google.com, pub-8571279523475240, DIRECT, f08c47fec0942fa0 Freelancers IT | Learn More About Freelancing and Outsourcing

sfd

কাতার বিশ্বকাপের উত্তাপ ছড়িয়েছে বিশ্বজুড়ে | Qatar World Cup 2022

কাতার বিশ্বকাপের উত্তাপ ছড়িয়েছে বিশ্বজুড়ে। পর্দা উঠার অপেক্ষায় অধীর আগ্রহে কোটি ফুটবলভক্ত। বিশ্বকাপ কেন্দ্র করে ৩ হাজারেরও বেশি রেপ্লিকা তৈরি করেছেন ব্রাজিলের এক কারুশিল্পী। উপহার দিয়েছেন পেলে-রোনালদিনিয়ো'দের মতো তারকাদের। এদিকে দুবাইতে বিশ্বকাপকে ঘিরে বসছে ফ্যান ফেস্টিভ্যাল।

কাতার বিশ্বকাপের উত্তাপ ছড়িয়েছে বিশ্বজুড়ে

একেবারে এলোভেন আওয়ারে কাতার বিশ্বকাপ। এরই মধ্যে সম্পূর্ণ হয়েছে সকল আয়োজন। এখন কেবল আনুষ্ঠানিকতা বাকি সবুজ গালিচায় কি কফের।

আরো পড়ুনঃ মোবাইল দিয়ে প্রতিদিন ৩২০০ টাকা আয় করুন ১০০% গ্যারান্টি ।

পর্দা উঠছে ইতিহাসের সবচেয়ে ব্যয়বহুল আর অন্যরকম এক বিশ্বকাপের | Qatar World Cup 2022

বিশ্ব ফুটবলের এই আসর কে কেন্দ্র করে কোন কিছুরই কমতি রাখছেনা আয়োজক দেশ কাতার। গ্রেটেস্ট সো অন আর্থের আবহাওয়া ছড়িয়ে পড়ছে বিশ্বের প্রতিটি কোণে।

ব্রাজিলের এক কারূশিল্পী জার্বাস মেরেডেকানি। দেশটির এই ফুটবর ভক্ত নিজ হাতে তৈরি করেছেন তিন হাজারেরও বেশি বিশ্বকাপের রেপ্লিকা।

১৯৯৪ আসরের  ব্রাজিলের চাম্পিয়ান হওয়া নাড়া দিয়েচিল তাকে।

জার্বাস এর বানানো রেপ্লিকা ইউরোপ আমেরিকার ১৭ টি দেশে রপ্তানি হচ্ছে। তার নিজ হাতে বানানো ট্রফি উপহার দিয়েছেন প্লে রোনালদিয়নির মতো তারকাদের।

বিশ্বকাপকে স্বগত জানাতে প্রস্তুত দুবায়ের ফ্যান ফেস্টিভ্যাল। জায়ন্ড স্ক্রিনে খেলা দেখানো সহ থাকছে নানা সাংস্কৃতিক আয়োজন।

প্রতিদিন প্রায় ১০ দশ হাজার লোকের সমাগম আশা করছে কর্তৃপক্ষ। উদ্ভোধনী ম্যাসের মধ্যে দিয়ে শুরু হবে ফ্যান ফেস্টিভ্যাল। 

৩৩০ মিটারের জায়ান্ড স্ক্রিনে প্রদর্শিত হবে খেলা। মধ্যপ্রাচ্যের মধ্যে প্রথমবারের মতো এমন আয়োজন সকলের মধ্যেই তৈরি করেছে কৌতুহল।

বিশ্বকাপের এই উন্মাদনা বিশ্ব জুড়ে ছড়াতেই আমাদের এই আয়োজন। শুধুমাত্র দুবাইতেই নয়, ২৩ দিনের এই ফ্যান ফেস্টিভ্যাল হতে যাচ্ছে লন্ডন, মেক্সিকো সিটি, রিও ডি জেনিরো, লাওপালা ও শিউলে।

আরো জানুনঃ
পোস্টটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এবং এরকম সুন্দর সুন্দর পোস্ট পেতে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন। ধন্যবাদ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

as