মোবাইল দিয়ে বাংলা আর্টিকেল লিখে আয় করুন মাসে ৮-১০ হাজার টাকা

আমরা অনেকেই অনলাইনে কারো ইনকামের কথা শুনলে তাকে বলে থাকি সে কী কাজ করে ইনকাম করছে? সে হয়তো এমন কাজের কথা বলে যার নাম আপনি হয়তো এর আগে কখনো শুনেনি। আপনি কোন কাজ জাননে না কিন্তু ইনকামের ইচ্ছা আপনারও আছে। কোন একটি সহজ উপায়ে মানে হালকা লিখা লিখির মাধ্যমে আপনি ইনকাম করতে চাচ্ছেন। আপনার এই ইচ্ছা থাকলেও কেউ এমন সুযোগ করে দিচ্ছে না। আজ আপনার সেই আশায় পূরন হতে চলেছে।

হ্যাঁ, আমরা আপনাকে এই সুযোগ দিচ্ছি। শুধুমাত্র বাংলা আর্টিকেল লিখে আপনি মাসে ৮,০০০-১০,০০০ টাকা আয় করতে পারবেন মাত্র ৩-৪ ঘন্টা সময় দিয়ে। 


বাংলা আর্টিকেল লিখার জন্য আপনার যা যা প্রয়োজন হবে।

আপনি যদি আমাদের ওয়েব সাইটে বাংলা আর্টিকেল লিখে আয় করতে চান তাহলে আপনাকে কিছু নিয়ম সম্পর্কে জানতে হবে। প্রথমত আপনি যদি বাংলা আর্টিকেল কী সেটা না জানেন এবং একটি ভাল মানের SEO ফ্রেন্ডলি বাংলা আর্টিকেল কী করে লিখতে তা না বুঝেন তা হলে আমাদের নমুনা পোস্টগুলো দেখে আসুন এবং প্রথমিক ধারনা নিন। নমুনা-১, নমুনা-২, নমুনা-৩, নমুনা-৪, নমুনা-৫

ফ্রি রেজিস্ট্রেশন করতে জিমেইল সাইন-ইন থাকা অবস্থায় এখানে ক্লিক করে ফরম টি পূরণ করুন ।

এরপর আমাদের প্রাথমিক যাচাই বাছায় শেষে আপনি চূড়ান্ত হলে আমরা আপনাকে ২ দিনে ২ ঘন্টা করে একটি ফ্রি বাংলা আর্টিকেল লিখার কোর্স করাবো। তারপর আপনি আমাদের সাথে নিয়মিত কাজ করতে পারবেন।

এছাড়াও আপনার যা যা জানতে ও থাকতে হবেঃ

১। আপনার একটি ল্যাপটপ, ডেস্কটপ, বা স্মার্ট ফোন থাকতে হবে।

২। ইন্টারনেট কানেকশন থাকতে হবে।

৩। আপনার শিক্ষাগত যোগ্যতা নূন্যতম এস. এস. সি. পাশ হতে হবে।

৪। ল্যাপটপ, ডেস্কটপ, বা স্মার্ট ফোনে বাংলা লিখায় অবশ্যই মোটামুটি ধারনা থাকতে হবে।

৫। দিনে রাতে মিলে ২৪ ঘন্টায় আপনাকে ৩-৪ ঘন্টা সময় এই কাজে ব্যয় করার মানুসিকতা থাকতে হবে।

৬। ছেলে মেয়ে উভয় কাজ করতে পারবে তবে বয়স নূন্যতম ১৫ বছর থেকে সর্বোচ্চ ৩০ বছরে মধ্যে থাকতে হবে। 

আমি পেমেন্ট পাবো কী করে এবং আমাকে এই কাজের জন্য টাকা দিতে হবে কী না?

আপনি সফল ভাবে কাজ করতে পারলে আমরা আপনাকে ১৫ দিন পর পর পেমেন্ট করবো । আমার মূলত প্রতিটি ব্লগের জন্য আলাদা আলাদা ভাবেও পেমেন্ট করে থাকি। আপনি চাইলে প্রতিটি ব্লগের লিখা শেষ করার পর পেমেন্ট নিতে পারেন অথবা মাসিকও নিতে পারেন। আমরা আপনাকে পেমেন্ট বিকাশে,রকেট,নগদ অথবা সরাসরি ব্যাংকের মাধ্যমে প্রদান করবো।

এই কাজ করার জন্য শুরু থেকে শেষ অবধি আপনার এক টাকাও খরচ হবে না। আমরা শুধুমাত্র শিক্ষিত বেকারদের কথা ভেবে এই ছোট উদ্যোগটি নিয়েছি।

কী কী বিষয়ের উপর আমার আর্টিকেল বা ব্লগ লিখতে হবে?

আপনার  এই বিষয় নিয়ে কোন চিন্তা করতে হবে না। আমরাই আপনাকে বিষয় সিলেক্ট করে দিবো এবং প্রয়োজনীয় সকল কিছু প্রদান করবো। তবে আমাদের আর্টিকেলের সম্ভাব্য বিষয়গুলো হলো 

১। ফ্রিল্যান্সিং এবং আউসোর্সিং

২। টেকনোলজি

৩। সাইবার নিরাপত্তা

৪। মোবাইল অ্যাপস

৫। সফটওয়্যার এবং হার্ডওয়্যার

৬। প্রডাক্ট রিভিও

৭। ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি

৮। টেক প্রতিবেদন

৯। বিনোদন

১০। অনলাইন থেকে আয় সংক্রান্ত ট্রিপস

আচ্ছা এতে করে ফ্রিল্যান্সার আইটির কী লাভ?

দেখুন আমাদের উদ্যোগ মূলত শিক্ষিত বেকারদের জন্য কিছু একটা করা । কিন্তু আমাদের এতো টাকা নেই যে,আমরা আপনাকে ফ্রি ফ্রি টাকা দিবো। আমরা আপনার কাছ থেকে যে আর্টিকেল বা ব্লগ লিখে নিবো তা আমরা আমাদের ওয়েব সাইটে দেখানো সহ অন্য জায়গাই বিক্রি করি। এই ভাবে আমরা যে আয় করে থাকি তার মধ্যে থেকে কিছু অংশ আপনার বেতন বা সামান্য সম্মানি হিসেবে দেওয়া হবে।

আমার এই  জবটা কতো দিনের জন্য?

আপনি যদি আমাদের চাহিদা মতো কাজ করতে পারেন এবং আল্লাহর রহমতে আমাদের কাজ নিয়িমিত থাকে তাহলে ধরে নিতে পারেন আপনার জবটা স্থায়ী।

বাংলা আর্টিকেল লিখার আমাদের এই ফ্রিল্যান্স জব বিষয়ে আপনার মতামত কমেন্টস এ লিখুন। যাতে আমরা আরো ভালো কিছু আপনাদের উপহার দিতে পারি। 

ধন্যবাদ।

Next Post Previous Post
7 Comments
  • Unknown
    Unknown 12 February 2021 at 20:00

    Nice this page

    • NJ Sohag Babu
      NJ Sohag Babu 12 February 2021 at 23:03

      Thank you for your valuable comments:) Please Stay Connected With Us

  • Unknown
    Unknown 1 February 2022 at 09:39

    আমি সাইমন আলী 😊 এই সাইটে আমি কিভাবে কাজ করে ইনকাম করব। আমার 100 কবিতা নিয়ে একটা ডাইরি আছে। সুতরাং কিভাবে আপনাদের সাথে যোগাযোগ করে আমার কবিতাগুলো পাবলিশ করব। আর সবচেয়ে বড় কথা হলো এই ওয়েবসাইটকে বিশ্বাস রেখেই এই কমেন্টটা করলাম 😊

  • Unknown
    Unknown 30 March 2022 at 14:37

    কোর্স কিভাবে দেন
    ভিডিও এর মাধ্যমে নাকি সরাসরি ইমোর মাধ্যমে

  • Shourav Sheikh
    Shourav Sheikh 24 August 2022 at 18:59

    As a photographer, my goal is to capture stories in picture form. Photos have the power to help you relive a particular moment in time and recall all the emotions and details surrounding that moment.
    I do Photography In Bangladesh. If you want, you can see my works www.shutterupstudiobd.com

  • Arman Hossain
    Arman Hossain 16 February 2023 at 20:45

    খুব সুন্দর ও দরকারি একটি পোস্ট

  • Mir Afzal Ahmed Rimon
    Mir Afzal Ahmed Rimon 18 February 2023 at 23:08

    অর্ডিনারি আইটি থেকে এই ওয়েবসাইট টা কিনেছেন নিশ্চয়ই।থিম টা ও অর্ডিনারি আইটির।এমন কি আর্টিকেল লিখে ৮/১০ হাজার টাকা আয় এর এই পোষ্ট টা ও অর্ডিনারি আইটি থেকেই নেয়া।কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় অর্ডিনারি আইটি আপনাকে যেভাবে ফিচার ইমেজ টা ডিজাইন করতে শিখিয়েছে একটা ফিচার ইমেজ ও ঠিক সেই রকম হয় নাই।তাছাড়া বানান ভুল না হওয়ার ব্যাপারে অর্ডিনারি আইটি সব সময় বলে থাকে।তাও আপনার বানান অনেক গুলা ভুল!

Add Comment
comment url