google.com, pub-8571279523475240, DIRECT, f08c47fec0942fa0 Freelancers IT | Learn More About Freelancing and Outsourcing

sfd

সুনামধন্য কাকলী ফার্ণিচার প্রতিষ্ঠানের মান বজায় রাখতে জিডি করলো থানায়

দীর্ঘদিন ধরে অতি সুনামের সহিত ‍''দামে কম মানে ভালো'' এই স্লোগান নিয়ে পরিচালিত হয়ে আসছে আসবাবপত্রের দোকান কাকলী ফার্নিচার। কাকলী ফানির্চার খুব গুনগত, রুচিসম্মত ফার্নিচারের ব্যবসা পরিচালনা করে আসছে। কাকলী ফার্নিচারের রুচিসম্মত, গুনগত পণ্য ও পন্য মূল্য বাজার থেকে তুলনা মূলক কম হওয়া প্রতিষ্ঠানটি অতি স্বল্প সময়ে জনপ্রিয়তা অর্জন করেন। তবে কতিপয় কিছু অসাধু ব্যবসায়ী তাদের সুনামধন্য প্রতিষ্ঠানের উপর হিংসার বশবর্তী হয়ে বিভিন্ন সোস্যাল মিডিয়াতে, ফেসবুেকে  তাদের নাম ভাঙানোর পায়তারা করছে।  এমনই অভিযোগ নিয়ে প্রতিষ্ঠানের চেয়ারম্যান সোহেল রানা গাজীপুর জেলার শ্রীপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। 

প্রতিষ্ঠানের চেয়ারম্যান সোহেল রানা যা বলেছেন

আমার প্রতিষ্ঠানের সুনামে হিংসার বশবর্তী হয়ে তারা এ ধরনের কাজ লিপ্ত হয়েছেন বলে আখ্যায়িত করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান সোহেল রানা।
আরো গুরুত্বপূর্ণ পোস্ট দেখুনঃ
এহেন কর্মকান্ডের পরিপ্রেক্ষিতে প্রতিষ্ঠানের মান বাজয় রাখতে গত ৩০ মে, রোজ- রবিবার সোহেল রানা শ্রীপুর থানায় হাজির হয়ে প্রতিষ্ঠানের পক্ষে একটি সাধারণ ডায়েরী করেন।

অজ্ঞাত ব্যক্তিরা আমার প্রতিষ্ঠানের সুনাম ক্ষুন্ন করার জন্য আমার প্রতিষ্ঠানের নাম  ও লোগো ব্যবহার করে  বিভিন্ন সোস্যাল মিডিয়ায়  ও ফেসবুকে আমার প্রতিষ্ঠানের নামে আইডি ও পেজ তৈরি করছে। এতে আমার প্রতিষ্ঠানটির সুনাম ক্ষুন্ন সহ বড় ধরনের ক্ষতি করতে পারেন বলে মনে করি। সে কারণে অদ্য থানায় হাজির হয়ে সাধারণ ডায়ের করি, বলে অবহিত করেন  প্রতিষ্ঠানের চেয়ারম্যান সোহেল রানা।


উক্ত বিষয়টিকে নিয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন অবগত করান যে, "বিভিন্ন সোস্যাল মিডিয়া এবং ফেসবুকে কাকলী ফার্নিচারের নির্ধারিত আইডি ও পেজ ছাড়া আরো অনেকেই প্রতিষ্ঠানের নামে একাধিক আইডি ও ফেসবুক পেজ তৈরি করেছেন বলে অভিযোগ করেছে প্রতিষ্ঠানের চেয়ারম্যান সোহেল রানা। তিনি আরও  বলেন, আমরা এ বিষয়টি নিয়ে তদন্ত চালিয়ে যাচ্ছি এবং সাইবার টিমের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।
ফ্রিল্যান্সিং এর মাধ্যমে অনলাইন থেকে আয় করার পরিপূর্ণ গাইডলাইন পেতে নিচের পোস্টগুলো দেখুন। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

as