google.com, pub-8571279523475240, DIRECT, f08c47fec0942fa0 Freelancers IT | Learn More About Freelancing and Outsourcing

sfd

কিভাবে ফাইবার স্কিল টেস্ট দিলে ১০০% পাস করবেন?

অনেকেই জানতে চান কিভাবে ফাইবার স্কিল টেস্ট দিলে ১০০% পাস করতে পারব। আবার অনেকেই ভাবেন স্কিল টেস্ট না দিয়ে কোন গিগ  পাবলিস করার কোন উপায় আছে কিনা। আবার কেউ কেউ একটু বেশি চালাকি করে অন্য ক্যাটাগরিতে গিগ পাবলিশ করে থাকেন। তাই এই পোস্ট এ আমরা কিভবে সিঠিকভাবে ফািইবার স্কিল টেস্ট দিতে পারি এবং  ১০০% পাসও করতে পারি সেই ট্রিকস টাই শিখব। তো চলুন শুরু করা যাক....

বর্তমানে ফইবার স্কিল টেস্ট টাকে আবশ্যিক করেছে বিশেশ কিছু ক্যাটাগরির জন্য। যেমন বিজনেস ক্যাটাগরি। আমরা যারা বিজনেস ক্যাটাগরিতে কাজ করতে চাই তাদের অভশ্যই স্কিল টেস্ট দিয়ে পাস করে গিগ  পাবলিশ করতে হবে। না  হলে ক্যাটাগরি পরিবর্তন  করে অন্য কোন ক্যাটাগরিতে গিগ পাবলিশ করতে হবে। কিন্তু তাতে কিান লাভ নাই। কারণ বায়ার তখন সার্চ করে আপনার গিগ পাবেনা। তাই আপনি কোন অর্ডার ও পাবেন না। এজন্য স্কিল টেস্ট দিতেই হবে। আবার পাসও করতে হবে।

কি  ভয় হচ্ছে? তাহলে পাস করবো কেমনে? আমিতো ইংরেজি পারি না। চিন্তার কোন কারণ নাই। আমরা খুব কার্যকরী একটি ট্রিকস জানব যাতে ১০০% পাস করতে পারি কোন প্রশ্নে উত্তর না জেনেই।

যেভাবে ফাইবার স্কিল টেস্ট দিবেন?

আপনি যখন ফােইবার স্কিল টেস্ট দিবেন তখন আপনার কম্পিউটার থেকে অন্য কোন ব্রাউজার বা ট্যাবে যেতে পারবেন না। যদি অন্য কোন অন্য কোন ব্রাউজার বা ট্যাবে যাওয়ার চেষ্টা করেন তাহলে ফেল করবেন। তাই সতর্ক থাকতে হবে।
সকল প্রশ্নের উত্তর পেতে প্রথমে আপনি আপনার এন্ড্রয়েড ফোন থেকে প্রে স্টোরে ওপেন করুন।
এরপর সার্চ করুন Brainly লিখে।

এরপর অ্যাপটি ইনস্টল করুন এবং ওপেন করুন।



এরপর Skip করুন।


এরপর Keyboard সিলেক্ট করুন।


এরপর প্রশ্ন সার্চ করার অপশন আসবে। যেখানে আপনার স্কিল টেস্ট এর প্রশ্নগুলো সার্চ করে উত্তর দেখতে পারবেন।
প্রশ্ন ১ঃ
উত্তর সার্চ ১ঃ  
মিলে যাওয়া প্রশ্নের উপর ক্লিক করুন।

এভাবে আপনি কম্পিউটারে স্কিল টেস্ট দিবেন আর মোবাইলে Brainly অ্যাপ এর মাধ্যমে প্রশ্ন গুলো সার্চ করে উত্তর দেখে নিবেন। আশা করি ১ মিনিটের মধ্যেই  প্রশ্নের  উত্তর বের করতে পারবেন। অবশ্যই সার্চ করার সময় বানানের দিকে খেয়াল রাখতে হবে। না হলে প্রশ্ন মিলবে না। এছাড়া Brainly  অ্যাপ এ সার্চ করার পর একই প্রশ্ন একাধিক পেতে পারেন, যার সবগুরৈাতে উত্তর নাও থাকতে পারে। তবে কোন একটিতে অবশ্যই পাবেন।
আশা করি পোস্টটি নতুন ফ্রিল্যান্সারদের  জন্য অনেক উপকারে আসবে।  এরকম আরো কোন কোন বিশয় জানতে চান আমাদের কমেন্ট এ বলুন।
ধন্যবাদ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

as