণ করতে একটু বেশি সময় নেয়, তবে অন্যথায় সবকিছু মোটামুটি উপভোগযোগ্য এবং বন্ধুত্বপূর্ণ। নিয়ম অনুসারে, গেমস খেলতে নিখরচায় যেমন কিছুটা তৈরি করার জন্য প্রস্তুত করুন।

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!


৩. Fruit Ninja 2 

মূল্য: ফ্রি 

Fruit Ninja 2 তার প্রাথমিক বছরগুলি থেকে একটি অন্যতম জনপ্রিয় অ্যান্ড্রয়েড আরকেড গেমের উত্তরসূরি। নতুন ফলের নিনজা গেমটি তার পূর্বসূরীর বেশিরভাগ পদক্ষেপে কিছু অতিরিক্ত জিনিস সহ অনুসরণ করে। আরকেড, জেন এবং ক্লাসিক মোড সহ বেশ কয়েকটি গেম মোড রয়েছে, যদি আপনি এর মধ্যে থাকেন তবে একটি ছন্দ গেম শৈলীর মোড। প্রতিযোগিতামূলক খেলোয়াড়দের জন্য একটি অনলাইন মাল্টিপ্লেয়ার মোড রয়েছে। এটি ভাল গ্রাফিক্স এবং গেম খেলার সাথে প্রথম ফলের নিনজা থেকে প্রাকৃতিক বর্ধনের মতো মনে হয়। গেমটির সার্ভার সংযোগগুলির সাথে কিছু প্রাথমিক সমস্যা ছিল তবে এটি এখন বেশিরভাগ ক্ষেত্রে ঠিক হওয়া উচিত। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!


৪. Goddess of Genesis S 

মূল্য: ফ্রি 

Goddess of Genesis S একটি স্ট্যান্ডার্ড গাছা আরপিজি। এটি গড় গ্রাফিক্স, 2 ডি স্প্রাইটের পরিবর্তে 3 ডি মডেল এবং মোবাইল আরপিজি উপাদানগুলির স্বাভাবিক অ্যারে তুলনায় ভাল খেলোয়াড়রা গল্পটি চালাতে পারে, দলবদ্ধ করতে এবং কম্বো আক্রমণ করতে অক্ষর ব্যবহার করতে পারে এবং অনলাইন পিভিপি করতে পারে। অনলাইন মাল্টিপ্লেয়ার মোড পাঁচটি বনাম পাঁচটি তাই এটি স্বাভাবিকের তুলনায় একটি দ্বৈত থেকে কিছুটা আলাদা। গল্পটি বেশ শালীন যদিও অনুবাদ মানের আরও ভাল হতে পারে। জয়ের জন্য আপনাকে অর্থ প্রদানের দরকার নেই, তবে মোটামুটি উল্লেখযোগ্য গ্রাইন্ড রয়েছে। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!


৫. Hellopet House 

মূল্য: ফ্রি 

হেলোপেট হাউস একটি ছোট রেস্তোঁরা সিম, প্রাণী সংগ্রহকারী এবং সিমুলেটর। খেলোয়াড়রা বিড়াল এবং কুকুরের একগুচ্ছ গ্রন্থ অবলম্বন করার সাথে সাথে তাদের মেনশনগুলি ডিজাইন করে এবং তৈরি করে। এমন একটি রেস্তোঁরা সিম উপাদান রয়েছে যেখানে আপনি আপনার পশুর খাবার পরিবেশন করে স্তরের সম্পূর্ণতা এবং গেমের মাধ্যমে অগ্রগতি করে। গেমটিতে শত শত স্তর, আনলক করার জন্য প্রচুর পরিমাণে স্টাফ এবং পুরো স্তরে সহায়তার জন্য বুস্টারগুলির মতো সাধারণ স্টাফ অন্তর্ভুক্ত রয়েছে। এটি একটি সহজ তোরণ খেলা এবং এটি তুলনামূলকভাবে শিশুদের জন্য বন্ধুত্বপূর্ণ পাশাপাশি যতক্ষণ না তারা খুব কম বয়সী না হয়। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!

৬. Immortal: Reborn 

মূল্য: ফ্রি 

Immortal: Reborn ডায়াবলো স্টাইলের আরপিজি উপাদানগুলির সাথে একটি অলস খেল। এই গেমটিতে কোনও বাস্তব গ্রাফিক্স নেই। পরিবর্তে, আপনি মূলত চরিত্রের শীট দিয়ে আপনার চরিত্রটি উত্থাপন করেন। গেমটির গভীরতা কোনও বাস্তব গ্রাফিক্সের অভাব তৈরি করতে সহায়তা করে। খেলোয়াড়রা সমস্ত কিছু সমান করে দেওয়ার সময় গল্পটি দিয়ে যায়। এখানে বেছে নেওয়া চারটি ক্লাস, সংগ্রহ করার জন্য প্রচুর লুট এবং কয়েকটি গেমের মোড রয়েছে। গল্পটি ভালভাবে লেখা হয়নি, তবে প্লেয়ারকে এগিয়ে রাখার একটি উপায় এটি। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!

৭. Machinal Instinct 

মূল্য:ফ্রি 

এই মাসে Machinal Instinct দুর্বল অফারগুলির মধ্যে একটি, তবে বিকাশকারীরা জিনিসগুলি ঠিক করে রাখলে এর কিছুটা সম্ভাবনা রয়েছে। এটি কিছু লড়াকু যান্ত্রিকতার সাথে লড়াইয়ের খেলা। আপনি যোদ্ধা চয়ন করেন, এটিকে কিছু গিয়ার দিন এবং অন্যান্য খেলোয়াড়দের বিরুদ্ধে এটিকে সজ্জিত করুন। এখানে তিন ধরণের হ'ল অস্ত্র এবং দুই ধরণের রেঞ্জ অস্ত্র রয়েছে। আমরা ধরে নিই যে সময়ের সাথে সাথে বিকল্পগুলি উন্নত হবে। নিয়ন্ত্রণগুলি কার্যকরীভাবে বোতামটি ম্যাসিং করছে তবে বেশিরভাগ অংশের জন্য একটি মজাদার উপায়ে। অগ্রগতি খুব ধীর, তবে আপনি বটগুলির বিরুদ্ধে অফলাইনে খেলতে পারেন। এটি কিছুটা ঠিক করা দরকার তবে এটি সামগ্রিকভাবে মজাদার। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!

৮. Shadow Fight Arena 

মূল্য: ফ্রি 

শ্যাডো ফাইট অ্যারিনা জনপ্রিয় ছায়া লড়াই সিরিজের সর্বশেষতম পুনরাবৃত্তি। এটির মধ্যে আগের গেমগুলির মসৃণ, সন্তুষ্টিজনক অ্যানিমেশনগুলি অন্তর্ভুক্ত রয়েছে, তবে যোদ্ধারা কেবল ছায়ার পরিবর্তে সম্পূর্ণরূপে ডিজাইন করা হয়েছে। এটি পূর্ববর্তী গেমগুলির প্রচারণা মোডের চেয়ে বেশি তার অনলাইন মাল্টিপ্লেয়ারকে কেন্দ্র করে। নিয়ন্ত্রণগুলি নির্ণয় করা বেশ সহজ, তবে বিশেষত অনলাইন বিরোধীদের বিরুদ্ধে মাস্টার্স নিতে সময় লাগবে। এটি শালীন অনলাইন তোরণ যোদ্ধা এবং আপনি এআই বিরোধীদের বিরুদ্ধে খেলতে চাইলে পুরানো গেমগুলি এখনও উপলব্ধ। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!



৯. Sumikkogurashi Farm 

মূল্য: ফ্রি 

সুমিককোগুরাশি ফার্ম হ'ল কিউটিসি ফার্মিং সিমুলেটর। আপনি আপনার ফসলগুলি বাড়ান, অর্ডারগুলি পূরণ করুন এবং এক্সপি উপার্জন করুন। এক্সপি আপনাকে আরও স্টাফ বাড়ানোর জন্য এবং আরও অর্ডারগুলি পূরণ করতে স্তর অর্জন করে। এটি মোটামুটি লিনিয়ার খেলা এবং এটি অনেকের চেয়ে ধীর গতি। এটি অগত্যা কোনও খারাপ জিনিস নয়, তবে এটি মনে রাখা উচিত ’ গেমটির নৈমিত্তিক প্রকৃতি আপনাকে আপনার ব্যবসায় সম্পর্কে বলার সময় আপনাকে শিথিল করতে সহায়তা করে। অন্যদিকে, এটি কৃষিকাজ সিমুলেটারের জন্যও ধীর। আশা করি বিকাশকারী আরও করণীয় দিয়ে এটিকে প্রসারিত করে তবে ততক্ষণে এটি খুব হ্যান্ডস অফ সিম। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!

১০. Underworld Office 

মূল্য: ফ্রি 

আন্ডারওয়ার্ল্ড অফিস হরর ঘরানার একটি চাক্ষুষ উপন্যাস। নিরবচ্ছিন্ন, ভিজ্যুয়াল উপন্যাসগুলি ইন্টারেক্টিভ আখ্যানমূলক গেমস যেখানে আপনি বেশিরভাগ সিদ্ধান্তের উপর কিছুটা প্রভাব ফেলতে গিয়ে গল্পটি উপভোগ করেন। আন্ডারওয়ার্ল্ডে একটি অফিস চালানো শেষ করে এমন একটি বাচ্চা সম্পর্কে এটির একটি দুর্দান্ত এবং চতুর গল্প রয়েছে। গেমটিতে 40 অ্যানিমেশন, 150 চিত্র, সাতটি আলাদা প্রান্ত এবং সামান্য পরিমাণে রিপ্লে মানের জন্য সংগ্রহযোগ্যগুলিও রয়েছে। যতক্ষণ না আপনি মাঝে মধ্যে বিজ্ঞাপনটি দেখলে আপত্তি করবেন না এটি এটি একটি নিখরচায় খেলা। এটির সাথে আর কিছু নেই। এটি একটি দুর্দান্ত,  ভিজ্যুয়াল নভেল গেম। 

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!


পড়ার জন্য আপনাকে ধন্যবাদ! অত্যন্ত প্রয়োজসীয় কিছু ট্রিকস দেখুন: 
আমরা যদি কোনও দুর্দান্ত নতুন অ্যান্ড্রয়েড গেমগুলি মিস করি তবে তাদের সম্পর্কে আমাদের মন্তব্যগুলিতে বলুন!
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url