google.com, pub-8571279523475240, DIRECT, f08c47fec0942fa0 Freelancers IT | Learn More About Freelancing and Outsourcing

sfd

ওরিজিন গেমগুলির ডাউনলোডের গতি কীভাবে বাড়ানো যায়

 তত্ত্ব অনুসারে, অরিজিনের মতো অনলাইন গেমের স্টোরগুলি দুর্দান্ত। দিন বা রাতের যে কোনও সময় আপনি একটি গেম কিনতে পারেন এবং কয়েক মিনিটের মধ্যে খেলতে পারেন। মূল বা ওরিজিন হ'ল বৈদ্যুতিক আর্টের ডিজিটাল বিতরণ প্ল্যাটফর্ম, যা বিশ্বজুড়ে অনলাইনে মাল্টিপ্লেয়ার গেমিং ছাড়াও ভিডিও গেম কেনার জন্য ব্যাপকভাবে ব্যবহৃত হয়। অরিজিন এবং স্টিমের মতো ডিজিটাল বিতরণ প্ল্যাটফর্মগুলি আপনার বাড়ির আরামদায়ক জায়গা থেকে আপনার পছন্দের গেমগুলি কিনতে দিয়ে সুবিধার দিকে মনোনিবেশ করে।  যাইহোক, এই প্ল্যাটফর্মগুলি পাশাপাশি ব্যবহার করার জন্য ডাউনসাইডস রয়েছে, কারণ আপনি খেলতে শুরু করার আগে আপনাকে পুরো গেমটি ডাউনলোড করার জন্য অপেক্ষা করতে হবে।  আপনার ইন্টারনেট সংযোগ যদি স্লো থাকে তবে আপনাকে একটি গেম ডাউনলোড করার জন্য অনেক সময় অপেক্ষা করতে হবে। আবার , আপনার যদি একটি উচ্চ-গতির ইন্টারনেট সংযোগ থাকা সত্ত্বেও আপনার যে প্ল্যাটফর্মটি ব্যবহার করছেন সেটি ডাউনলোডের গতিটি থ্রটল করছে?  ঠিক আছে, ডাউনলোডের গতি থ্রোল্টল করার জন্য অরিজিন কুখ্যাত, যেমন বিশ্বজুড়ে অসংখ্য ব্যবহারকারী রিপোর্ট করেছেন।  তবে, এর সমাধান রয়েছে এবং এটি গবেষণা ও উন্নত মোডে অরিজিন চালানোর ব্যবস্থা হচ্ছে। সুতরাং, আর দেরি না করে, আসল ডাউনলোডের গতি বাড়ানোর জন্য কীভাবে আপনি আর অ্যান্ড ডি মোড ব্যবহার করতে পারেন তা একবার দেখে নেওয়া যাক:

ওরিজিন R & D মোডের জন্য কনফিগারেশন ফাইল তৈরি করা

মূল এর ডেস্কটপ ক্লায়েন্ট উইন্ডোজ এবং ম্যাকস অপারেটিং সিস্টেম উভয় জন্য উপলব্ধ। যদি এটি ইতিমধ্যে ইনস্টল না করে থাকেন তবে আপনি এখান থেকে ক্লায়েন্টের সর্বশেষ সংস্করণটি ডাউনলোড করতে পারেন। আপনাকে মূল R & D মোড কাজ করার জন্য একটি কনফিগারেশন ফাইল তৈরি করতে হবে। শুধু এটি সম্পন্ন করার জন্য নিচের পদক্ষেপগুলি অনুসরণ করুন:

নোট: আমি আমার উইন্ডোজ ১০ ল্যাপটপে এই পদ্ধতিটি দেখছি কিন্তু প্রক্রিয়াটি ম্যাকের মতো একই রকম হওয়া উচিত।
  • আপনার কম্পিউটারে নোটপ্যাড খুলুন এবং নিম্নলিখিত লাইনগুলি টাইপ করুন ঠিক যে ভাবে দেখানো হয়েছে:
     [connection]
     EnvironmentName=production
     [Feature] CdnOverride=akamai

  • এখন, শুধু File থেকে save as এ ক্লিক করুন। আপনি যা টাইপ করেছেন তা সংরক্ষণ করুন। আমরা একটি ভিন্ন নাম এবং বিন্যাসের অধীনে ফাইলটি সংরক্ষণ করব।
  • ফাইলের নামের জন্য, "eacore.ini" টাইপ করুন, এবং নীচের স্ক্রিনশটটিতে যে ভাবে দেখানো হয়েছে  ঠিক সে ভাবে সংরক্ষণের  জন্য "All Files" নির্বাচন করুন এবং তা নিশ্চিত করুন। আপনার ডেস্কটপে আপনাকে এই INI ফাইলটি সংরক্ষণ করতে হবে।
  • সেভ করার পর, Origin desktop client ওপেন করুন। আপনি যদি চান তবে আপনার স্ক্রিনে একটি পপ-আপ পাবেন “Use Configuration File On Desktop” । এখন yes এ ক্লিক করুন। 
  • এখন, আপনাকে অরিজিন পৃষ্ঠায় সাইন ইন করতে হবে। আপনি যদি উপরের ধাপগুলি সঠিকভাবে সম্পন্ন করেন তবে আপনি লক্ষ্য করবেন যে মূলটি এখন মূল ক্লায়েন্টের উইন্ডোটির শীর্ষে থেকে R & D মোড উৎপাদন চলছে।

এখন, আপনি আপনার প্রিয় গেম ডাউনলোডের গতি পার্থক্য  করে দেখুন। আপনি এখন আপনার ইন্টারনেট সংযোগটি হ্যান্ডেল করতে পারবেন এবং সর্বোচ্চ সম্ভাব্য গতিতে আপনি ডাউনলোড করতে পারবেন এবং আর মূলের থ্রোটেড গতিতে সীমাবদ্ধ থাকবেন না।

অরিজিন গতি ডাউনলোড করুন: পরে VS আগে

আমরা আপনাকে দেখাতে চেয়েছিলাম যে আমরা কত গতির উন্নতি অনুভব করছি এবং এটি অন্তত বেশ উল্লেখযোগ্য। আমাদের অফিসে, ওয়াইফাই গতি সাধারণত 8 - 16 Mbps এর মধ্যে হভার করে। আচ্ছা, এটি অগত্যা একটি উচ্চ গতির ইন্টারনেট সংযোগ নয়, তবে ফলাফলগুলি ব্যক্তি থেকে ব্যক্তির পরিবর্তিত হবে। R & D মোড ব্যবহার করার আগে, আমরা প্রায় 215 Kb / S  1 CTE ডাউনলোড করার চেষ্টা করছিলাম। স্পষ্টতই, আমরা এটি পরিচালনা করতে পারিনি, ফাইলের আকার প্রায় 47 গিগাবাইট ছিল এবং এটি ব্যর্থ হয়েছিল। সুতরাং, আমরা R & D মোড সেট আপ করার পরে মূলটি পুনরায় চালু করেছি এবং দ্রুত গতিতে একটি বিশাল উন্নতি লক্ষ্য করেছি। আমরা এখন প্রায় 1.5 Mbps / S এ ডাউনলোড করছি যা গতিতে 7 গুণ উন্নতির কাছাকাছি, যা আমরা আর & ডি মোড ছাড়াই চচ্ছিলাম।

R & D মোড ব্যবহার করে অরিজিন পূর্ণ গতিতে ডাউনলোড করুন

আমরা খুবই আস্থা রাখি যে আপনি আর & ডি মোড ব্যবহার শুরু করার পরে অনেক সুবিধা পেয়েছেন। কে প্রথম অবস্তায় স্লো ডাউনলোড গতির মুখোমুখি হতে চায়? আমরা সত্যিই আশা করি যে EA নিরর্থক রেন্ডার করে না, ভবিষ্যতের  আপডেটগুলিতে এটি ফিক্স করে। সুতরাং, আপনি চেষ্টা করেছেন এবং R & D মোড ব্যবহার করে উপভোগ করেছেন। আমাদের এই নিবন্ধটি আপনাকে আপনার গেম ডাউনলোডের গতি উন্নত করার জন্য কীভাবে সাহায্য করেছে তা আমাদের জানাতে পারেন নিচের কমেন্টস বক্সে। 
(পোস্টে দেওয়া ফটোগুলো Beebom থেকে নেওয়া হয়েছে)
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

as