google.com, pub-8571279523475240, DIRECT, f08c47fec0942fa0 Freelancers IT | Learn More About Freelancing and Outsourcing

sfd

নগদে ১০০০ টাকা বোনাস নিন | নগদ অফার ২০২২

আমরা নগদের হিট বাম্পার অফার আজকে আপনাদের সাথে শেয়ার করব | যেখান থেকে আপনারা সকলেই ১০০০ টাকা ফ্রিতে নিতে চলেছেন। আজকে নগদের বাম্পার অফার সম্পর্কে সবকিছু দেখিয়ে দিব এবং বুঝিয়ে দিব যে, কিভাবে আপনি নগদ থেকে ১০০০ টাকা ফ্রিতে নিতে পারবেন।

নগদে ১০০০ টাকা বোনাস নিন | নগদ অফার ২০২২

শুধুমাত্র আপনাকে যে কাজটি করতে হবে আজকের এই পোষ্ট টি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়তে হবে এবং সে অনুযায়ী দুইটা মিনিট সময় দিয়ে কাজটি করতে হবে | তাহলে এই যে ১০০০ টাকা এটা শুধু আপনারই। তো আর দেরি না করে চলুন আজকের মূল বিষয়টির ওপর আলোচনা শুরু করি ।

আরো পড়ুনঃ মোবাইল দিয়ে প্রতিদিন ৩২০০ টাকা আয় করুন ১০০% গ্যারান্টি ।


নগদে ১০০০ টাকা বোনাস কারা পাবে ?

যারা এখনো নগদ একাউন্ট খুলেনি তারাই পাবে অফারটি। অর্থাৎ নতুন নগদ একাউন্ট এর জন্য এই অফারটি প্রযোজ্য।

এখন আপনারা সবাই ভাবতেছেন, নগদ একাউন্ট খোলা অনেক ঝামেলা। একটা এনআইডি কার্ড লাগবে, ছবি লাগবে, এন্ড্রয়েড ফোনে নগদ এর অ্যাপস লাগবে অথবা নগদের এজেন্টের কাছে যাইতে হবে । আমি বলতেছি এসব কিছুই লাগবে না।  শুধু আপনার যদি বাটন একটা ফোন থাকে তাতেই একটি কোড দিয়ে আপনি মাত্র ৩০ সেকেন্ডের মধ্যে একটি নগদ একাউন্ট খুলে নিতে পারবেন। 

তো প্রথমেই আমি দেখাবো কোডের মাধ্যমে কিভাবে একটি নগদ একাউন্ট খুলতে পারবেন। তাও আবার বাটন ফোনে। তারপরে দেখবো কিভাবে ১০০০ টাকা ফ্রিতে নিতে পারবেন ।

তো বন্ধরা নগদ একাউন্ট খোলার জন্য প্রথমেই আপনাদের যেতে হবে আপনাদের ফোনের ডায়াল প্য্যড অপশনে ।

আপনাদের যদি বাটন ফোনে হয়ে থাকে তাও কোন সমস্য নেই শুধু ডায়াল করুন *১৬৭# এই কোডটি। যেই সিমে একাউন্ট খুলতে চান সেই সিমে ডায়াল করবেন। তারপরে নিচের পিকচারের ন্যায় একটি মেসেজ শো করবে ।

নগদে ১০০০ টাকা বোনাস নিন




যেখানে ওই মেসেজে আপনাদের বলা হবে ৪ ডিজিটের পিন কোড সেট আপ করতে। আপনারা যে যার মত ৪ ডিজিটের একটি পিন কোড সেটআপ করুন ।

অনেকেই বলতে পারেন ভাই এই ভাবে একাডন্ট খুলতে গেলে এনআইডি কার্ড লাগবেনা?  কেন? ,, কারণ এখানে তারা উল্লেখ করেছে আপনি যখন পিন কোড টি সেট আপ করবেন তখনই সিম কোম্পনির থেকে নগদ যে কোম্পানি আছে তার কাছে সব তথ্য চলে যাবে | তাই এখানে আর নতুন করে এনআইডি কার্ড এর সকল তথ্য দেওয়ার প্রয়োজন হয় না |

তাইলে এইখান থেকে আপনি নতুন একটি পিনকোড সেটাপ করে নেবেন , তারপর send এর উপর ক্লিক করুন ।
নগদ অফার ২০২২

তরপর বলা হবে একটু আগে যেই পিন কোড দিয়েছেন সেটা পুনরায় আবার দিয়ে নিশ্চিত করতে হবে , তারপরে আবারো পূর্বের মত send করুন ।

নগদে ১০০০ টাকা বোনাস

তারপরের অপশনটিতে বলা হয়েছে (Do you want profit bearing account ?) অর্থাৎ আপনি আপনার অ্যাকাউন্টের ওপর সুদ পেতে চান? যদি পেতে চান তাইলে Yes আর  আর যদি না পেতে চান No অর্থাৎ ১ অথবা ২ চেপে আবারো send করতে হবে ।

নগদে ১০০০ টাকা বোনাস | নগদ অফার ২০২২



এরপর আপনার ফোনে একটি কসফার্মেশন এসএম এস যাবে ।

Nagad Offer 2022


তো কসফার্মেশন এসএম এস সেইরকম গুরুপূর্ণ কিছু না, আপনি সরাসরি আবারো ফোনের ডায়াল প্যাড এ গিয়ে *১৬৭# ডায়াল করে আপনি সরাসরি নগদে যেতে পারেন , এবং সেখানে সম্পূর্ণ অপশন পাবেন এবং সারাসরি তখন থেকেই ব্যবহার করতে পারবেন |

তাহলে আমরা খুব সহজে এবং তাড়াতাড়ি নগদ একাউন্ট খুলে ফেললাম। প্রথম ধাপ এখানেই শেষ….

এখন কথা হচ্ছে এখান থেকে আমরা 

কিভবে ১০০০ টাকা ফ্রিতে পাব ?

ধরুন, আপনি ১০০ টাকা রিচার্জ করেছেন আপনি সেখান থেকে ২০ টাকা পেয়ে যাবেন বোনাস হিসাবে। তো আপনি ২০% করে ক্যাশব্যাক পাবেন। দ্বিতীয় মাসে ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক নিতে পারবেন। এই ২০% করে তৃতীয় মাসে ৪০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক নিতে পারবেন। তো মোট হচ্ছে ১০০০ টাকা।

এখন প্রথম মাসে আপনাকে ৩০০ টাকা ক্যাশব্যাক নেওয়ার জন্য ১৫০০ টাকা রিচার্জ করতে হবে অথবা বা ১৫০০ টাকা আপনি যেকোনাে নাম্বারে রিচার্জ করলে পাচ্ছেন ৩০০ টাকা ক্যাশব্যাক। এখন দ্বিতীয় মাসেও একই কাজটি করলে পাবেন ৩০০ টাকা। তৃতীয় মাসে ২০০০ টাকা রিচার্জ করলে ৪০০ টাকা পাবেন। 

ক্যাশব্যাক শুধু নগদ থেকে আপনাকে রিচার্জ টা করতে হবে। আপনার নতুন নগদ একাউন্ট থেকে রিচার্জ করতে হবে। তাহলে আপনি পাবেন এই ১০০০ টাকা অফার টা । 

কিন্তু এখন একটা প্রশ্ন করতে পারেন যে এখানে মাসের হিসাব টা কি রকম হবে?

যেমন আজকে যদি ১১ তারিখ হয় তাহলে কি আগামী মাসের ১১ তারিখ পরের মাস হবে নাকি পরের মাসের ১ তারিখ থেকেই পরের মাস হিসেব হবে? উত্তর হচ্ছে পরের মাসের ১ তারিখ থেকেই পরের মাস হিসেব হবে। অর্থাৎ আজকে যদি  নভেম্বরের ১১ তারিখ হয়, আর আজকে একাউন্ট খুললে এই মাসের ৩০ তারিখের মধ্যেই প্রথম মাসের রিচার্জ শেষ করতে হবে।

নগদের এই অফার কত দিন চলবে?

নগদের এই অফার ৩ অক্টোবর ২০২২ থেকে শুরু হয়েছে। তবে কত দিন চলবে এই বিষয়ে কোন নির্দেশনা আসেনি। পরবর্তী নির্দেশনা আসা পর্যন্ত এই অফারটি চলবে।

আরও জানুনঃ
পোস্টটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এবং এরকম সুন্দর সুন্দর পোস্ট পেতে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন। ধন্যবাদ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

as