google.com, pub-8571279523475240, DIRECT, f08c47fec0942fa0 Freelancers IT | Learn More About Freelancing and Outsourcing

sfd

বিশ্বকাপ ফুটবল খেলা লাইভ দেখার জন্য সেরা মোবাইল অ্যাপস

আমরা যারা খেলাধুলা পছন্দ করি তারা চলমান বিভিন্ন ফুটবল টূর্নামেন্ট,ক্রিকেটসহ ভিন্ন খেলা লাইভ টিভিতে দেখে থাকি। আবার অনেকে মোবাইলের মাধ্যমে খেলা দেখে থাকি। এখনকার সময়ে মোবাইলের মাধ্যমে খেলা দেখার জনপ্রিয়তা অনেক বেশি। কারন সকলের হাতে এখন স্মার্ট ফোন এবং ইন্টারনেট আছে। তাই সহজেই যে কোন  স্থানে যে কোন সময় ফোন অন করে খেলা দেখা যায়।

কিন্ত সব থেকে বড় সমস্যা আমার এই খেলা গুলো ফেসবুক বা  ইউটিউবে লাইভ দেখতে গেলে বার বার বিভিন্ন লিংকে ক্লিক করতে বলে এবং খেলায় আসল সাউন্ড থাকে না আরো নানা সমস্যা দেখা দেয়। যার ফলে আমাদের খেলা দেখার ইচ্ছে হারিয়ে যায়। 

আরো পড়ুনঃ মোবাইল দিয়ে প্রতিদিন ৩২০০ টাকা আয় করুন ১০০% গ্যারান্টি ।



আবার গুগল প্লে-স্টোরে কিছু অ্যাপস পাওয়া যায় যেগুলোতে মাসিক পেমেন্ট করে খেলা দেখা যায়। আমরা অনেকেই বিনামূল্যে বাধাহীনভাবে সকল খেলা দেখতে চাই। কিন্তু এটার জন্য পারফেক্ট কোন মোবাইল অ্যাপস বা ওয়েব সাইটের সন্ধান আমরা পায় না। 

আজ থেকে আপনি সারাজীবন ফ্রিতে সকল ফুটবল খেলা যেমন, বিশ্বকাপ,লা-লিগা,ইউরোপ লিগ,নেশন লিগ,জাতীয় এবং আন্তর্জাতিক সকল ফুটবল খেলা লাইভ দেখতে পারবেন সেই সাথে ক্রিকেটসহ অন্যান্য খেলা দেখতে পারবেন কোন রকম সমস্যা ছাড়ায়। 

আজকে আমি আপনাদের সাথে গুগল প্লে-স্টোরে এবং গুগলে থাকা সেরা কিছু ফ্রি অ্যাপসের নাম শেয়ার করব। প্রথমে বলে রাখি কিছু অ্যাপস গুগল প্লে-স্টোরে পাওয়া যায় না তাই আপনাকে গুগল থেকে নামিয়ে ব্যবহার করতে হবে। আর সরাসরি গুগল থেকে কোন অ্যাপস নামিয়ে আপনার ফোনে ইন্সটল করলে আপনাকে একটি সিকিউরিটি নোটিফিকেশন দিবে। কারন কিছু অ্যাপস আপনার ফোনের তথ্য চুরি করতে পারে। তাই যে কোন এপস ইন্সটল করার আগে সেই অ্যাপসের রিভিও দেখে  যাচাই করে তারপর ইন্সটল করুন। 

ফুটবল খেলা দেখার জন্য সেরা কিছু অ্যাপস ঃ

১। ইয়াসিন টিভি ( Yacine TV) এবং (YTV Player)

এই অ্যাপসের মাধ্যমে পৃথিবীর সকল প্রকার ফুটবল খেলাসহ উরোপ ও আমেরিকার সকল প্রকার জনপ্রিয় খেলা দেখা যাবে। এটি আপনাকে সরাসরি গুগল থেকে ডাউনলোড করে মোবাইলে ইন্সটল করতে হবে। এই অ্যাপস ব্যবহারের জন্য আপনাকে আলাদা করে (YTV Player) গুগল থেকে ডাউনলোড করতে হবে। মাঝে মাঝে সার্ভার জনিত কারনে বাংলাদেশসহ এশিয়াতে অ্যাপসটি কাজ নাও করতে পারে সে ক্ষেত্রে একটা যে কোন ফ্রি ভিপিএন কানেক্ট করে নিতে হবে। তাহলে আর কোন সমস্যা হবে না।





অ্যাপস ভিডিও প্লেয়ার ডাউনলোড করতে এখানে ক্লিক করুন..


বিশ্বকাপ ফুটবল মোবাইলে দেখার জন্য এই  ( Yacine TV) অ্যাপসটিই সেরা হবে। এছাড়াও আপনি নিচের অ্যাপসগুলো ইন্সটল করেও খেলা দেখতে পারেন। 


২। লাইভ স্পোর্টস এইচডি টিভি (LiveSportsHD TV)
৩। ফুটবল টিভি এইচডি (Football TV HD)
৪। বিডিটিটি (BDTT)
৫। লাইভফুটবল টিভি ইউরো (LiveFootball TV Euro)
৬। লাডিস্পোর্টিস (LA Deportes)
৭। ফট লাইভ (Fot Live)
৮। স্পোর্টস টিভি স্ট্রিমিং এইচডি (Sport TV Streaming HD)
৯। লাইভস্পোর্টস টিভি (Live Sports TV)
১০। আরটিএস টিভি (RTS TV)
১১। টিভিট্যাপ প্রো (TVTAP Pro)
১২। স্পোর্টস জেডএফঅয়াই (Sportzfy)
১৩। ফুটবল টিভি (Football TV)
১৪। লাইভ ফুটবল (Live Football)
১৫। ফুটবল রকার প্রো (Football Rocker Pro)

আরো পড়ুনঃ মেসেঞ্জারে ডিলিট হওয়া মেসেজ বা ছবি ফিরিয়ে আনুন মাত্র কয়েক ক্লিকেই ।


ক্রিকেট খেলা দেখার জন্য সেরা কিছু অ্যাপস ঃ

১। লাইভ টেন স্পোর্টস নিউ (Live Ten Sports New)

এই অ্যাপসের মাধ্যমে পৃথিবীর সকল প্রকার ক্রিকেট খেলা দেখা যাবে। এটি আপনাকে সরাসরি গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করে মোবাইলে ইন্সটল করতে হবে। এই অ্যাপস ইন্সটল করলে আর কোন অ্যাপস ইন্সটল করতে হবে না ক্রিকেট খেলা দেখার জন্য। 




আর নিচের বাকি অ্যাপসগুলোতে গিয়ে আপনাকে টিভি চ্যানেল খুজে নিয়ে খেলা দেখতে হবে। এক্ষেত্রে সব খেলা চ্যানেলে নাও দেখা যেতে পারে। বরং এতো ঝামেলা না করে লাইভ টেন স্পোর্টস নিউ (Live Ten Sports New) অ্যাপসটি ইন্সটল করুন।

২। বিং (Binge)
৩। বংগো (Bongo)
৪। টফি (Toffee)

আশা করি এই অ্যাপসগুলো দিয়ে আপনি কোন রকম সমস্যা ছাড়ায়  যে কোন খেলা উপভোগ করতে পারবেন। 

আরো জানুনঃ
পোস্টটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এবং এরকম সুন্দর সুন্দর পোস্ট পেতে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন।
ধন্যবাদ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

as