google.com, pub-8571279523475240, DIRECT, f08c47fec0942fa0 Freelancers IT | Learn More About Freelancing and Outsourcing

sfd

মোবাইল দিয়ে ফ্রিলান্সিং করে প্রতিদিন টাকা তুলুন

মোবাইল দিয়ে ইনকাম করার বেস্ট একটা সাইটের সাথে আজকে আপনাদেরকে পরিচয় করিয়ে দিব। যেখান থেকে আপনারা শতভাগ ইনকাম করতে পারবেন এবং খুব সহজে টাকা হাতে নিয়ে আসতে পারবেন । আপনারা যদি মনোযোগ দিয়ে পোস্ট টা পড়েন তাহলেই সকল প্রসেস বুঝতে পারবেন। তো চলুন আপনাদেরকে সম্পূর্ণ ধাপগুলো বুঝিয়ে দেই।

মোবাইল দিয়ে ফ্রিলান্সিং করে প্রতিদিন টাকা তুলুন

এই কাজগুলো আপনারা মোবাইল থেকে করে নিতে পারবেন। আগের একটি পোস্টে যেই সাইটের কথা বলেছিলাম সেইখানে ৮৫ টাকা ইনভেস্ট করা লাগত। কিন্তু আজকেই এই সাইটে কোন ইনভেস্ট করা লাগবে না। এইখানে সম্পূর্ণ ফ্রিতেই কাজ করতে পারবেন।


তাহলে চলূন শুরু করা যাক। প্রথমে এখানে দেওয়া লিংক থেকে ওয়েবসাইটে প্রবেশ করতে হবে

ওয়েবসাইট লিঙ্কঃ https://workupjob.com

প্রথমে কিন্তু বলে রাখি এটা কিন্তু একটি ফ্রিল্যান্সিং সাইট। তাই মোবাইল থেকে ফ্রিল্যান্সিং করার বেস্ট একটা সাইট হতে যাচ্ছে এটি। কিভাবে কাজ করবে চলে সেটা দেখে নেওয়া যাক।

উপরে দেওয়া লিংকে ক্লিক করবেন। এই সাইটে প্রথমে আসার পর আপনাকে রেজিস্ট্রেশন করে নিতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য এই যে থ্রি ডট মেনু দেখছেন এখানে ক্লিক করতে হবে ।

workupjob

এখানে যে রেজিস্টার লেখা আছে এখানে ক্লিক করতে হবে। অর্থাৎ আপনি যদি একজন নতুন ইউজার হয়ে থাকেন । 

work up job

রেজিস্টার বাটনের ওপর যখন আপনি ক্লিক করবেন তখন ঠিক এমন একটি ইন্টারফেস ওপেন হবে। প্রথমে দেখতে পাচ্ছেন আপনার নাম, এখানে আপনার নামটা দিবেন। ওখানে ইমেইল অ্যাড্রেস দিবেন।তারপর আপনি পাসওয়ার্ড দিবেন আর যেই পাসওয়ার্ডটি দিয়ে আপনি পরের বার লগইন করবেন। এবং আপনি এখানে যে কান্ট্রির সেই কান্ট্রির নাম দিবেন। আমি এখানে বাংলাদেশটা সিলেক্ট করে দিচ্ছি। এবং পরিশেষে একটি উপর টিক দেবেন ।সব কিছু কমপ্লিট হয়ে গেলে নিচে দেখতে পাবেন ক্রিয়েট একাউন্ট , এখানে ক্লিক করে জাস্ট অ্যাকাউন্টটা করে নিবেন।

work job job

এরপর লগইন করে নিবেন । 

workupjob.com

লগইন করার পরে ঠিক এরকম একটি সাইট আপনার কাছে ওপেন হবে। 

মোবাইল দিয়ে ফ্রিলান্সিং করুন

এখানে মূলত কাজটা কি? আমরা ফাইন্ড  আউট করি।
এখনো কাজ গুলো রয়েছে 88। এই জব রয়েছে এই মুহূর্তে । আপনি এই মুহূর্তে 88 টা কাজ করতে পারবেন… এখানে কাজ করতে কোন প্রকার টাকা পয়সা আপনাকে দিতে হবে না। ফ্রিতে মোবাইল থেকে ঘরে বসে কাজগুলো করে নিতে পারবেন। খুব সহজে টাকা গুলো আপনারা হাতে নিয়ে আসতে পারবে্ন। আপনারা কিভাবে হাতে নিয়ে আসবেন সেগুলো আমরা পরে দেখাবো । প্রথম অবস্থায় কিভাবে কাজগুলো করতে হয় সেটা দেখা যাক।

মোবাইল দিয়ে কিভাবে ফ্রিলান্সিং করবেন?

হোমপেজে আসার পরে একটু নিচে গেলে আপনারা দেখতে পাবেন বিভিন্ন ধরনের কাজ। ২ নং যে কাজটি করেছে সেটা হচ্ছে ইউটিউব এর ভিডিও ওয়াচ। তারপরে রয়েছে সাইন আপ এখানে আমরা মোর জবের উপর যদি ক্লিক করি তাহলে প্রচুর কাজ রয়েছে এখানে প্রচুর জব রয়েছে ।এখানে আমরা যদি প্রথমাবস্থায় একটা কাজ ওপেন করি ইউটিউব ভিডিও ওয়াচ। ২নং যে জবটা এটার উপর আমরা ক্লিক করব ক্লিক করার পর কত টাকা আমাকে দিবে সেটা একটু বুঝতে হবে। 

মোবাইল দিয়ে ফ্রিলান্সিং প্রতিদিন টাকা তুলুন



এখানে দেখেন আপনি উপার্জন করতে পারবেন( you can earn) 0.0300$ আপনারা এখান থেকে আর্নিং করতে পারবেন। 0.0300$ ডলার আপনারা এখান থেকে ইনকাম করতে পারবেন এর ছোট কাজটি করে। এখানে আপনাকে সর্বোচ্চ সময় দিতে হবে এক থেকে আট মিনিট । আপনারা এক থেকে আট মিনিটের ভিতরেএই টাকাটা ইনকাম করতে পারবেন। প্রথম কাজটা কি আমরা একটু দেখি, নিচে গেলে আপনারা দেখতে পাবেন কি কাজ করতে হবে।

মোবাইল দিয়ে ফ্রিলান্সিং

Freelancing By mobile


প্রথমে যে কাজটা বলছে সেটা হচ্ছে ভিডিও ওয়াচ অর্থাৎ আপনাকে এখানে ভিডিওটা কমপক্ষে আট মিনিট দেখতে হবে। এটা হচ্ছে এখানকার কাজ জেটা দেখার সাথে সাথে আপনার টাকাটা একাউন্টে যোগ হয়ে যাবে। এই কাজ করার জন্য প্রথম আপনাকে ভিপিন কানেক্ট করতে হবে ইউএসএ। এ পর্যায়ে আপনাকে যেটা করতে হবে কোন ভিডিও দেখতে হবে সেটা কিন্তু নিচে বলা রয়েছে । এবার যেটা করতে হবে এখানে নিচে দেখতে পাচ্ছেন  (best ice maker 2023) এটা আমি কপি করে নিলাম। এরপর ইউটিউবে সার্চ করলে উপরে যে ইউটিউব থাম্বনেইল মার্ক করে দেখানো আছে এই ইউটিউব থাম্বনেইল আসবে যেটা আপনাকে আট মিনিট দেখতে হবে। খুবই সহজ।

Free VPN



জাস্ট এখান থেকে আমরা ইউটিউবে যাচ্ছি। যাওয়ার পর জাস্ট এটা শুধু সার্চ করব। সার্চ করার পর মেবি এরকম একটা ইন্টারফেস আস… 

youtube

এরপর একটু নিচে স্ক্রল করলে এরকম দেখতে পাবো।

youtube video


প্রথম যে ভিডিওটা আপনারা দেখতে পাচ্ছেন এই ভিডিওটা কমপক্ষে 8 মিনিট দেখতে হবে। জাস্ট আমরা ভিডিওটা প্লে করলাম। 

youtube video

প্লে করার পর একটা স্ক্রিনশট নিলাম। ভিড়িও টাকে আমাকে আট মিনিট দেখতে হবে। আট মিনিট দেখার পরে একটা স্ক্রিনশট দিবেন ।

youtube watch time


এবার একটা রাইক এবং ইংরেজিতে একটা কমেন্ট করে ফিরে যাব https://workupjob.com  এই  সাইটে । এখান থেকে আমরা যদি একটু নিচে যেই এখানে সব লেখাগুলো কিন্তু সুন্দরভাবে একটু পড়ে নিবেন । একটা কাজ কিন্তু একেক রকমের ।

আমরা যদি আরেকটু নিচের দিকে যাই ,এখান থেকে নিচের দিকে গেল দেখতে পাচ্ছি আপলোড স্ক্রিনশট প্রুভ ।
workupjob submit


আপনি যে কাজটা করেছেন সে কাজে প্রুভ এখানে আপনাকে দিতে হবে। জাস্ট এটা আমরা এখানে আপলোড করে দিব। এবার যদি আমরা  আর একটু নিচে যাই তাহলে সাবমিট বাটন পাবো। সাবমিট এ ক্লিক করে দিবো
work up job proof


যদি আমি ঠিকঠাক মত কাজটি জমা দিতে পারি তাহলে আমি এই টাকাটা আর্নিং করতে পারব । এটা এখানে আমার সিম্পল কাজ। এখানে একটা বা দুইটা কাজ না এখানে দেখতে পাচ্ছেন 585 টা কাজ রয়েছে এই মহুর্তে। ডে বাই ডে কিন্তু আপডেট হচ্ছে প্রচুর কাজ এখানে আসতেছে এবং যাইতেছে। 

work up find job


এখানে আপনাকে একটু পরপর খেয়াল রাখতে হবে। কাজ কিন্তু এখানে প্রতি মহুর্তে আসতেছে। তা এখানে আমরা একটি কাজের ওপর ক্লিক করে কাজগুলো করে নেব। কাজ করার পর আবাও কাজ করার জন্য উপরে থ্রি ডট অপশনটা দেখতে পাচ্ছেন এখানে গেলে কিন্তু আপনারা নতুন কাজের অপশন গুলো পেয়ে যাবেন।

work up find job




 ফাইন্ড জব, মাই ওয়ার্ক (আমি কি কি কাজ করেছি) এই জিনিসটা। তবে আপনারা এখানে ফাইন্ড জব, অর্থাৎ এখানে যে জব গুলো রয়েছে এখান থেকে আপনারা বেশি পরিমাণে আর্নিং করতে পারবে।

find job

এবার যদি আমি আমার প্রোফাইল অপশনে আসি। এই যে পাশে ছবি দেখতে পাচ্ছেন। জাস্ট ছবিটার উপরে ক্লিক করার পরে মাই প্রোফাইল এখানে ক্লিক করব। এটা হচ্ছে আমার প্রোফাইল । এবার টাকা উইথড্র দেওয়া টা খুবই সহজ । জাস্ট এ থ্রি ডট মেনুর উপর ক্লিক করে এখানে ওয়ালেট বাটনে ক্লিক করবেন।

work up job wallet

ওয়ালেট অপশনে ক্লিক করলে আমার এখানে বালান্স রয়েছে (০.) এবং এখানে যদি আমরা প্রেমেন্ট দেখি নগদ অর্থাৎ আপনি নগদের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন বাংলাদেশ থেকে । জাস্ট পেমেন্ট অ্যাড্রেস টা দিবেন মিনিমাম এখানে 300 টাকা অর্থাৎ 300 টাকা হলে আপনারা এখন থেকে টাকা তুলতে পারবেন।

work up job balance

work up job withdrew


আরও পড়ুনঃ
এই সাইটটা যেহেতু টাকা ইনভেস্ট করতে হবে না। ফ্রিতে আপনারা মোবাইল থেকে আপনারা কাজগুলো করে নিতে পারবেন। এক্ষেত্রে বেস্ট আর্নিং সাইট হতে পারে আপনাদের জন্য মোবাইল থেকে। এটার যে ডে বাই ডে আপডেটগুলো এগুলো মিস না করতে চাইলে অবশ্যই আমাদের সাইটে ব্লগগুলো নিয়মিত পড়বেন। ভালো লাগলে পোস্ট টি অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন। ধন্যবাদ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

as