google.com, pub-8571279523475240, DIRECT, f08c47fec0942fa0 Freelancers IT | Learn More About Freelancing and Outsourcing

sfd

অ্যান্ড্রয়েড ডিভাইসে iOS 11 এর মতো নিয়ন্ত্রণ কেন্দ্র কীভাবে পাবেন

 আইওএস 11 একটি টন নতুন বৈশিষ্ট্য নিয়ে আসে, এটি অন্যতম সেরা মোবাইল অপারেটিং সিস্টেমকে আরও উন্নত করে তোলে।  কয়েকটি প্রধান বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে আইপ্যাডের নতুন ডক, সহজ মাল্টিটাস্কিং, নতুন ফাইল অ্যাপ্লিকেশন, ড্রাগ এবং ড্রপ, রিফ্রেশ অ্যাপ স্টোর এবং অন্যদের মধ্যে পুনরায় নকশা করা নিয়ন্ত্রণ কেন্দ্র।  সমস্ত বৈশিষ্ট্যগুলির মধ্যে, আইওএস(iOS)11-এর সবচেয়ে বিতর্কিত বৈশিষ্ট্যটি হ'ল নতুন নকশাকৃত নিয়ন্ত্রণ কেন্দ্র। অ্যান্ড্রয়েড ব্যবহারকারী হিসাবে আমি সবসময় অনুকূলিতকরণকে বেশি গুরুত্ব দিয়েছি, তাই বলা বাহুল্য, আমি এটি বেশ পছন্দ করি।  যাইহোক, আমার অ্যান্ড্রয়েড ফোন থেকে কোনও আইফোনে স্যুইচ করা আমি এটিকে পছন্দ করি না।  যদি কেবলমাত্র আমার অ্যান্ড্রয়েড ডিভাইসে নিয়ন্ত্রণ কেন্দ্র চালানোর কোনও উপায় থাকে। আপনি যদি কখনও একইরকম চিন্তা করে থাকেন এবং আপনি আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে নিয়ন্ত্রণ কেন্দ্রটি এক্সপেরিয়েন্স করতে চান তবে যে কোনও অ্যান্ড্রয়েড ডিভাইসে আইওএস(iOS)-11 কীভাবে নিয়ন্ত্রণ কেন্দ্র পেতে হয় তা জানতে পুরো পোস্টটি পড়ুন :

অ্যান্ড্রয়েডে আইওএস 11 নিয়ন্ত্রণ কেন্দ্র পেতে থার্ড পার্টি অ্যাপস ব্যবহার করুন 

প্লে স্টোরে প্রচুর অ্যাপ রয়েছে যা আইওএস কন্ট্রোল সেন্টার অ্যান্ড্রয়েডে আনার প্রতিশ্রুতি দেয়, কিন্তু তাদের কোনওটিই Control Center OS 11 (ইন্সটল করতে  ডাউনলোড এ ক্লিক করুন) এর সাথে মেলে না।  অ্যাপটি কাজ খুব ভালো করে। অন্যান্য অ্যাপ্লিকেশনগুলির মতো এটি নয়, আমার ব্যবহারের শুরু থেকে এখনো এটি ক্র্যাশ হয় নি। যে মুহুর্তে আমি এটি সক্ষম করেছি, এই নিবন্ধটি লেখার সময় পর্যন্ত, অ্যাপটি কোনও সমস্যা ছাড়াই কাজ করছিল।  এই কারণেই আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে নিয়ন্ত্রণ কেন্দ্র পাওয়ার বিষয়টি এই অ্যাপ্লিকেশনটি আপনার কাছে সেরা হতে পারে।


আপনি একবার অ্যাপ্লিকেশন ইনস্টল করার পরে, অ্যাপটি বিভিন্ন অনুমতি চাইবে, যা আপনাকে এটির কাজ করার জন্য মঞ্জুর করতে হবে।  অ্যাপটি সঠিকভাবে কাজ করার জন্য এই অনুমতিগুলির প্রয়োজন।  আপনি যদি অ্যাপ্লিকেশনটিতে এই অনুমতিগুলি না দেন তবে এটি ক্রাশ হবে এবং সঠিকভাবে কাজ করবে না।  অনুমতি প্রদানের প্রক্রিয়া অনেক সহজ।  অ্যাপ্লিকেশন নিজেই সেটিংস পৃষ্ঠায় আপনাকে গাইড করবে এবং আপনাকে যা করতে হবে তা হ'ল অ্যাপটির সেটিংস সক্ষম করা।


 অনুমতিটি প্রদান করার পরে, অ্যাপ্লিকেশনটির সেটিংস অ্যাক্সেস করতে ওপেন করতে পারেন।  অ্যাপ্লিকেশন সেটিংস পৃষ্ঠাটি নিয়ন্ত্রণ কেন্দ্রকে অত্যন্ত কাস্টমাইজ করতে দেয়।  উদাহরণস্বরূপ, আপনি সিদ্ধান্ত নিতে পারেন, আপনি নীচেডান বা বাম সোয়াইপ ব্যবহার করে নিয়ন্ত্রণ কেন্দ্র অ্যাক্সেস করতে চান কিনা।  এখানে আপনি সোয়াইপ অঞ্চলের আকার এবং রঙও দিতে পারবেন।  এটি করতে, কেবল অ্যাপ্লিকেশনটি চালু করুন এবং চিত্রটিতে যে ভাবে প্রদর্শিত হয়েছে ঠিক সেভাবে "Size" এ আলতো চাপুন।  এখানে আপনি উপরে বর্ণিত সমস্ত পরিবর্তন করতে পারেন। এখানে আপনার "Show on everything" বিকল্পটি সক্ষম করা উচিত, এটি আপনাকে যে কোনও জায়গা থেকে (এমনকি লক স্ক্রীন থেকেও) নিয়ন্ত্রণ কেন্দ্র অ্যাক্সেস করতে দেয়।


এখানে আপনি অ্যাপ্লিকেশনটিতে শর্টকাট যুক্ত করতে পারেন।  অ্যাপ্লিকেশানের হোমপেজে "Add favorite app" এ আলতো চাপুন তারপরে (+) আইকনটি টিপুন।  এখন, আপনি আপনার সমস্ত অ্যাপ্লিকেশনগুলির একটি তালিকার দিকে পরিচালিত হবেন এবং আপনি যা পছন্দ করেন তা যুক্ত  করতে পারেন।


উদাহরণস্বরূপ, আমি ফেনিক্স অ্যাপটি বেছে নিয়েছি এবং এখন আমি এটি নিয়ন্ত্রণ কেন্দ্র থেকে অ্যাক্সেস করতে পারি।  এছাড়া আরো অনেক সেটিংস রয়েছে।  উদাহরণস্বরূপ, আপনি "সহায়ক টাচ" সক্ষম করতে পারেন, নিয়ন্ত্রণ কেন্দ্রের রঙ এবং পটভূমি পরিবর্তন করতে এবং অন্যান্য জিনিসের মধ্যে ভাষা পরিবর্তন করতে পারেন।  আপনার পছন্দ অনুসারে সেটিংসটি অন্বেষণ করতে এবং নিয়ন্ত্রণ কেন্দ্রকে কাস্টমাইজ করুন।


আরেকটি পয়েন্ট যা আমি আলোচনা করতে চাই, তা হলো 3D টাচ্ অংশ। আপনি নিয়ন্ত্রণ কেন্দ্রে একটি আইকন চাপিয়ে আইফোনে উপস্থিত 3D-টাচ অঙ্গভঙ্গি ব্যবহার করতে পারেন। যাইহোক, এটি সমস্ত আইকনগুলির জন্য কাজ করে না, উদাহরণস্বরূপ, সংগীত আইকনের দীর্ঘ প্রেস অঙ্গভঙ্গি নেই।


সম্ভবত এই অ্যাপ্লিকেশনটিতে কেবলমাত্র একটি খারাপ জিনিস রয়েছে তা হলো এটি বিজ্ঞাপন দ্বারা সমর্থিত।  কোনও প্রো সংস্করণ নেই, তাই আপনি চাইলেও বিজ্ঞাপনগুলি বন্ধ  করতে পারবেন না।  তবে, ভাল জিনিসটি হলো আপনি যখন অ্যাপটি সেট আপ করবেন কেবল তখনই অ্যাপটি ওপেন করবেন।

অ্যান্ড্রয়েডে iOS 11 নিয়ন্ত্রণ কেন্দ্র ব্যবহার করুন

অ্যান্ড্রয়েডে আইওএস 11 নিয়ন্ত্রণ কেন্দ্র পেতে আপনি নিয়ন্ত্রণ কেন্দ্র আইওএস 11 অ্যাপটি ইনস্টল করতে পারেন।  এটি সহজ এবং অ্যান্ড্রয়েডে iOS 11-এর মতো বৈশিষ্ট্য আনার দাবিকারী অন্যান্য অ্যাপ্লিকেশনগুলির বিপরীতে খুব ভাল কাজ করে।  ঠিক আছে, অ্যাপটি ইনস্টল করে দেখতে পারেন  এবং নীচের মন্তব্য বিভাগে আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনে আপনি কীভাবে কন্ট্রোল সেন্টারটি চান তা আমাদের জানান।
(স্কিনশটগুলি Beebom থেকে নেওয়া)
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

as