google.com, pub-8571279523475240, DIRECT, f08c47fec0942fa0 Freelancers IT | Learn More About Freelancing and Outsourcing

sfd

কিভাবে পেওনিয়ার থেকে ডলার উপায়ে নিয়ে আসবেন?

আপনারা হয় তো ইতিমধ্যে জেনে থাকবেন যে, উপায় অ্যাপে একটি বিশেষ অপশন চালু হয়েছে সেটি হচ্ছে পেওনার। এখন আপনারা চাইলেই সহজে আপনার পেওনার অ্যাকাউন্ট থেকে উপায় একাউন্টে টাকা নিয়ে আসতে পারবেন অতি সহজে কোন রকম ঝামেলা ছাড়াই।

কিভাবে পেওনিয়ার থেকে ডলার উপায়ে নিয়ে আসবেন?

আপনারা যারা আপওয়ার্ক ,ফাইবার,ফ্রিল্যান্সার ডটকম এইসব ওয়েবসাইটে কাজ করে ডলার ইনকাম করে এই পেওনার অ্যাকাউন্টে ডলার ট্রান্সফার করেন। আর সেই টাকাগুলো হাতে পেতে আপনারা বাংলাদেশ ব্যাংক এর একাউন্টে টাকা টান্সফার করেন। তারপর তিন থেকে পাঁচ দিন পর সেই টাকাগুলো আপনারা এটিএম বুথ থেকে উইথড্র করে নেন। কিন্তু এখন আর আপনাদের সেই তিন থেকে পাঁচ দিন আর অপেক্ষা করতে হবে না। যদি আপনাদের পেওনার একাউন্টের ডলারগুলো ট্রান্সফার করে সাথে সাথে টাকা হাতে পেতে চান, তাহলে আপনার একটি উপায় অ্যাকাউন্ট থাকতে হবে। তাহলে আপনার উপায় একাউন্টে আপনার পেওনার অ্যাকাউন্টের ডলার গুলো ট্রান্সফার করতে পারবেন এবং সেই টাকাগুলোর সাথে সাথে আপনারা এটিএম বুথ থেকে বা নিকটস্থ এজেন্টের কাছ থেকে সাথে সাথে উত্তোলন করতে পারবেন।


তো চলুন দেখা যাক কিভাবে আপনি আপনার পেওনার একাউন্টের ডলার গুলো আপনার উপায় একাউন্টে ট্রান্সফার করবেন।

পেওনিয়ার থেকে যেভাবে ডলার উপায়ে নিয়ে আসবেন

প্রথমে আপনাকে আপনার ফোনে প্লে স্টোর থেকে উপায় অ্যাপ ইনস্টল করে নিতে হবে।
 

Upai App



এরপর উপায় অ্যাপটি ওপেন করবেন এবং নিচের দিকে গেলে দেখতে পাবেন পেওনার অপশন রয়েছে। এখানে একটা ক্লিক করবেন।


Upai Dashboard


এরপর আপনারা দুইটা অপশন দেখতে পাবেন। একটি অপশন হল ক্রিয়েট পেওনার অ্যাকাউন্ট এবং অপরটি অপশন হল কানেক্ট একজিসটিং পেওনার একাউন্ট।

payoneer service upai app


আপনাদের যদি পেওনার একাউন্ট না থাকে তাহলে আপনারা ক্রিয়েট নিউ পেওনার অ্যাকাউন্ট এই অপশনটি তে ক্লিক করবেন।

payoneer service


এখান থেকে আপনারা একটি পেওনার অ্যাকাউন্ট খুলে নিবেন। আমি শুধু আপনাদের দেখাবো আপনাদের পেওনার একাউন্ট থেকে কিভাবে উপায় একাউন্টে ডলার ট্রান্সফার করা যায়। এইজন্যে আপনারা কানেক্ট একজিসটিং পেওনার একাউন্টে অপশনটি তে ক্লিক করবেন।


upai app payoneer service


ক্লিক করার পর প্রসিড  অপশনে আবার ক্লিক করবেন। 


connection with payoneer and upai


তারপর আপনারা আপনাদের পেওনার একাউন্টের ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে সাইন ইন করবেন।

payoneer login in upai


তারপর আপনার এই পেওনার একাউন্ট যে নাম্বার দিয়ে টু স্টেপ ভেরিফিকেশন আছে সেই নাম্বারটি তে একটি এসএমএস কোড যাবে। সে কোড আপনারা এই অপশনটি তে বসাবেন।


payoneer


কোডটি বসানোর পর আপনারা সাবমিট অপশনে ক্লিক করবেন।

payoneer in upai


তারপর আপনারা এগ্রি অপশানে ক্লিক করবেন।

payoneer service in upai


তারপর দেখতে পাচ্ছেন কানেকশন সাকসেসফুল। 


payoneer connection


তারপর এটা একটু রিলোড নিবে। এবং নিচের দিকে দেখতে পাবেন পেওনার একাউন্টে কত ডলার আছে সেই ডলার গুলো শো করবে। এখন আমার পেওনার এ ডলার নেই তাই এখানে শো করছে না। আপনাদের পেওনার একাউন্টে যত ডলার থাকবে এখানে সেটা শো করবে। সেই ডলারটি আপনারা সিলেক্ট করে দিবেন। সেই ডলারটি সিলেক্ট করে কনফার্ম করে দিলে উপায় একাউন্টে সেই ডলারের রেট অনুযায়ী সেই টাকা গুলো আপনারা আপনার উপায় একাউন্টে পেয়ে যাবেন।

আরেকটি গুরুত্বপূর্ণ কথা যারা পেওনার একাউন্টটি উপায় একাউন্টের সাথে লিঙ্ক করবেন, উপায় একাউন্টে যে নামটি রয়েছে অবশ্যই আপনার পেওনার একাউন্টের নামের সাথে যেন মিল থাকে। তাহলে আপনারা পেওনার সাথে উপায় একাউন্টটি লিংক করতে পারবেন। যদি আপনাদের উপায় একাউন্টে নামের সাথে পেওনার একাউন্টের নামের মিল না থাকে তাহলে কিন্তু লিঙ্ক করতে পারবেন না। অবশ্যই আপনাদের উপায় একাউন্টের নামের সাথে যেন পেওনার একাউন্টের নামের মিল থাকতে হবে।

এভাবে আপনারা সহজেই আপনাদের পেমেন্ট এর ডলার গুলো উপায় একাউন্টে ট্রান্সফার করতে পারবেন অতি সহজে। এবং সে টাকাগুলো আপনারা সহজে আপনার হাতে পেয়ে যাবেন।

আরও পড়ুনঃ 

পোস্টটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এবং এরকম সুন্দর সুন্দর পোস্ট পেতে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন। ধন্যবাদ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

as