google.com, pub-8571279523475240, DIRECT, f08c47fec0942fa0 Freelancers IT | Learn More About Freelancing and Outsourcing

sfd

এস এস সি (SSC) ও দাখিল সমমান পরিক্ষা 2022 রেজাল্টের আপডেট

এস এস সি পরীক্ষার্থীদের এখন একটাই প্রশ্ন রেজাল্ট কবে দিবে। তো আমরা এই পোস্টে দেখবো কবে রেজাল্ট পাবলিশ হবে।
এস এস সি (SSC) ও দাখিল সমমান পরিক্ষা 2022 রেজাল্টের আপডেট
এসএসসি রেজাল্ট নিয়ে আমরা যদি অনলাইনে সার্চ করি তাহলে দেখতেই পাচ্ছেন আমাদের এসএসসির রেজাল্ট 30শে নভেম্বর দিবে বলে দেখতেছি।

এস এস সি  ও দাখিল সমমান পরিক্ষা 2022 রেজাল্টের আপডেট

প্রশ্ন হল আসলেই কি 30শে নভেম্বর 2022 এসএসসি রেজাল্ট দিবে?

তবে এই ব্যাপারে শিক্ষা মন্ত্রণালয় থেকে এখনো কোনো সুনির্দিষ্ট তারিখ বলেনি। আপনারা 30 শে নভেম্বর এর যে এই কথাটি দেখতে পাচ্ছেন উপরে এটা সম্পূর্ণই মনগড়া কথা।

আরো পড়ুনঃ নগদে ১০০০ টাকা বোনাস নিন | নগদ অফার ২০২২

এখানে মূলকথা হচ্ছে রেজাল্ট ঘোষণার সম্পূর্ণ কার্যকলাপ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করে থাকেন। তারমানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যদি উপস্থিত থাকেন তাহলে রেজাল্ট ঘোষণা করা হবে।

তবে প্রায় জায়গাতেই নিউজে দেখা যাচ্ছে 27 থেকে 30 নভেম্বরের মধ্যে ফলাফল প্রকাশ করা হবে। অথবা 1 তারিখের দিকে ফলাফল প্রকাশ করা হবে। তার মানে হল সেই দিন প্রধানমন্ত্রীকে উপস্থিত থাকতে হবে যদি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকেন তাহলে ফলাফল প্রকাশ করা হবে।

কিন্তু অন্যান্য সকল ধরনের নিউজে দেখা যাচ্ছে সবকিছু ঠিক থাকলে জাপানের প্রধানমন্ত্রীর আমন্ত্রণে 29 শে নভেম্বর টোকিও সফরে যাবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

কিন্তু উপরে আমরা দেখে আসলাম 27 থেকে 30 নভেম্বরের মধ্যে ফলাফল প্রকাশ করা হবে যদি প্রধানমন্ত্রী উপস্থিত থাকেন তাহলে। আবার এইদিকে দেখতেছি প্রধানমন্ত্রী 29 শে নভেম্বর টোকিও সফরে যাবেন জাপানে।

এই বিষয়ে শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের কাছে জানতে চাইলে এ বিষয়ে আন্তঃশিক্ষা সম্বন্ধে বোর্ডের সভাপতি ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক তপন কুমার সরকার মঙ্গলবার সন্ধ্যায় জাগোনিউজ কে বলেন এসএসসির উত্তরপত্র মূল্যায়নের কাজ চলছে। নভেম্বরের মাঝামাঝি তা শেষ হবে।

এখন হিসেব অনুযায়ী সবকিছু প্রধানমন্ত্রীর হাতে আছে। যদি বলে কিভাবে তাহলে পরীক্ষার উত্তরপত্র মূল্যায়নের কাজ নভেম্বরের মাঝামাঝি শেষ হবে। এবং প্রধানমন্ত্রী জাপান যাবেন 29 শে নভেম্বর। একমাত্র প্রধানমন্ত্রী চাইলে 29 শে নভেম্বর এর আগে অর্থাৎ শুক্রবার শনিবার ছুটির দিন বাদে ফলাফল প্রকাশ করতে পারেন। আবার তিনি চাইলে জাপান থেকে ঘুরে আসার পর অর্থাৎ ডিসেম্বর মাসের 4 5 6 তারিখের দিকে ফলাফল প্রকাশ করতে পারেন।

শিক্ষা বোর্ড থেকে কোন নির্দিষ্ট তারিখ দেয় নাই এবং এটাই হচ্ছে সর্বশেষ খবর।

আরো জানুনঃ
পোস্টটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এবং এরকম সুন্দর সুন্দর পোস্ট পেতে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন। ধন্যবাদ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

as