অ্যান্ড্রয়েড ওরিওতে কীভাবে "ব্যাকগ্রাউন্ডে চলা" বিজ্ঞপ্তিগুলিকে হাইড করবেন

  অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে গুগলের সর্বশেষ আপডেট অ্যান্ড্রয়েড ওরিও নতুন বৈশিষ্ট্যগুলির আধিক্য নিয়ে আসে।  যদিও এই বৈশিষ্ট্যগুলির বেশিরভাগই অ্যান্ড্রয়েড সম্প্রদায় স্বাগত জানিয়েছে, তাদের মধ্যে কিছু একটি পরিবর্তিত মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে।  এই জাতীয় বৈশিষ্ট্য হ'ল অবিচ্ছিন্ন "অ্যাপ ব্যাকগ্রাউন্ডে চলছে" নোটিফিকেশনগুলির।  সমস্ত অ্যাপ্লিকেশন ব্যাকগ্রাউন্ডে চলমান রয়েছে যা সম্ভাব্য প্রচুর পরিমাণে ব্যাটারি ব্যবহার করতে পারে সে সম্পর্কে ব্যবহারকারীকে অবহিত করা। আর এই বিজ্ঞপ্তিটি বেশ বিরক্তিকর।  সাধারণভাবে, এটি অক্ষম করার বা লুকানোর কোনও উপায় নেই।  তবে হতাশ হবেন না, কারণ আপনি যদি একই বিজ্ঞপ্তি থেকে বিরক্ত হন আর এর থেকে রেহাই পেতে চান তবে পড়ুন, আমরা "ব্যাকগ্রাউন্ডে চলমান" বিজ্ঞপ্তিটি সহজেই আড়াল করতে পারবেন তা দেখিয়ে দিয়েছি:

সহজেই "ব্যাকগ্রাউন্ডে চলমান" নোটিফিকেশন লুকান

নোট: আমি আমার নেক্সাস 5 এক্স এবং গুগল পিক্সেল চলমান অ্যান্ড্রয়েড 8.0 ওরিওতে নিম্নলিখিত পদ্ধতিটি চেষ্টা করেছি এবং এটি ঠিক কাজ করেছে।  এই উদ্দেশ্যে আমি যে অ্যাপ্লিকেশনগুলি পরীক্ষা করেছি সেগুলি হ'ল টিউলাইট এবং লাস্টপাস, যার বিজ্ঞপ্তি দুটিই এই পদ্ধতির কোর্সের পরে হাইড হয়েছিল।
  • শুরু করতে, আপনার ডিভাইসে লুকান "Running in the background" বিজ্ঞপ্তি অ্যাপ (ফ্রি) ডাউনলোড এবং ইনস্টল করুন। হ্যাঁ, এটি অ্যাপটির নাম।


  • আপনি অ্যাপটি ডাউনলোড করার পরে এটি ওপেন করুন।  এবং এটি বিজ্ঞপ্তি অ্যাক্সেস মঞ্জুর করুন।


  • এবং এটাই ব্যাকগ্রাউন্ডে চলমান যে কোনও অ্যাপের জন্য, এর বিজ্ঞপ্তিটি আর প্রদর্শিত হবে না।


এখন দেখতে পাচ্ছেন, আপনি কেবল অ্যাপ্লিকেশনটি ইনস্টল করতে পারেন এবং অ্যান্ড্রয়েড ওরিও ডিভাইসগুলিতে "ব্যাকগ্রাউন্ডে চলমান" স্থির বিজ্ঞপ্তিটি সরাতে পারেন।  যদিও টাস্কার ব্যবহার করে এই বিজ্ঞপ্তিটি আড়াল করার একটি পদ্ধতি রয়েছে, এটি বেশ জটিল এবং সময়সাপেক্ষ।  সুতরাং, আপনি অ্যাপ্লিকেশন ইনস্টল করাই ভাল হবে।

"ব্যাকগ্রাউন্ডে চলমান" স্থির বিজ্ঞপ্তিটি লুকান

যদিও অ্যান্ড্রয়েড ওরিও অবশ্যই আজ অবধি সবচেয়ে উন্নত অ্যান্ড্রয়েড ওএসগুলির মধ্যে একটি, তবে কিছু নতুন বৈশিষ্ট্যগুলি বেশ বিরক্তিকর।  "ব্যাকগ্রাউন্ডে চলমান" বিজ্ঞপ্তিটি কিছু ব্যবহারকারীর পক্ষে দরকারী বলে মনে হতে পারে তবে অ্যান্ড্রয়েড সম্প্রদায়ের বেশিরভাগ ক্ষেত্রে অধ্যবসায়ী বিজ্ঞপ্তিটি একটি অযাচিত বৈশিষ্ট্য।  ধন্যবাদ, আপনি এখন পূর্বোক্ত অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে সহজেই এই বিজ্ঞপ্তিটি গোপন করতে পারবেন।  এই বিজ্ঞপ্তিটি সম্পর্কে আপনার অভিজ্ঞতার কথা  নীচের কমেন্টস বক্সে আমাদের সাথে শেয়ার করতে পারেন। 
(স্কিনশটগুলি Beebom থেকে নেওয়া)
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url