google.com, pub-8571279523475240, DIRECT, f08c47fec0942fa0 Freelancers IT | Learn More About Freelancing and Outsourcing

sfd

নগদে ৮০ টাকা বোনাস নিন। নগদ অফার ২০২১

আমরা নগদের হিট বাম্পার অফার আজকে আপনাদের সাথে শেয়ার করব । যেখান থেকে আপনারা সকলেই ৮০ টাকা ফ্রিতেই নিতে চলেছেন আজকের এই নগদের বাম্পার অফার সম্পর্কে সবকিছু দেখিয়ে দিব এবং বুঝিয়ে দিব যে, কিভাবে আপনি নগদ থেকে ৮০ টাকা ফ্রিতে নিতে পারবেন। শুধুমাত্র আপনাকে যে কাজটি করতে হবে আজকের এই পোষ্ট টি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়তে হবে এবং সে অনুযায়ী দুইটা মিনিট সময় দিয়ে কাজটি করতে হবে। তাহলে এই যে ৮০ টাকা এটা শুধু আপনারই তো আর দেরি না করে চলুন আজকের মূল বিষয়টির ওপর আলোচনা শুরু করি।

নগদে ৮০ টাকা বোনাস নিন। নগদ অফার ২০২১

আরো গুরুত্বপূর্ণ পোস্ট দেখুন 

এই অফারটি কারা পাবে? 

যারা এখনো নগদ একাউন্ট খুলেনি তারাই পাবে অফারটি।

এখন আপনারা সবাই ভাবতেছেন নগদ একাউন্ট খোলা অনেক ঝামেলা একটা এনআইডি কার্ড লাগবে, ছবি লাগবে, এন্ড্রয়েড ফোনে নগদ এর অ্যাপস লাগবে অথবা নগদের এজেন্টের কাছে যাইতে হবে। আমি বলতেছি এসব কিছুই লাগবেনা শুধু আপনার যদি বাটন একটা ফোন থাকে তাতেই একটি কোড দিয়ে আপনি মাত্র ৩০ সেকেন্ডের মধ্যে একটি নগদ একাউন্ট খুলে নিতে পারবেন তো প্রথমেই আমি দেখাবো কোডের মাধ্যমে কিভাবে একটি নগদ একাউন্ট খুলতে পারবেন তাও আবার বাটন ফোনে তারপরে দেখাবো কিভাবে ৮০ টাকা ফ্রিতে নিতে পারবেন ।
তো বন্ধুরা নগদ একাউন্ট খোলার জন্য প্রথমেই আপনাদের যেতে হবে আপনাদের ফোনের ডায়াল প্যাড অপশনে।


আপনাদের যদি বাটন ফোনে হয়ে থাকে তাও কোন সমস্যা নেই শুধু ডায়াল করুন *167# 
এই কোডটি আপনার যেই সিমের একাউন্ট খুলতে চান সেই সিমে ডায়াল করবেন তারপর নিচের পিকচারের ন্যায় একটি মেসেজ শো করবে ।
যেখানে ওই মেসেজে আপনাদের বলা হবে 4 ডিজিটের পিন কোড সেট আপ করতে আপনারা যে যার মত 4 ডিজিটের একটি পিন কোড সেট আপ করুন।
অনেকেই বলতে পারেন ভাই এইভাবে একাউন্ট খুলতে গেলে এনআইডি কার্ড লাগেনা কেন,,কারণ এখানে তারা উল্লেখ করেছে আপনি যখনই পিন কোড টি সেট আপ করবেন তখনই সিম কোম্পানির থেকে নগদ যে কোম্পানি আছে তার কাছে সব তথ্য চলে যাবে। তাই এখানে আর নতুন করে এনআইডি কার্ড এর সকল তথ্য দেওয়ার প্রয়োজন হয় না। 
তাহলে এইখান থেকে আপনি নতুন একটি পিনকোড সেটাপ করে নেবেন, তারপর Send এর উপর ক্লিক করুন।





তারপর বলা হবে একটু আগে যেই পিন কোড দিয়েছেন সেটা পুনরায় আবার দিয়ে নিশ্চিত করতে হবে, তারপরে আবারো পূর্বের মত Send করুন।

তারপরের অপশনটিতে বলা হয়েছে (Do you want profit bearing account?) অর্থাৎ আপনি আপনার অ্যাকাউন্টের ওপর সুদ পেতে চান যদি পেতে চান তাহলে Yes আর যদি না পেতে চান তাহলে No অর্থাৎ 1 অথবা 2 চেপে আবারো Send করতে হবে।


এরপর আপনার ফোনে একটি কনফার্মেশন এসএমএস যাবে।



তো কনফার্মেশন এসএমএস সেইরকম গুরুত্বপূর্ণ কিছু না, আপনি সরাসরি আবারো ফোনের ডায়াল প্যাড এ গিয়ে *167# ডায়াল করে আপনি সরাসরি নগদে যেতে পারেন, এবং সেই খানে সম্পূর্ণ অপশন পাবেন এবং সরাসরি তখন থেকেই ব্যবহার করতে পারবেন। 
তাহলে আমরা খুব সহজে এবং খুব তাড়াতাড়ি নগদ একাউন্ট খুলে ফেললাম প্রথম ধাপ এখানেই শেষ... 
 এখন কথা হচ্ছে এখান থেকে আমরা কিভাবে ৮০ টাকা ফ্রিতে পাব? 
নিচের এই পিকচারটি হচ্ছে নগদ এর একটি অফিশিয়াল ফেসবুক পেজের পিকচার।


এখানে বলা হয়েছে আপনি যদি নতুন নগদ একাউন্ট খুলেন তাহলে ২০ টাকা রিচার্জে ২০ টাকা বোনাস পাচ্ছেন, তারমানে আপনার যেই নাম্বারে নগদ একাউন্ট খোলা হয়েছে সেই নাম্বারে যদি ২০ টাকা ফ্লেক্সিলোড করেন তাহলে আবারও ২০ টাকা ফ্লাক্সি লোড ফ্রীতেই পাচ্ছেন, এ ২০ টাকা রিচার্জ সহ 20 টাকা বোনাস পেতে চাইলে অবশ্যই আপনাকে নগদ অ্যাপ থেকে রিচার্জ করতে হবে…যাদের এই নগদ অ্যাপস নেই তারা প্লে স্টোরে গিয়ে নগদ লিখে সার্চ করলেই নগদ অ্যাপস চলে আসবে।


তারপর সেখান থেকে অ্যাপটি ইনস্টল করবেন, তারপর সেটিকে ওপেন করবেন, এরপর ফোন নাম্বার এবং ওই চার ডিজিটের দেওয়া পিন নাম্বার দিয়ে লগ ইন করবেন তারপর সেখান থেকে রিচার্জ করবেন। যেকোনো নাম্বারে করলে হবে না। যেই নাম্বারে অ্যাকাউন্ট খোলা হয়েছে সেই নাম্বারেই আপনাকে রিচার্জ করতে হবে এখন আসা যাক এখান থেকে কিভাবে ৮০ টাকা ফ্রীতেই পাচ্ছেন? 

এইখানে তারা জানিয়েছেন প্রত্যেক মাসে 2 বার করে নিতে পারবেন এবং এই অফারটি আপনি আগামী 31 শে মার্চ পর্যন্ত নিতে পারবেন। যেমন মাসের 30 দিন এরমধ্যে আপনি 1 থেকে 15 তারিখের মধ্যে একবার নিতে পারবেন এবং 16 থেকে 30 তারিখের মধ্যে একবার নিতে পারবেন এইভাবে সর্বমোট ৪ বার নিতে পারবেন তাহলে আপনি এখন থেকেই মাসের 1 থেকে 15 তারিখের মধ্যে একবার 16 থেকে 30 তারিখের মধ্যে একবার করে দুইবার নিতে পারতেছেন এইকভাবে আবারও ২ বার নিতে পারবেন। তার মানে মোট ৪ বারে ৮০ টাকা আপনি ফ্রী পাচ্ছেন।
আপনার পছন্দের অ্যান্ডয়েড গেমস ও অ্যাপস সমূহ দেখুন
পোস্টটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এবং এরকম সুন্দর সুন্দর পোস্ট পেতে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন।
ধন্যবাদ।
Next Post Previous Post
1 Comments
  • Unknown
    Unknown 7 January 2022 at 21:51

    Many halp 1000

Add Comment
comment url

as