FREELANCERS IT https://www.freelancersit.com/2021/09/pubg-free-fire-vpn.html

PUBG এবং Free Fire গেমের জন্য ৫টি ফ্রী VPN(ভিপিএন)

আমরা আজকে পাবজি এবং ফ্রি ফায়ার গেম এর জন্য পাঁচটি সেরা ফ্রী ভিপিএন সম্পর্কে জানব। বাংলাদেশসহ বিভিন্ন দেশে পাবজি এবং ফ্রী ফায়ার গেম ব্যান করায় আমরা সহজে ফোন থেকে সরাসরি গেমগুলো খেলতে পারছি না। ব্যান হওয়ার পরও এগুলো খেলতে চাইলে আমাদের কিছু ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক অর্থাৎ  (VPN) ভিপিএন এর প্রয়োজন হয়। কিন্তু আমরা অনেকেই জানিনা কোন ভিপিএন টি আমাদের জন্য উপযুক্ত অর্থাৎ গেম খেলার সময় কোন সমস্যা হবে না এবং কোন গুলো আমাদের ফোনের জন্য সুরক্ষিত।


তাই আজকে আমরা আপনাদেরকে পাঁচটি সুরক্ষিত এবং সম্পূর্ণ ফ্রি কার্যকরী ভিপিএন (VPN) সম্পর্কে জানাবো এবং এদের বিস্তারিত আলোচনা করব।  যেগুলো দিয়ে আপনি খুব সহজে কোনরকম বাফারিং ছাড়াই high-performance এ গেম খেলতে পারবেন। 


গুগল প্লে স্টোরে সার্চ করলে হাজার হাজার ফ্রি ভিপিএন (VPN) এবং প্রিমিয়াম উভয়ই পাওয়া যায়। কিন্তু গেম খেলার সময় সব ভিপিএন(VPN) থেকে ভালো পারফরম্যান্স পাওয়া যায় না। আবার অনেক ভিপিএন আছে যেগুলো আমাদের ফোন থেকে বিভিন্ন তথ্য হাতিয়ে নেয়। ফলে আসলেই আমাদের জন্য কোনগুলো  উপযুক্ত এবং সুরক্ষিত এটি নির্ণয় করা কষ্টসাধ্য হয়ে যায়। তো চলুন আজকে আমরা সেরা পাঁচটি হাই পারফরম্যান্স ফ্রী উপযুক্ত এবং সুরক্ষিত ভিপিএন উপযুক্ত এবং সুরক্ষিত সম্পর্কে জানি।

 1. Speed VPN (স্পিড ভিপিএন)

 ফ্রি ভিপিএন এর মধ্যে এটি সবচেয়ে সুরক্ষিত এবং সহজে ব্যবহারযোগ্য। ওভারঅল রিভিউ প্রায় 4.5 অর্থাৎ আমরা যখনই কোন এপ্লিকেশন বা সফটওয়্যারের রিভিউ  4.5 এর ওপরে থাকে তখনই আমরা সে গুলোকে সিকিউর বা ভালো বলতে পারি। এটার ফাইল সাইজ 13mb মেগাবাইট এবং এটি এখন পর্যন্ত প্রায় 10 মিলিয়ন বার ডাউনলোড করা হয়েছে। এটিতে 18 টি ফ্রি সার্ভার এবং 18 টি প্রিমিয়াম সার্ভার রয়েছে এর ইন্টারফেস সহজ হওয়ায় যে কেউ সহজে ব্যবহার করতে পারে। 


এই ভিপিএন (VPN) ডাউনলোড করতে এখানে ক্লিক করুন


2.Turbo VPN (টার্বো ভিপিএন)

স্পিড ভিপিএন এর পরেই আমাদের তালিকায় টার্বো ভিপিএন রয়েছে। টার্বো ভিপিএন (VPN) এর অনেকগুলো ভার্সন রয়েছে। তো আমরা এখানে টার্বো ভিপিএন (VPN) নিয়ে কথা বলব। টার্বো ভিপিএন (VPN) এ 4.6 প্রায় সাড়ে পাঁচ এর উপরে রিভিউ রয়েছে এবং এর ফাইল সাইজ স্পিড ভিপিএন (VPN) এর কাছাকাছি 14mb মেগাবাইট। এটি এখন পর্যন্ত প্রায় 100 মিলিয়ন এর ওপরে ডাউনলোড করা হয়েছে। টার্বো ভিপিএন (VPN) এ অনেক গুলো সার্ভার রয়েছে তার মধ্যে প্রায় 36 টি ফ্রীসার্ভার এবং 20 টি প্রিমিয়াম সার্ভার রয়েছে। এটির ইন্টারফেস স্পিড ভিপিএন (VPN) এর তুলনায় একটু আলাদা। 


এই ভিপিএন (VPN) ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

3. ‍Secure VPN (সিকিউর ভিপিএন)

এই ভিপিএন (VPN) টি ইউজার ফ্রেন্ডলি হওয়াই এর রিভিউ অনেক ভালো এবং ফাইল সাইজ অনেক কম। এর রিভিউ ওভারঅল রিভিউ 4.7 এবং এর ফাইল সাইজ অনেক কম 4.4mb মেগাবাইট। এটি এখন পর্যন্ত প্রায় 50 মিলিয়ন বার ডাউনলোড করা হয়েছে। এটিতে 20 টি প্রিমিয়াম এবং 10 টি ফ্রী সার্ভার রয়েছে। এটির ইন্টারফেস উপরের দুইটি ভিপিএন (VPN)  এর চেয়ে অনেক সহজ হাওয়াই যে কেউ এটি ব্যবহার করতে পারে অনায়াসে। 



এই ভিপিএন (VPN) ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

4. Super VPN Client (সুপার ভিপিএন ক্লাইন্ট)

গেম খেলার জন্য বা অন্যান্য কাজের জন্য সুপার ভিপিএন (VPN) ক্লাইন্ট অন্যতম। এটির ওভারঅল রিভিউ 4.7 এবং এর ফাইল সাইজ 11mb মেগাবাইট। এটি এখন পর্যন্ত প্রায় 100 মিলিয়ন এর ওপরে ডাউনলোড করা হয়েছে। এটিতে ৯ টি ফ্রি সার্ভার রয়েছে।  সুপার ভিপিএন (VPN) ক্লাইন্ট অনেক ইউজার ফ্রেন্ডলি। ফলে যে কেউ সহজে ইন্সটল করে ব্যবহার করতে পারে।


এই ভিপিএন (VPN) ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

5. Shoora VPN (সরা ভিপিএন)

আমাদের তালিকার সবশেষ ভিপিএন (VPN) এটি। এর ফাইল সাইজ 9.9mb মেগাবাইট এটির ওভারঅল রিভিও 4.5 এর উপরে। এখন পর্যন্ত সরা ভিপিএন (VPN) প্রায় 10 মিলিয়নের ওপরে ডাউনলোড করা হয়েছে । এটিতে 33 টি প্রিমিয়াম সার্ভার এবং 19 টি ফ্রী সার্ভার রয়েছে। এটির এটির ইন্টারফেস তুলনামূলক একটু আলাদা তবে পারফরমেন্সের দিক থেকে অনেক এগিয়ে আছে এই ভিপিএন (VPN)।


এই ভিপিএন (VPN) ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

পার্সোনালি আমার পক্ষ থেকে আপনাদের জন্য সাজেশন থাকবে। যেকোনো অ্যাপ্লিকেশন বা অ্যাপস মোবাইলে ইন্সটল করার পূর্বে অথবা কম্পিউটারে ব্যবহারের পূর্বে অবশ্যই সেই অ্যাপটির সম্পর্কে ভালোভাবে জেনে নিবেন। যদি বিস্তারিত জানার প্রোয়োজন হয় তাহলে গুগল অথবা ইউটিউব এর সহায়তা নিন।

 আর ভিপিএন (VPN) ব্যবহারের সময় অবশ্যই সর্বোচ্চ সর্তকতা অবলম্বন করুন। কোন ভিপিএন (VPN) ব্যবহারের পূর্বে তার সুরক্ষা কতটুকু সে সম্পর্কে অবগত হন। কারণ একটি ইনসিকিউর ভিপিএন (VPN) আপনার সমস্ত নিজস্ব তথ্য চুরি করে বা হাতিয়ে নিয়ে আপনাকে বিপদে ফেলতে পারে।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া