গুচ্ছের মেরিট লিস্ট কবে দিবে?

আমরা যারা গুচ্ছে আবেদন করেছি। আমরা গুচ্ছ ভর্তি আবেদন এর রেজাল্ট এর আশায়  ক্ষন গুনছি। কবে ১ম মেরিট প্রকাশিত হবে ?  সকল বিশ্ববিদ্যালয় কি  একদিনে মেরিট প্রকাশ করবে ? নাকি আলাদা সমযে মেরিট দিবে ? ইসলামী  বিশ্ববিদ্যালয় এবং অন্যান্য  বিশ্ববিদ্যালয়  কবে মেরিট প্রকাশ করবে। 

আশা করি এই পোস্টটি পড়লে আপনি এগুলো সব জানতে পারবেন। 

গুচ্ছের মেরিট লিস্ট কবে দিবে?

ইসলামী বিশ্ববিদ্যালয় এর মেরিট প্রকাশ: এই  বিষয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়  এর  প্রফেসর  ড. আহসান -উল- আম্বিয়া । দ্যা -ডেইলি ক্যাম্পাস এর সাক্ষাতকারে বলেন আগামী ৩ নভেম্বর  ইসলামী বিশ্ববিদ্যালয়  এর  ১ম মেরিট  প্রকাশ করা হবে। দ্যা -ডেইলি ক্যাম্পাস এর আরেকটি  সাক্ষাতকারে প্রফেসর ড. মিয়া  মো. রাসিদুজ্জামান বলেন ভর্তি কার্যক্রম ২০ ডিসেম্বরের মধ্য সম্পন্ন করার জন্য বলা হয়েছে। 

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর মেরিট প্রকাশ : এই  বিশ্ববিদ্যালয়  এর ওয়েবসাইটে প্রবেশ কররলই দেখা যাবে কবে মেরিট দিবে। ৭ই নভেম্বর  ১ম মেধা তালিকা প্রকাশিত হবে। 

অন্যান্য বিশ্ববিদ্যালয় এর মেরিট প্রকাশ : গুচ্ছ অধিভুক্ত বাকি বিশ্ববিদ্যালয় এর মেরিট কবে প্রকাশ হবে সেটা সঠিকভাবে জানা যায়নি। তবে ৭ই নভেম্বর এর মধ্য তাদের নিজস্ব ওয়েবসাইটে  আলাদা আলাদা ভাবে মেরিট  প্রকাশ  করবে। এবং গুচ্ছের মেইন ওয়েবসাইটে প্রকাশ করবে। 

আরও জানুনঃ

এই পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।  আপডেট  খবর পেতে নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। ধন্যবাদ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url