google.com, pub-8571279523475240, DIRECT, f08c47fec0942fa0 Freelancers IT | Learn More About Freelancing and Outsourcing

sfd

আর্জেনটিনা VS ব্রাজিল ফুটবল ম্যাচ দেখবেন যে ভাবে | Argentina VS Brazil Live Match 2023

আমরা যারা খেলাধুলা পছন্দ করি তারা চলমান বিভিন্ন ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ সহ বিভিন্ন ফুটবল টূর্নামেন্টের খেলা লাইভ টিভিতে দেখে থাকি। আবার অনেকে মোবাইলের মাধ্যমে খেলা দেখে থাকি। এখনকার সময়ে মোবাইলের মাধ্যমে খেলা দেখার জনপ্রিয়তা অনেক বেশি। কারন সকলের হাতে এখন স্মার্ট ফোন এবং ইন্টারনেট আছে। তাই সহজেই যে কোন স্থানে যে কোন সময় ফোন অন করে খেলা দেখা যায়।
কিন্ত সব থেকে বড় সমস্যা আমার এই খেলা গুলো ফেসবুক বা ইউটিউবে লাইভ দেখতে গেলে বার বার বিভিন্ন লিংকে ক্লিক করতে বলে এবং খেলায় আসল সাউন্ড থাকে না আরো নানা সমস্যা দেখা দেয়। যার ফলে আমাদের খেলা দেখার ইচ্ছে হারিয়ে যায়। আবার অধিকাংশ এপসে খেলা দেখতে গেলে সাবক্রিপশন কিনতে হয় যা অনেকই কিনতে আগ্রহী নন। আবার গুগল প্লে-স্টোরে কিছু অ্যাপস পাওয়া যায় যেগুলোতে মাসিক পেমেন্ট করে খেলা দেখা যায়। আমরা অনেকেই বিনামূল্যে বাধাহীনভাবে সকল খেলা দেখতে চাই। কিন্তু এটার জন্য পারফেক্ট কোন মোবাইল অ্যাপস বা ওয়েব সাইটের সন্ধান আমরা পায় না। আজ থেকে আপনি সারাজীবন ফ্রিতে সকল জাতীয় এবং আন্তর্জাতিক ক্রিকেট খেলা সহ বিভিন্ন ফুটবল খেলা যেমন, বিশ্বকাপ,লা-লিগা,ইউরোপ লিগ,নেশন লিগ,জাতীয় এবং আন্তর্জাতিক সকল ফুটবল খেলা লাইভ দেখতে পারবেন কোন রকম সমস্যা ছাড়ায়। আজকে আমি আপনাদের সাথে গুগল প্লে-স্টোরে এবং গুগলে থাকা সেরা কিছু ফ্রি অ্যাপসের নাম শেয়ার করব। প্রথমে বলে রাখি কিছু অ্যাপস গুগল প্লে-স্টোরে পাওয়া যায় না তাই আপনাকে গুগল থেকে নামিয়ে ব্যবহার করতে হবে। আর সরাসরি গুগল থেকে কোন অ্যাপস নামিয়ে আপনার ফোনে ইন্সটল করলে আপনাকে একটি সিকিউরিটি নোটিফিকেশন দিবে। কারন কিছু অ্যাপস আপনার ফোনের তথ্য চুরি করতে পারে। তাই যে কোন এপস ইন্সটল করার আগে সেই অ্যাপসের রিভিও দেখে যাচাই করে তারপর ইন্সটল করুন। ক্রিকেট খেলা দেখার জন্য সেরা কিছু অ্যাপসঃ ১। লাইভ টেন স্পোর্টস নিউ (Live Ten Sports New)
এই অ্যাপসের মাধ্যমে পৃথিবীর সকল প্রকার ক্রিকেট খেলা দেখা যাবে। এটি আপনাকে সরাসরি গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করে মোবাইলে ইন্সটল করতে হবে। এই অ্যাপস ইন্সটল করলে আর কোন অ্যাপস ইন্সটল করতে হবে না ক্রিকেট খেলা দেখার জন্য। আর নিচের বাকি অ্যাপসগুলোতে গিয়ে আপনাকে টিভি চ্যানেল খুজে নিয়ে খেলা দেখতে হবে। এক্ষেত্রে সব খেলা চ্যানেলে নাও দেখা যেতে পারে। বরং এতো ঝামেলা না করে লাইভ টেন স্পোর্টস নিউ (Live Ten Sports New) লাইভ স্পোর্টস এইচডি টিভি (LiveSportsHDTV) অ্যাপসটি ইন্সটল করুন। এছাড়াও প্রিমিয়াম এই এপসগুলো ব্যবহার করতে পারেন। ২। বিং (Binge) ৩। বংগো (Bongo) ৪। টফি (Toffee) আশা করি এই অ্যাপসগুলো দিয়ে আপনি কোন রকম সমস্যা ছাড়ায় যে কোন খেলা উপভোগ করতে পারবেন। পোস্টটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এবং এরকম সুন্দর সুন্দর পোস্ট পেতে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন। ধন্যবাদ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

as