google.com, pub-8571279523475240, DIRECT, f08c47fec0942fa0 Freelancers IT | Learn More About Freelancing and Outsourcing

sfd

কমদামে এমবি কিনুন যেকোনো অপারেটর থেকে

এই পোস্টে আপনাদের জন্য অত্যন্ত প্রয়োজনীয় ও গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করব। আমরা অনেকেই এম বি কিনে ইন্টারনেট ব্রবহার করে থাকি। কিন্তু অনেক বেশি ব্যয় করতে হয় । তাই আমি এই পোস্টে আপনাদের সাথে শেয়ার করব যে কিভাবে যে কোন অপারেটর থেকে কম দামে এম বি কিনতে পারবেন।

যেকোনো অপারেটর থেকে কমদামে এমবি কিনার উপায়

শুরুতেই আপনি আপনার স্মার্টফোন থেকে চলে যাবেন google play store . play store আসার পর এখানে আপনি সার্চ বার এ গিয়ে লিখবেন ও আরজি অফার। ও আর জি অফার লিখে সার্চ করার পর আপনার সামনে যে এপসটি চলে আসবে সেখানে দেখতে পারবেন ওআরজি অফার বা সিম অফার নামের অ্যাপসটি চলে আসবে সেটিকে ইন্সটল করে নিবেন।

কমদামে এমবি কিনুন যেকোনো অপারেটর থেকে।

এটি ইন্সটল হয়ে যাওয়ার পর আপনি ওপেন এ ক্লিক করবেন। এখানে ৩ আইকনে ক্লিক করবেন।ক্লিক করার পর আপনি রেজিস্ট্রার নামে যে অপশন টি রয়েছে সেখানে ক্লিক করবেন।এখন এই রেজিস্ট্রার বাটনে ক্লিক করার পর আপনার সামনে একটা ফ্রম চলে আসবে।যেখানে আপনার নাম,ইমেইল এড্রেস, মোবাইল নাম্বার,পাসওয়ার্ড এবং পিন দিতে হবে।

এখন পাসওয়ার্ড এবং পিনের মধ্যে অনেকের হয়তো বা তালগোল পেকে যেতে পারে যে দুইটা জিনিস আসলে কি? আমি আপনাদেরকে পাসওয়ার্ড টা বলি। পাসওয়ার্ড এর ক্ষেত্রে আপনারা স্মল লেটার, কেপিটাল লেটার,বিভিন্ন সংখ্যা দিতে পারেন,বিভিন্ন সাংকেতিক চিহ্ন দিতে পারেন যেমন &,@,# ইত্যাদি।আর পিনের ক্ষেত্রে শুধুমাত্র সংখ্যা দিতে হবে। এই পুরো ফর্মটা যখন আপনি ফুলফিল করবেন তখন ফুলফিল করার পর আপনি নিচের দিকে দেখতে পারবেন ক্রিয়েট একাউন্ট।

জাস্ট ক্রিয়েট একাউন্টে একটা ক্লিক করবেন। ক্লিক করার পর আপনার সামনে একটা পেজ চলে আসবে।এখান থেকে আপনার ইমেইল এড্রেস টা দিতে হবে।যেই ইমেইল দিয়ে আপনি আইডি টা লগ ইন করলেন।তারপর পাসওয়ার্ড যেটা দিয়েছেন সেটা এখানে দিতে হবে।

এখন নিচের দিকে যে লগ ইন বাটন টা আছে ওখানে একটা ক্লিক করতে হবে।লগ ইন করে দেওয়ার পর এখন দেখতে পাচ্ছি এখানে বিভিন্ন অপারেটর দেখতে পারবেন। সো আপনি যে অপারেটর এর জন্য মিনিট বা এমবি কিনতে চাচ্ছেন সেই অপারেটর টা সিলেক্ট করে দিবেন।এখন নিচের দিকে যদি একটু স্ক্রল করি তাহলে দেখতে পাব আজকে জিপি তে ও আর জি-র যে অফার গুলো রয়েছে সেগুলো  এখানে শো করছে।

এবং পাশেই দেখাচ্ছে আমি কতো টাকা ডিস্কাউন্ট পাচ্ছি,এবং এটাকে যদি আমি স্ক্রল করে ডানদিকে নিয়ে যাই তাহলে দেখতে পাব এই টোটাল প্যাকেজ টার আসলে মুল্য কতো? তারপরে আরো যদি ডানে নিয়ে যাই তাহলে এখানে দেখতে পারব যে এটার আসলে মেয়াদ কতো? অর্থ্যাৎ সবকিছু আমাকে দেখাবে।কতো এমবির প্যাকেজ, এটাতে কতো টাকা আমি ডিসকাউন্ট পাচ্ছি সবকিছুই দেখাচ্ছে।

এখন যদি আমরা এখান থেমে প্যাকেজ টা কিনতে চাই তাহলে কিন্তু আমাদের আগে এই এপ্স এর মাধ্যমে কিন্তু টাকা লোড করতে হবে। 

টাকা লোড করার জন্য আপনাদের কে আবার ও এই যে 3 ডটস এ ক্লিক করতে হবে। তারপর ওখানে deposit নামের একটা অপশন রয়েছে সেখানে ক্লিক করবেন। ওখানে যখন আপনি ক্লিক করবেন তখন নিচের দিকে দেখতে পারবেন ইন্সট্যান্ট ডিপোজিট নামে একটা অপশন রয়েছে জাস্ট এখানে একটা ক্লিক করবেন।

তারপর আপনার সামনে একটা ফ্রম চলে আসবে।এই ফ্রম এর মধ্যে কিন্তু যতো ইনফরমেশন রয়েছে সবগুলো আপনি কিন্তু ফুল্ফিল করে ফেলবেন।এগুলো অনেক ইজি ইনফরমেশন ফুলফিল করার পর এখন আপনি একাউন্ট টুকু বসাবেন যে আপনি কতো টাকা এখানে ডিপোজিট করতে চাচ্ছেন। সো এই একাউন্ট টুকু এখানে বসিয়ে দিবেন। 

তারপর নিচের দিকে দেখতে পারবেন একটা চ্যাট বক্স আছে ওখানে একটা টিক চিহ্ন বসিয়ে continue to payment এ ক্লিক করবেন।এবার আপনার সামনে পেমেন্ট, গেট এগুলো চলে আসবে।আপনি কোন মাধ্যমে আসলে এখানে টাকা লোড করতে চাচ্ছেন।আপনি যদি বিকাশ থেকে করতে চান তাও পারবেন।

সো এই বিষয় টা আমি আপনাদেরকে আর আলাদা করে দেখাব না। কারন এ প্রসেসটা মোটামুটি সবাই জানে।টাকা টা লোড হয়ে যাওয়ার পর আবারও আপনি মেইন মেনু তে চলে যাবেন। তারপর আপনি অপারেটর টা সিলেক্ট করবেন।যেহেতু আমি জিপির জন্য মিনিট বা এম্বি কিনব।তো জিপি টা সিলেক্ট করার পর আমি নিচের দিকে আসব আর এখান থেকে পছন্দ মতো অফার টা সিলেক্ট করে দিব। এখন এটাকে স্ক্রল করে একটু ডানদিকে যাই।

তারপর এখান থেকে buy now নামের যে অপশন টা রয়েছে সেখানে ক্লিক করব।এইবারে যে অপশন টা রয়েছে সেখানে একটা ফোন নাম্বার দিতে বলছে।ফোন নাম্বার টা হচ্ছে যেটা দিয়ে আপনি একাউন্ট টা খুলেছেন।নাম্বার দেওয়ার পর আপনি ডিস্টিকের নাম টা দিবেন।ডিস্টিকের নাম টা প্রয়োজন আছে কারণ এক এক ডিস্টিকে এক এক রকম অফার থাকে। ডিস্টিক এর নাম দেওয়ার পর পিন নাম্বার টা দিবেন। 

এখন বাই অপশন টা তে একটা ক্লিক করে দিবেন।আমার অফার টা কিন্তু কিনা হয়ে গেছে। এখান থেকে কিন্তু আমার অফার নাম্বার টা দেখানো হয়েছে। আর একটু স্ক্রল করে ডানদিকে গেলে এখানে স্ট্যাটাস এর যায়গায় দেখাচ্ছে যে processing. সো এইটা কিন্তু প্রসেসিং হচ্ছে।এটা একটু সময় লাগতে পারে।

হয়তো বা দুই মিনিট, তিন মিনিট। এই কাজটা কিন্তু মেনুয়ালি করা হয় এটা অটোমেটিক না।এইজন্য আপনাদের মেনে নিতে হবে যে এটাতে একটু সময় লাগবে।আবার অনেক সময় দেখা যায় আপনারা অনেক রাতে হয়ত ১২ টা, ১ টা, ২টার সময় হয়ত প্যাকেজ টা কিনছেন।তখন হয়ত বা ইন্সট্যান্ট এটা হবে না।

কারণ ও আর জি অফার থেকে আমাদের জানানো হয়েছে যে যারা এখানে কাজ করে থাকে সকাল থেকে রাত পর্যন্ত সো অনেক সময় একটু সময় লাগতে পারে।এই বিষয় টা মেনে নিয়ে আপনাদের প্যাকেজ টা কিনতে হবে।মেক্সিমাম হয়তো ২/৩ মিনিটের মধ্যেই হয়ে যায়।সো এভাবেই কিন্তু আপনারা ও আর জি অফার থেকে কমদামে এমবি বা মিনিট কিনতে পারেন।

আরও জানুনঃ
আশা করি, আজকের পেস্টটি আপনাদের অনেক উপকারে আসবে। পোস্টটি  যদি আপনাদের ভালো।লাগে তাহলে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ সবাইকে।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

as