ঘরে বসেই মোবাইল দিয়ে এফিলিয়েট মার্কেটিং করে আয় করুন।

যাদের কোন স্কিল নেই কিন্তু তারপরও অনলাইন থেকে আয় করার প্রবল ইচ্ছা তাদের জন্যই আজকের এই পোস্ট। তাই মনোযোগ সহকারে পোস্ট টি সম্পূর্ণ পড়ুন আর মোবাইল দিয়েই  ধুমছেে আয় করুন।

ঘরে বসেই মোবাইল দিয়ে এফিলিয়েট  মার্কেটিং করে আয় করুন

আপনি চাইলেই ঘরে বসে মোবাইলের মাধ্যমে আয় করতে পারেন,মাত্র ৭ দিনের ট্রেনিং করে আপনি অনলাইনে আয় করতে পারবেন অবশ্যই। কিন্তু আপনাকে এর জন্যে শিখতে হবে ট্রেনিং নিতে হবে । আর এর জন্যে প্রথমে আপনাকে সাইন আপ করতে হবে। যারা ইতি মধ্যে সাইন আপ করেছেন তাদের কাজ এক ধাপ এগিয়ে গিয়েছে । সেলফ শপিং অ্যাপের মধ্যমেই আপনারা আয় করতে পারবেন । দিন দিন বেকারত্ব বেরেই চলছে আপনি চাইলেই বেকার না থেকে উপার্জন করতে পারেন। আমারা এক্সট্রা উপার্জন করতে চাই তারা অতিরিক্ত উপার্জন করতে পারবেন । আমরা অ্যাপস এর প্রত্যেকটা অপশন সম্পর্কে জেনে নিব। এই অ্যাপস এর উপরে মাঝখানে যে বাটনটি আছে এটি হচ্ছে হোম মেনু এবং নিচে বাম দিকের কর্ণারেও হোম মেনু রয়েছে ।

নিচের হোম মেনুর পাশে রয়েছে অফার মেনু কোম্পানির বিভিন্ন অফার এখানে পাওয়া যাবে। অফার এর পাশে রয়েছে ব্যালেন্স মেনু এই মেনুর মাধ্যমে আপনি আপনার ব্যলেন্স জানতে পারবেন। এর পাশে রয়েছে সাপোর্ট মেনু । এই অ্যাপটিকে ব্যবহার করতে হলে আপনাকে প্রথমে সাইন- আপ করে নিতে হবে । সাইন আপ করার পর আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে আপনি এখানে লগ ইন করবেন । লগ করে আপনি এই অ্যাপস থেকে সকল সুবিধা উপভোগ করার চেষ্টা করবেন।

এখন আপনাদের একটা অ্যাকাউন্ট থেকে এই অ্যাপ সম্পর্কে বিস্তারিত জানাচ্ছি, আমরা মোবাইলে যেমন বিভিন্ন মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে লেনদেন করি টাকা জমা রেখে ব্যবহার করি এই অ্যাপ এর মাধ্যমেও সেই সুবিধা পাবেন মোবাইল রিচার্জসহ সকল ধরনের ব্যাংকিং সুবিধাও নিতে পারবেন।

আপনি প্রফেশনাল কাজ করে মানে ফ্রিল্যান্সিং করেও আয় করতে পারেন। ফ্রিল্যান্সিং এর পরিপূর্ণ
 গাইডলাইন পেতে নিচের পোস্টগুলো দেখুন।

সেলপ শোপিং অ্যাপ এর মাধ্যমে আয় করার নিয়মঃ

১. আপনি কোথায় কাজ করবেন সময় শ্রম মেধা দিবেন এক বার ভেবে দেখে করবেন কারণ প্রতিটি মুহূর্ত আপনার মূল্যবান 

কোম্পানি আমাদের, ইনভেস্ট আমাদের,

আমাদের কোম্পানির এই ফ্রী একাউন্ট টি আপনার নিজের ব্যাবহার এর জন্য লাগবেই আর ভালো লাগলে কাজ করতে পারবেন 

আমাদের কোম্পানির সব মেঘা প্রজেক্ট এ্যাপ্স এর ভিতর পেয়ে যাবেন 

##সেল্ফ অ্যাপ্স এ ফ্রী একাউন্ট খোলার নিয়ম##

* সর্বপ্রথম আপনার ফোন বা পিসি থেকে ওয়েব ব্রাউজার এ গিয়ে লিখুন Www.Self-Shopping.Com
 অথবা  প্লে স্টোর থেকে ডাউনলোড করে নেন
এই এ্যাপ টি  Self-Shopping.Com

* Web a ঢুকার পর উপরে  ডট এ ক্লিক করবেন

* নিচে Sign Up এ Click করুন

* আপনার মোবাইল নাম্বার দিন

* ১ম ঘরে  OTP টা দিবেন(আপনার নাম্বারে একটা OTP Code যাবে সেটা দিবেন)

* ২য় ঘরে আপনার নাম 

* ৩য় ঘরে Password দিবেন এর পর ৪র্থ ঘরে একি Password দিবেন

* ৫ম ঘরে Business Affiliate ID 251035

 এটা দিবেন

* ৬ষষ্ঠ ঘরে Email id দিবেন

* ৭ম ঘরে এনআইডি নাম্বার না দিলেও চলবে। 

এরপর ওকে দিলে একাউন্ট সাকসেসফুল দেখাবে।

##এখন আপনি একজন ফ্রী ইউজার হয়ে গেলেন##



২. অ্যাপস এর প্রথমে যে প্রজেক্টি আছে সেটি হচ্ছে সেলফ লোকাল আউটলেট এই প্রযেক্টিতে বিভিন্ন এলাকায় বিভিন্ন দোকান বা শপ গুলো একটি ডিস্কাঊন্ট এর মাধ্যমে অন্তর্ভুক্ত হয়ে থাকে। সার্সে গিয়ে আপনি যে এলাকাতে আছেন তার নাম লিখলে দেখতে পারবেন ওই এলাকাতে কোন কোন শপ এই অ্যাপ এর আওতায় রয়েছে । কয়েকটি ডিস্কাউন্ট দেখতে পারছেন । এভাবে এই কম্পানির জন্যে করা চক্তিতে চুক্তি বদ্ধ করতে পারলে কম্পানি কমিশন দিবে আর সেটা আপনার আকাউন্ট ৫% এ জমা হবে যতদিন সেখানে লেনদেন হবে , তাছড়াও আপনি যাদের রেফার করবেন তারাও যদি কোনো শপকে সেলফ লোকাল আউটলেট এর অন্তর্ভুক্ত করে এমন ব্যক্তির মতো ১০ তম প্রজন্ত আপনি কমিশন পাবেন । শুধু তাই নয় এভাবে আপনার টীম মেম্বার বাড়লে আপনি সকলের কাছেও একটু একটু করে কমিশন পাবেন তখন আর কাজ এর জন্যে আপনাকে কষ্ট করতে হবে না ।
৩. এর পরের প্রযেক্টি হলো মোবাইল রিচার্জ ,এখানে আমার ব্যালেন্স দেখতে পারছেন আর্নিং ব্যালেন্স , কাষ্টিং ব্যালেন্স ,পে আউট ব্যালেন্স। এই ব্যালেন্স থেকে আপনি যে কোনো মোবাইল রিচার্জ করতে পারবেন ,এখানে মোবাইল নাম্এবার দিবেন অপারেটর নির্বাচন করবেন পোস্ট পেইড বা প্রি পেইড নির্বাচন করবেন টাকার পরিমান দিয়ে সেন্ট করলেই রিচার্জ হয়ে যাবে মোবাইল রিচার্জ করলে দোকানে কমিশন পায় ঠিক তেমনি আপনি এখান থেকে রিচার্জ করার সাথে সাথে কমিশন পেয়ে যাবেন। আপনার ইন্টারনেট, টকটাইম সহ সকল অফার ও থাকছে এখানে । 
৪. এর পরের প্রযেক্ট হচ্চে ডিজিটাল পেমেন্ট এর মাধ্যমে আপনি টাকা পাঠাতে পারবেন এবং আনতে পারবেন আপনি যদি ব্যাঙ্ক থেকে টাকা আনতে চান তাহলে পারসেস ভাউচার এ এসে ব্যাঙ্ক পেমেন্ট করতে পারবেন । আপনি যদি ব্যাঙ্ক থেকে টাকা ঢুকান তাহলে এখান থেকেও কমিশন পাচ্ছেন দেখতে পাচ্ছেন ২০০০ টাকা ঢুকালে ২০ টাকা কমিশন দিবে আপনি লোডের ব্যাবসার জন্য ২০০০ টাকা ঢুকালে ২০ টাকা পাচ্ছেন ঢুকানোর জন্যেই এছাড়া রিচার্জ এর কমিশন তো আছেই । 
এর পর ইঊটিলিটি বিল এর মাধ্যমে আপনি ইএলত্রিসিটি বিল,গ্যাস বিল, টিভি ক্যাবল বিল, পরিশোধ করতে পারবেন। ব্যাস টিকেট থেকে আপনি টীকেট নিতে পারবেন এবং সেখান থেকেও আপনি কমিশন পাবেন যে কমিশন কাউন্টারের লোকেরা পেয়ে থাকে সেই কমিশন টকিটের পেমেন্ট করলে আপনি সাথে সাথে পেয়ে যাবেন। 
এছড়াও এরকম ৩০ টি প্রজেক্ট রয়েছে ৩০ টি প্রজেক্ট ট্রেনিং এর মাধ্যমে আপনাকে শিখতে হবে হবে ।

ফ্রিল্যান্সিং এ দ্রুত কাজ পাওয়ার সিক্রেট টিকস জানতে নিচের পোস্টগুলো দেখুন। 
অনলাইন ধেকে আয় সংক্রান্ত ট্রিকস ও টিপস পেতে নিয়মিত আমাদের ওয়েব সাইট ভিজিট করুন। আর আপনার সুন্দর মতামত দিয়ে পাশেই থাকুন।
ধন্যবাদ।
Next Post Previous Post
1 Comments
  • Unknown
    Unknown 11 June 2021 at 16:15

    ভাইয়া আপনার এই সাইটের মত কাজ করলে তো আমি সাফল্য লাভ করতে পারব কি?
    মোবাইল ফোন দিয়ে এফিলিয়েট মার্কেটিং করতে চাই প্লিজ হেল্প মি !

Add Comment
comment url